নেতাকর্মীদের ঈদ উপহার দিলেন সাবেক ছাত্রলীগ নেতা নাইম হাসান

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৩:৫২, শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩১

হবিগঞ্জের চুনারুঘাট ও মাধবপুর উপজেলার তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রথমবার পেলেন কোনো কেন্দ্রীয় নেতার ঈদ উপহার। ঈদুল ফিতর উপলক্ষে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নাইম হাসান উপজেলা আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীদের ঈদের উপহার হিসেবে সাড়ে ৫শ পাঞ্জাবি ও একশ শাড়ি উপহার দেন।

প্রথমবার ঈদ উপহার পেয়ে নেতাকর্মীরা খুব খুশি। চুনারুঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহজাহান শামী ও সাধারণ সম্পাদক সায়েম তালুকদার এসব উপহার ইউনিয়নে ইউনিয়নে গিয়ে দলীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের মাধ্যমে এসব উপহার কর্মীদের হাতে তুলে দেন।


চুনারুঘাট ও মাধবপুর উপজেলার প্রত্যেক ইউনিয়ন ইউনিয়নের ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সাধারণ এবং ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক, পৌরসভার ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং পৌর সভাপতি ও সাধারণ সম্পাদক, উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ, উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকদের পাঞ্জাবি এবং দুই উপজেলায় মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীদের শাড়ি উপহার দিয়েছেন। এছাড়া বিবাহিত ছাত্রলীগের নেতাকর্মীদের স্ত্রী পেয়েছেন শাড়ি।

উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহজাহান শামী বলেন, নাইম ভাইয়ের পক্ষ থেকে তৃণমূল নেতাকর্মীদের উপহার পৌঁছে দিতে পেরে নিজেরও ভাল লাগছে। উপহার পেয়ে নেতাকর্মীদের হাসিটা দেখে মন ভরে যায়।

সাধারণ সম্পাদক সায়েম তালুকদার বলেন, এই প্রথম কোনো নেতার পক্ষ থেকে তৃণমূল নেতাকর্মীদের উপহার দেওয়ায় নেতাকর্মীরা ইতিবাচক হিসেবে দেখছেন। আমার জানামতে এর আগে কেউ এমন উপহার দেয়নি। উপহার পেয়ে নেতাকর্মীরা নাইম ভাইকে ধন্যবাদ জানিয়েছেন।

মহিলা আওয়ামী লীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন জানান, নাইম হাসানের পক্ষ থেকে আমি আমার নারী নেতৃবৃন্দকে ঈদের উপহার দিয়ে পেরে নিজেকে ধন্য মনে করছি। কারণ তৃণমূলের এসব নেতৃরা সবসময়ে অবহেলিত থাকে। তাদের কেউ স্মরণ করে না। ধন্যবাদ জানাই নাইম হাসানকে তাদের স্মরণ করার জন্য।

দেওরগাছ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সত্যেন্দ্র দেব বলেন, চুনারুঘাটে এই প্রথম কোনো নেতা তৃণমূল নেতাকর্মীদের উপহার দিলেন। আমার জানামতে কোনো নেতা এভাবে তৃণমূল নেতাকর্মীদের দেয়নি। আমি তাকে ধন্যবাদ জানাই আমার ইউনিয়নের নেতাদের ঈদ উপহার দেওয়ার জন্য। তৃণমূল নেতাকর্মীদের এভাবে ঈদের উপহার দেওয়ায় তারা নাইম হাসানের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা নাইম হাসান আইটি প্রতিষ্ঠান ব্রেইন ক্রাফটের কর্ণধার।ব্যবসার পাশাপাশি তিনি তার নিজ এলাকা চুনারুঘাট-মাধবপুর উপজেলার নেতাকর্মীদের সবসময় খোঁজখবর নেন, তাদের পাশে থাকেন।

Share This Article


রাজশাহীতে ৪২ ডিগ্রি তাপমাত্রা, ‘হিট স্ট্রোকে’ যুবকের মৃত্যু

বান্দরবানে সেনাবাহিনীর অভিযানে দুই কেএনএফ সদস্য নিহত

বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল একই পরিবারের ৩ জনের

চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড

দুপুরের মধ্যে সিলেট বিভাগে ঝড়-বৃষ্টির আভাস

রাজধানীতে ময়লার গাড়ির ধাক্কায় কিশোর নিহত

আপাতত রক্ষা পাচ্ছে  ৩ সহস্রাধিক গাছ

সাহিত্য চর্চার আড়ালে নিষিদ্ধ পর্নগ্রাফির কারিগর টিপু কিবরিয়া

সাজেকে শ্রমিকবাহী ট্রাক খাদে, নিহত ৬

খুলনায় ফসলের ব্যাপক ক্ষতির আশঙ্কা

দুপুরের মধ্যে ঝড়-বৃষ্টির আভাস, নদীবন্দরে সতর্কতা

কেনাকাটা করে বাড়ি ফিরলে বিয়ে হওয়ার কথা ছিল