স্কুলেই ছাত্রীদের গণধর্ষণ করেন শিক্ষকরা, শিক্ষিকারা করেন ভিডিও!

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:০৩, শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১, ২৬ অগ্রহায়ণ ১৪২৮
ভিডিও
ভিডিও

ছবি: প্রতীকী


স্কুলের ভেতর দিনের পর দিন ছাত্রীদের গণধর্ষণের অভিযোগ উঠেছে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থানের আলয়ার জেলায়। ৯ শিক্ষক ও প্রিন্সিপালের বিরুদ্ধে এ অভিযোগ আনা হয়েছে। খবর সংবাদ প্রতিদিনের।

 

খবরে বলা হয়, ইতোমধ্যেই অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ। এক ভুক্তভোগীর বাবা পুলিশের দ্বারস্থ হতেই প্রকাশ্যে আসে চাঞ্চল্যকর এ তথ্য। অভিযোগকারীর মেয়ে দশম শ্রেণির ছাত্রী।

জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরে ওই নাবালিকা স্কুল যেতে অনীহা প্রকাশ করছিল। তা নিয়ে স্বাভাবিকভাবেই চিন্তিত ছিলেন অভিভাবকরা। নাবালিকাকে জিজ্ঞাসা করা হয়, কেনো সে স্কুলে যেতে চায় না। সেই সময়ই প্রকাশ্যে আসে চাঞ্চল্যকর এ ঘটনা।

ভুক্তভোগী ওই নাবালিকা জানিয়েছেন, এক বছরেরও বেশি সময় ধরে তাকে গণধর্ষণ করেছে স্কুলের শিক্ষকরা। তাতে শামিল ছিলেন প্রিন্সিপালও। অভিযোগ, স্কুলের নারী শিক্ষকরাও সহযোগিতা করতেন অভিযুক্তদের। ঘটনার ভিডিও করতেন তারা। শুধুমাত্র ওই নাবালিকা নয়, আরও একাধিক ছাত্রীকে ওই শিক্ষকদের লালসার শিকার হতে হয়েছে। তাদের মধ্যে রয়েছে তৃতীয়, চতুর্থ ও ষষ্ঠ শ্রেণির ছাত্রীরাও। কাউকে বিষয়টি জানানো হলে তাদের খুনের হুমকি দেয়া হয়েছিল বলে অভিযোগ করেছে ভুক্তভোগীরা।

এক ভুক্তভোগী শিক্ষার্থী জানিয়েছে, এক নারী শিক্ষিকাকে গোটা বিষয় সে জানিয়েছিল। কিন্তু সহযোগিতার পরিবর্তে সেও বিষয়টি কাউকে না জানানোর পরামর্শ দেন। পরবর্তীতে ওই শিক্ষিকার উপস্থিতিতে তার ওপর যৌন নির্যাতন করা হয়।

যে ভুক্তভোগীর বাবা পুলিশের দ্বারস্থ হয়েছেন, তিনি অভিযোগ করেন, প্রথমে স্কুলের প্রিন্সিপালকে জানানো হয়েছিল। তিনি অভিযোগ মানতে চাননি বরং পুলিশের দ্বারস্থ হলে খুনের হুমকি দেন। চোখ রাঙানি উপেক্ষা করেই পুলিশে অভিযোগ দায়ের করেন তিনি। গ্রেফতার করা হয়েছে অভিযুক্তদের।

বিষয়ঃ ভারত

Share This Article


লিবিয়ার উপকূলে নৌকাডুবিতে ৮ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু

বিশ্বজুড়ে আরও এক হাজার মানুষের মৃত্যু, আক্রান্ত পৌনে দুই লাখ

ফিলিপাইনে বিমান বিধ্বস্ত, দুই পাইলট নিহত

শপথ নিয়ে যা বললেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী

এবার মাইক পেন্সের বাড়িতে মিলল গোপন নথি

গভীর অর্থনৈতিক সংকটে পড়তে যাচ্ছে পাকিস্তান

অ্যালকোহল বিক্রি করে ৬ মাসে কেরুর আয় ২৩৩ কোটি টাকা

ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্য ও ইইউ’র নতুন নিষেধাজ্ঞা

আজকেও অন্ধকারে পাকিস্তান

সুইডেনকে ন্যাটোর সদস্যপদ পেতে সমর্থন করবে না তুরস্ক: এরদোয়ান

করোনায় আরও ৮৯৫ জনের মৃত্যু, শনাক্ত এক লাখ

ট্রান্স ফ্যাটের কারণে বছরে প্রায় ৫ লাখ মানুষ মারা যায়