ছাত্রদল নেতা পেলেন নৌকা

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:২০, বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮
এনামুল
এনামুল

জেলা প্রতিনিধি, শেরপুর

পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৫ জানুয়ারি। এই নির্বাচনকে ঘিরে শেরপুরের ঝিনাইগাতী উপজেলার সাতটি ইউনিয়নে আওয়ামী লীগ থেকে দেওয়া হয়েছে দলীয় মনোনয়ন। যেখানে সাবেক ছাত্রদল নেতা এবং মাদক মামলার আসামি পেয়েছেন নৌকার মনোনয়ন। এ নিয়ে উপজেলাজুড়ে চলছে গুঞ্জন।

 

জানা গেছে, শেরপুরের ঝিনাইগাতী উপজলার ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ৪ ডিসেম্বর আওয়ামী লীগের মনােনয়ন বাের্ডের সভায় নৌকার প্রার্থী চূড়ান্ত করা হয়। এর মধ্যে কাংশাতে বর্তমান চেয়ারম্যান জহুরুল হক, ধানশাইলে তৌফিকুর রহমান এনামুল, নলকুড়াতে আক্তারুজ্জামান জামি, গৌরীপুরে বর্তমান চেয়ারম্যান হাবিবুর রহমান মন্টু, ঝিনাইগাতী সদরে শাহাদাৎ হাসেন, হাতীবান্ধায় ওবাইদুল ইসলাম ও মালিঝিকান্দায় মােজাম্মেল হককে নৌকার মনোনয়ন দেওয়া হয়েছে।

এদিকে ধানশাইল ইউপিতে নৌকার মনােনয়ন দেওয়া হয়েছে ধানশাইল ইউনিয়ন ছাত্রদলের সদ্য বিলুপ্ত কমিটির সাংগঠনিক সম্পাদক তৌফিকুর রহমান এনামুলকে। তিনি কিছুদিন আগে শেরপুর জেলা আদালত এলাকা থেকে বিদেশি মদসহ আটক হয়ে হাজতবাস করেন।

ধানশাইল ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহিনুর ইসলাম বলেন, আমার বাড়ির পাশেই এনামুলের বাড়ি। আমি জানি সে ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ছিল। এছাড়া সে মাদক মামলার আসামি। তার পুরাে পরিবারও বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত। ত্যাগী আওয়ামী লীগ নেতাদের বাদ দিয়ে সে কীভাবে দলীয় মনােনয়ন পায়? আমরা তার মনােনয়ন বাতিল চাই।

ঝিনাইগাতী উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আব্দুল মান্নান জানান, তৌফিকুর রহমান এনামুল ধানশাইল ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ছিল। ওই কমিটি আমার সময় অনুমোদিত।

এ বিষয়ে ধানশাইল ইউপিতে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী তৌফিকুর রহমান এনামুলের সঙ্গে যােগাযােগ করা হলে তার ব্যবহৃত নম্বরটি বন্ধ পাওয়া যায়। এরপর তার পরিবারের সদস্যরা জানান, তিনি ব্যক্তিগত কাজে ঢাকায় আছেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম আমিরুজ্জামান লেবু ক্ষােভ প্রকাশ করে বলেন, আমার স্বাক্ষর জাল করে উপজেলা আওয়ামী লীগ সভাপতি প্রার্থীদের প্রস্তাব কেন্দ্রে পাঠিয়েছেন। এ বিষয়ে আমি কিছু জানি না।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম আব্দুল্লাহল ওয়ারেজ নাঈম  জানান, ইউনিয়ন আওয়ামী লীগ থেকে যে তালিকা দেওয়া হয়েছে আমি সেটাই জেলা আওয়ামী লীগের মাধ্যমে কেন্দ্রে পাঠিয়েছি। 

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


সাগরে লঘুচাপ, আরও ঘণীভূত হওয়ার শঙ্কা

নিপাহ ভাইরাসে পাঁচ জন মারা গেছেন : স্বাস্থ্যমন্ত্রী

সংবিধান বহির্ভূত সরকার যেন ক্ষমতায় না আসে সেই চেষ্টা করেছি: প্রধানমন্ত্রী

সারাদেশে রাতের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে

সিলেট-জকিগঞ্জ সড়কে সোমবার থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট

বঙ্গবন্ধু টানেলের কাজ শেষ হচ্ছে ফেব্রুয়ারিতে

প্রধানমন্ত্রীর জনসভা: রাজশাহী নগরজুড়ে কঠোর নিরাপত্তা

কুয়াশায় বন্ধ আরিচা-কাজিরহাট রুটের নৌ চলাচল

দেশে শীতজনিত রোগে ৯৬ জনের মৃত্যু

১৭ দিন পর করোনায় একজনের মৃত্যু

হরকাতুল জিহাদের ৬ সদস্য আটক

মধ্য ফেব্রুয়ারি পর্যন্ত শীত ও গরম পাশাপাশি থাকবে