নতুন ইয়ারবাডস লঞ্চ করল নয়েজ়, এক বার চার্জে টানা ৪২ ঘণ্টা ব্যাকআপ,

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১১:৫৪, শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১, ২৬ অগ্রহায়ণ ১৪২৮

এবার ভারতীয় বাজারে আসছে সাশ্রয়ী মূল্যের নতুন ট্রু ওয়্যারলেস ইয়ারবাড। এটি তিনটি রঙে এবং স্টাইলিশ ডিজাইনের সঙ্গে পাওয়া যাবে। তবে এরচেয়েও বড় খবর হলো, ইয়ারবাডটি একবার চার্জেই চলবে ৪২ ঘণ্টা। এটির দাম রাখা হয়েছে ২ হাজার টাকারও কম।

কোম্পানির মতে, ইয়ারবাডটি এক চার্জে দীর্ঘ ৪২ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ, কোয়াড মাইক্রোফোন, কুইক চার্জ, লো-লেটেন্সি মোড সহ এসেছে। কম বাজেটে, লং লাস্টিং ব্যাটারি ও আকর্ষণীয় ফিচারের ইয়ারবাড পেতে চাইলে বেছে নিতেই পারেন। আসুন ইয়ারবাডটির দাম ও স্পেসিফিকেশন দেখে নেওয়া যাক।

দরদাম কেমন

নয়েজ বাডস প্রাইমার দাম রাখা হয়েছে ১,৭৯৯ টাকা। জনপ্রিয় ই-কমার্স সাইট Flipkart এর মাধ্যমে আগামী ১৪ই ডিসেম্বর দুপুর ১২টা থেকে এটি কেনা যাবে। ইয়ারবাডটি কালো, সাদা এবং সোনালি রঙের বিকল্পে বেছে নেওয়া যাবে।

স্পেসিফিকেশন

নয়েজ বাডস প্রাইমা ইয়ারবাডটি ইন-ইয়ার স্টাইলের ডিজাইনের সঙ্গে এসেছে। ইয়ার ফোনটিতে একটি লম্বা স্টেমযুক্ত কোয়াড মাইক সেটআপ রয়েছে, যা ভয়েস কলের ক্ষেত্রে আরও ভাল মানের অডিও প্রদানে সক্ষম। পাশাপাশি এতে রয়েছে ৬ মিমি দৈর্ঘ্যের ড্রাইভার।

নয়েজ বাডস প্রাইমার আরেকটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো HyperSync- প্রযুক্তির উপস্থিতি। যা অ্যান্ড্রয়েড ডিভাইসে ফাস্ট পেয়ারের মতোই। এতে গুগল অ্যাসিস্ট্যান্ট এবং সিরির মতো ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করে। পাশাপাশি এটি জল এবং ঘাম প্রতিরোধী আইপিএক্স ফাইভ রেটিং যুক্ত।

Share This Article