খুলনায় চোখে গ্লু লাগিয়ে নারীকে ধর্ষণের অভিযোগ

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:৪০, সোমবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৪, ২৯ মাঘ ১৪৩০

 রবিবার রাতে কে বা কারা মই দিয়ে ছাদে উঠে সিঁড়ির দরজা ভেঙে ঘরের ভিতরে প্রবেশ করে। এসময় ব্যবসার কাজে তিনি বাইরে থাকায় তার স্ত্রী বাড়িতে একাই ছিলেন। দুর্বৃত্তরা তার স্ত্রীর হাত পা বেঁধে চোখে আঠা জাতীয় গ্লু ও মুখে টেপ লাগিয়ে তাকে ধর্ষণ করে। পরে ঘরে থাকা টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়। 

খুলনার পাইকগাছায় চোখে গ্লু (আঠা জাতীয় পদার্থ) লাগিয়ে এক গৃহবধূকে (৪৫) ধর্ষণের অভিযোগ উঠেছে। সোমবার (১২ ফেব্রুয়ারি) তাকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। পাইকগাছার রাড়লী গ্রামে রবিবার (১১ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

গৃহবধূর স্বামী জানান, রবিবার রাতে কে বা কারা মই দিয়ে ছাদে উঠে সিঁড়ির দরজা ভেঙে ঘরের ভিতরে প্রবেশ করে। এসময় ব্যবসার কাজে তিনি বাইরে থাকায় তার স্ত্রী বাড়িতে একাই ছিলেন। দুর্বৃত্তরা তার স্ত্রীর হাত পা বেঁধে চোখে আঠা জাতীয় গ্লু ও মুখে টেপ লাগিয়ে তাকে ধর্ষণ করে। পরে ঘরে থাকা টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়। 

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান বলেন, গৃহবধূকে হাত পা বাঁধা অবস্থায় পাওয়া যায়। ধর্ষণ হয়েছেন কিনা নিশ্চিত হতে হাসপাতালে পাঠানো হয়েছে। তার চোখে সাদা রঙের গ্লু জাতীয় কিছু লাগানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে ও একই সাথে চুরি ও ধর্ষণের বিষয় মাথায় নিয়ে তদন্ত শুরু করেছে। 

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article

বিশ্ব বাজারে কমেছে জ্বালানি তেলের দাম

রাশিয়ার পাঁচ শতাধিক ব্যক্তি-প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা দিল যুক্তরাষ্ট্র

আমাকে নিয়ে কেন এত লোকের সমস্যা: শ্রাবন্তী

আমেরিকা ও ইউরোপের চাপিয়ে দেওয়া সিদ্ধান্ত শেখ হাসিনা গ্রহণ করেননি, এটাই বড় সাফল্য!

মার্চে দুর্ভিক্ষ সৃষ্টির আন্তর্জাতিক ‘চক্রান্ত’, যা বললেন প্রধানমন্ত্রী

বাংলাদেশে ৫০ হাজার টন পেঁয়াজ রপ্তানির অনুমতি ভারতের

গাজায় ইসরায়েলি হামলায় ২৪ ঘণ্টায় শতাধিক নিহত

রমজানে নিত্যপণ্যের সংকট হবে না: প্রধানমন্ত্রী

ক্ষমতার অপব্যবহার যেন না হয় সেদিকে খেয়াল রাখতে হবে, বিচারকদের রাষ্ট্রপতি

বিশ্ব ব্যাংকের সহায়তা অব্যাহত থাকবে: প্রধানমন্ত্রী