ব্লাউজ নিয়ে ঝগড়ায় স্ত্রীর ‘আত্মহত্যা’

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:৫৩, মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

ফিচার ডেস্ক: স্বামী পেশায় দর্জি হওয়া সত্বেও স্ত্রীর জন্য মনের মতো ব্লাউজ বানাতে পারেননি। এই নিয়ে ঝগড়া। এর জেরে ‘আত্মহত্যা’ করে বসেছেন বিজয়ালক্ষ্মী নামে ৩৫ বছর বয়সী এক নারী। ঘটনাটি ঘটেছে ভারতের হায়দরাবাদে আম্বারপেট এলাকার গোলানকা থিরু মালা নগরে।

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, দর্জি স্বামী শ্রীনিবাস পছন্দের ব্লাউজ বানাতে না পারায় তার প্রতি বিরক্ত ছিলেন স্ত্রী বিজয়ালক্ষ্মী। বিষয়টি নিয়ে ঝগড়া করার পর শয়নকক্ষে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। তার স্কুল পড়ুয়া দুটি সন্তানও আছে। 

 

জীবিকার প্রয়োজনে বিজয়ালক্ষ্মীর স্বামী শ্রীনিবাস বাড়িতে বাড়িতে গিয়ে শাড়ি ও ব্লাউজ সেলাই করেন। এছাড়া বিভিন্ন ধরনের কাপড়ও সেলাই করেন তিনি। গত ৪ ডিসেম্বর বিজয়ালক্ষ্মীর জন্য একটি ব্লাউজ সেলাই করেছিলেন। ব্লাউজটি স্ত্রীর পছন্দ না হওয়ায় তাদের মধ্যে ঝগড়া শুরু হয়।

বিজয়লক্ষ্মী তার ব্লাউজটি পুনরায় সেলাই করে দিতে স্বামীকে অনুরোধ করেন তবে তাতে রাজি হননি স্বামী। এতে আরও ক্ষুব্ধ হন স্ত্রী। পরে শিশুরা স্কুল থেকে বাড়ি ফিরে শয়নকক্ষের দরজা বন্ধ দেখতে পায়। তারা অনেক ডাকাডাকির পরও ভেতর থেকে কোনো সাড়া মেলেনি।

বিষয়টি জানতে পেরে দ্রুত বাড়ি ফেরেন দর্জি স্বামী শ্রীনিবাস। দরজা ভেঙে স্ত্রীকে মৃত অবস্থায় দেখতে পান। পরে স্থানীয় বাসিন্দারা বিষয়টি পুলিশ জানালে তারা এসে মরদেহ উদ্ধার করে।

এই ঘটনায় একটি মামলা হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত করছে বলেও এনডিটিভির প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্ত্রীর আত্মহত্যাকে ঘিরে রহস্য তৈরি হয়েছে। স্ত্রী কি আসলে আত্মহত্যা করেছেন নাকি অন্য কোন কারণ আছে এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নেটিজেনদের মাঝে।

বিষয়ঃ ভারত

Share This Article


মিয়ানমারে মানবাধিকার লঙ্ঘনকারীদের দায়বদ্ধতার আওতায় আনার আহ্বান

মধ্য আফ্রিকার ইতিহাসে প্রথম নারী প্রধানমন্ত্রী রোকা বোটেই

ইউক্রেন সংকটে মধ্যস্থতার আগ্রহ বাড়ছে

মুকেশ আম্বানির কাছে শীর্ষ ধনীর খেতাব হারালেন আদানি

যেভাবে ঘরে বসেই দেখবেন মসজিদে নববি

ইউক্রেনকে যুদ্ধবিমান দেওয়া সম্ভব নয়: ব্রিটিশ প্রধানমন্ত্রী

ইউক্রেনের ‘পাশে নেই’ হাঙ্গেরি-অস্ট্রিয়া

মা’র বকাবকিতে করায় যা করল কিশোর

বিশ্বের শীর্ষ ধনীর তালিকা থেকে বাদ পড়ল আদানি

যুক্তরাজ্যের অর্থনীতির সংকোচন নিয়ে যে বার্তা দিল আইএমএফ

ইউক্রেনকে যুদ্ধবিমান না দেওয়ার ঘোষণা বাইডেনের

পেশোয়ারে মসজিদে বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ৫৯