সারা দেশে আমাদেরই শক্তিশালী সংগঠন রয়েছে: জিএম কাদের

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ রাত ০৮:৪৯, শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮
জিএম কাদের
জিএম কাদের

গাজীপুর প্রতিনিধি:
আওয়ামী লীগ বা বিএনপিকে এ দেশের মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

তিনি বলেন, আওয়ামী লীগ ও বিএনপি জাতীয় পার্টির চাইতে একটু বড় দল হলেও একমাত্র আমরাই বলতে পারি সারা দেশে আমাদেরই শক্তিশালী সংগঠন রয়েছে। জাতীয় পার্টির পতাকাতলে দেশের তরুণ সমাজ ও উদীয়মান রাজনীতিকরা এখন ঝুঁকছে।

আওয়ামী লীগ-বিএনপির শাসনামল দেশের মানুষ দেখেছে। তাদের সীমাহীন ব্যর্থতা, দুর্নীতি, জুলুম, নির্যাতনে দেশের মানুষ দিশেহারা। তাই আওয়ামী লীগ বা বিএনপিকে এ দেশের মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না।

অপরদিকে জাতীয় পার্টির শাসনামলে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। সুশাসন ছিল, মানুষ মুখখোলে কথা বলতে পারত। কিন্তু এখন সাংবিধানিক অর্থেই দেশে কোনো গণতন্ত্র নেই। স্বৈরতন্ত্র চলছে। লুটপাট, জুলুম নির্যাতন হচ্ছে। হাজার কোটি টাকা বিদেশে পাচার হয়ে যাচ্ছে। মানুষ মুখখোলে কিছু বলতেও পারছে না।

শুক্রবার মহানগরের রথখোলার শহিদ তাজউদ্দীন আহমদ অডিটরিয়ামে গাজীপুর মহানগর জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জিএম কাদের এসব কথা বলেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, আন্দোলন বা নির্বাচন, আমরা যে দিকেই যাই এজন্য প্রথমে আমাদের সু-সংগঠিত একটি শক্তিশালী সংগঠন দরকার। তাই আগামী ৩১ মার্চের মধ্যে প্রতিটি ইউনিয়ন, উপজেলা সম্মেলন সমাপ্ত করে জেলা কমিটি গঠনের প্রস্তুতি নিতে হবে।

তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি এককভাবে ৩শ আসনে নির্বাচন করেবে বলে ঘোষণা দিয়ে নেতাকর্মীদের প্রস্তুত হতে বলেন।

এ সময় তিনি সাবেক স্বাস্থ্য সচিব এমএম নিয়াজ উদ্দিনকে গাজীপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি ও সিটি কাউন্সিলর মো. মোশারফ হোসেনকে সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করলে উপস্থিত কাউন্সিলরদের কণ্ঠভোটে তা গৃহীত হয়। নতুন সভাপতি-সম্পাদককে আগামী ৭ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করিয়ে নেওয়ার জন্য নির্দেশ দেন জিএম কাদের।

এমএম নিয়াজ উদ্দিনের সভাপতিত্বে ও কাউন্সিলর মো. মোশারফ হোসেনের সঞ্চালনায়— জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি, প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, মো. লিয়াকত হোসেন খোকা এমপি, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার মিয়া, চেয়ারম্যানের উপদেষ্টা ও জাতীয় সাংস্কৃতিক পার্টির আহ্বায়ক মিসেস শেফা কাদের এমপি, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক মো. দেলোয়ার হোসেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ফারহিন হাসান মুন্নি, মহানগর জাতীয় যুব সংহতির সভাপতি জাকির হোসেন, পবন চন্দ্র ঘোষ, হাসান সারোয়ার সুজন, জহিরুল ইসলাম সরকার, আমান উল্লাহ আমান, সালাম মোল্লা ও মহানগরের ৯টি সাংগঠনিক থানা শাখা জাতীয় পার্টির নেতারা বক্তব্য রাখেন।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


ফিলিস্তিনকে স্বীকৃতি দিল জ্যামাইকা

আগামীকাল ৪৬তম বিসিএস প্রিলির পরীক্ষা, মানতে হবে যেসব নির্দেশনা

সৌদি বাদশাহ সালমান হাসপাতালে ভর্তি

আরও ৩ দিন হিট অ্যালার্ট জারি

বাংলাদেশে আশ্রয় নেয়া মিয়ানমারের ২৮৮ সেনা ও বিজিপি সদস্যদের হস্তান্তর

রোহিঙ্গা ইস্যুতে ভারত বাংলাদেশের পাশে আছে: ত্রাণ প্রতিমন্ত্রী

সাহিত্য চর্চার আড়ালে নিষিদ্ধ পর্নগ্রাফির কারিগর টিপু কিবরিয়া

বিএনপির ৫ নেতা বহিষ্কার

জাপায় হুটহাট বহিষ্কার-অব্যাহতির ধারা বাতিল: রওশন

সাজেকে শ্রমিকবাহী ট্রাক খাদে, নিহত ৬

‘অনাহারে’দিন কাটছে গাজার অর্ধেক জনসংখ্যার: জাতিসংঘ

ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী