৮০০ গোলের ইতিহাস গড়েও জয়ের ক্ষুধায় সিআর সেভেন

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:০০, শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮
 ক্রিশ্চিয়ানো রোনাল্ডো
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

স্পোর্টস ডেস্ক:
৮০০ গোলের অবিশ্বাস্য মাইলফলক স্পর্শ করলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ৮০১তম গোলে দলকে এনে দিলেন জয়। সে হিসেবে সিআর সেভেনের গোল উদযাপনের উল্লাসটা বাঁধ ভাঙা হতেই পারে।

কিন্তু রোনাল্ডো জানালেন, উদযাপনের সময় নেই। পরের ম্যাচের জয় পাওয়ার ক্ষুধাতে ভরে আছে তার হৃদয়। আর এভাবেই নিজের মাইলফলককে পৌঁছে দিতে চান চূড়ান্ত লক্ষ্যে।

ইংলিশ প্রিমিয়ার লিগে বৃহস্পতিবার আর্সেনালের বিপক্ষে ম্যাচ দিয়ে নতুন ইতিহাস লিখলেন রোনাল্ডো। যে ইতিহাসের নায়ক তিনি নিজেই।

ক্লাব ও আন্তর্জাতিক ফুটবল মিলিয়ে পূর্ণ করেন ৮০০ গোল! এতেই তৃপ্তির ঢেঁকুর তোলেননি। সমতায় থাকা অবস্থায় আরেকটি গোল করে ৩-১ ব্যবধানে দারুণ জয় এনে দেন ম্যানচেস্টার ইউনাইটেডকে।

সবার ধারণা ছিল এমন ইতিহাস গড়া ম্যাচের পর প্রতিক্রিয়ায় অনেক কিছুই বলবেন পর্তুগিজ সুপারস্টার।

কিন্তু না; ম্যাচের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের অর্জন নিয়ে একটি শব্দও লিখলেন না। দলের জয়ের কথাই লিখলেন - ‘আমরা এখনই পরের ম্যাচ নিয়ে ভাবা শুরু করেছি। উদযাপনের কোনো সময় নেই! ট্র্যাকে ফিরতে আজকের জয়টি দারুণ গুরুত্বপূর্ণ ছিল। তবে লক্ষ্য ছুঁতে এখনও অনেক পথ পাড়ি দিতে হবে আমাদের। আমার সব সতীর্থকে অভিনন্দন, দুর্দান্ত স্পিরিট ছিল আজ। বিশেষ কৃতজ্ঞতা আমাদের সমর্থকদের প্রতি, আপনাদের ছাড়া এটা করতে পারতাম না আমরা।’

ম্যানচেস্টার ইউনাইটেড পরের ম্যাচটি খেলবে রোববার ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে।

বিষয়ঃ তারকা

Share This Article