ইতালিতে কাউন্সিলর হলেন বাংলাদেশি বংশোদ্ভূত কবির হোসেন

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:১৫, বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮

ইতালির রাজধানী রোম সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে জয়লাভ করেছেন বাংলাদেশি বংশোদ্ভূত কবির হোসেন।

ইতালির রাজধানী রোম সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে জয়লাভ করেছেন বাংলাদেশি বংশোদ্ভূত কবির হোসেন। 

৬ ডিসেম্বর রাজধানীর রোমের মন্তানিওয়ালা ৮ নম্বর মিনিউসিপিও প্রেসিডেন্ট অফিস কার্যালয়ে কবির হোসাইনকে অফিসিয়ালভাবে সার্টিফিকেট প্রদান ও শপথ গ্রহণ করানো হয়।

৮ নম্বর মিনিউসিপিও প্রেসিডেন্ট কবির হোসেনের প্রশংসা করে বলেন, ‘তিনি একজন সত্যনিষ্ঠ মানুষ। প্রবাসীদের পক্ষে তিনি যে দায়িত্ব পেয়েছেন সেটি সঠিকভাবে গুরুত্বসহকারে পালন করবেন বলে আশা প্রকাশ করেন। 

এ ছাড়া বাংলাদেশিসহ যেকোনো প্রবাসীদের সহযোগিতা ও পরামর্শে যেকোনো সমস্যায় সততার সঙ্গে কাজ করে যাবেন। তিনি তার সফলতা কামনা করেন।

উপস্থিত নেতৃবৃন্দরা নবনিযুক্ত কাউন্সিলর কবির হোসেনকে শুভেচ্ছা জানান এবং তার মাধ্যমে স্থানীয় প্রবাসী বাংলাদেশিরা উপকৃত হবেন বলেও আশা প্রকাশ করেন।

এছাড়াও কাউন্সিলর কবির হোসেন সবার কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেছেন, যেন সততার সাথে কাজ করে প্রবাসে প্রবাসীসহ বাংলাদেশিদের ভাবমূর্তি উজ্জ্বল করতে পারেন।

এ সময় বাংলা কমিউনিটির শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- বিশিষ্ট ব্যবসায়ী সামাজিক ও রাজনৈতিক ব্যাক্তিত্ব, বাংলাদেশ ক্রীড়া সংস্থা ইতালির সভাপতি হাজী মো. জসিম উদ্দিন, বরিশাল বিভাগ সমিতি ইতালির অন্যতম নেতা মুজিবুর রহমান শিকদার, কিশোরগঞ্জ জেলা সমিতির সভাপতি শেখ ইসহাক, সাবেক কমিশনার নাজিম মোল্লা ও ঢাকা জেলা সমিতি ইতালি সভাপতি সালাউদ্দিন আহমেদসহ আরও অনেকেই।

Share This Article