কথা শোনেনা বিরাট তাই অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়েছি : সৌরভ গাঙ্গুলী

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১১:১৭, শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১, ২৫ অগ্রহায়ণ ১৪২৮
ফাইল ফটো
ফাইল ফটো

স্পোর্টস ডেস্ক

গতকাল দক্ষিণ আফ্রিকা সফরের জন্য দল ঘোষণা করে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই। তবে দল ঘোষণার ক্ষেত্রে সবচেয়ে বেশি যেটি আলোচনা হচ্ছে সেটি হলো, ওয়ানডে অধিনায়কত্বের দায়িত্ব থেকে বিরাট কোহলিকে সরিয়ে দেয়ার বিষয়টি। শুধুমাত্র একটি টুইটের মাধ্যমে জানানো হয় কোহলির বদলে ওয়ানডেতে দলনেতার দায়িত্ব পালন করবেন রোহিত শর্মা। 

 

এ বিষয়টি নিয়ে বিসিসিআইয়ের সকল কর্মকর্তা মুখে কুলুপ এঁটে বসে ছিলেন। অবশেষে বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী নিজে কথা বলেছেন। তিনি বলেছেন কোহলিকে তারা টি-টোয়েন্টির অধিনায়কত্বই ছাড়তে নিষেধ করেছিলেন। কিন্তু তিনি কথা শোনেননি। তাই তাকে ওয়ানডের অধিনায়কত্ব থেকে সরিয়ে দেয়া হয়েছে। 

‘এই সিদ্ধান্তটি বোর্ড ও নির্বাচকরা মিলে নিয়েছে। আসলে আমাদের পক্ষ থেকে কোহলিকে অনুরোধ করা হয়েছিল টি-টোয়েন্টি অধিনায়কত্ব না ছাড়তে। কিন্তু সে শোনেনি। তখন নির্বাচকরা মনে করল সাদা বলের ক্রিকেটে দুইজন আলাদা অধিনায়ক থাকাটা ঠিক হবে না।’ বলেন গাঙ্গুলী। 

সৌরভ গাঙ্গুলী আরো জানিয়েছেন নতুন অধিনায়ক রোহিত শর্মার উপর তাদের পূর্ণ আস্থা আছে। তিনি মনে করেন সঠিক লোকের হাতেই নতুন করে আবার নেতৃত্ব দেয়া হয়েছে। তাছাড়া তিনি কোহলিকে দীর্ঘদিন ধরে নেতৃত্ব দেয়ার জন্য ধন্যবাদ জানান। সূত্র : ক্রিকট্রেকার।

বিষয়ঃ ভারত

Share This Article