দেশেই খালেদার চিকিৎসায় ভালো ডাক্তার আছে!

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:৩০, বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮

নিজস্ব প্রতিবেদক:
‘বাংলাদেশেই উন্নতমানের চিকিৎসা হচ্ছে। দেশেই খালেদা জিয়ার জন্য ভালো চিকিৎসক রয়েছে। সরকার তার চিকিৎসায় বদ্ধপরিকর। তার পরিবার, রাজনৈতিক দল যেভাবে চায়- সেভাবেই চিকিৎসা দেওয়া হচ্ছে। দেশে অনেক ভালো ভালো ডাক্তার রয়েছে। মেধাবী দক্ষ চিকিৎসকের চিকিৎসায় খালেদা জিয়া সুস্থ হয়ে উঠবেন। আমরা আশা করছি, তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরবেন। ’

বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাব জহুরুল হোসেন হলরুমে ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি) মেধাবৃত্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপির ফখরুল ইসলাম যে কথা বলেছেন- আমাদের এ সরকারকে টেনেহিঁচড়ে নামিয়ে ফেলবে। আমি বলতে চাই, সাড়ে ১২ বছরে আপনারা এ সরকারকে রশি দিয়ে টেনেহিঁচড়ে নামাতে চেয়েছিলেন। ফলে নিজেদের রশিই ছিড়ে গেছে। সরকারকে আরও টেনেহিঁচড়ে নামাতে চাইলে শুধু রশি নয়; আপনারাই নিচে পড়ে যাবেন। নিজেরাই একেবারে নিচে পড়বেন।

রামপুরার ঘটনা নিয়ে হাছান মাহমুদ বলেন, একটি শ্রেণি ছাত্রদের রাজনৈতিক ঢাল হিসেবে ব্যবহার করছে। রামপুরার ঘটনাও তেমন ঘটনা বলেই জানতে পেরেছি। দেশে কিছু পরগাছা আছে, তারা রাজনৈতিক সহিংসতা বৃদ্ধি করতেই এ ধরনের ঘটনা ঘটিয়েছে। আমি ছাত্রদের বলব, ঢাকায় আমরা হাফ ভাড়ার ব্যবস্থা করেছি, চট্টগ্রামেও আলোচনা চলছে। তোমরা সবাই রাজপথ ছেড়ে ক্লাসে ফিরে যাও। করোনায় পড়াশোনার অনেক ক্ষতি হয়েছে। আর সময় নষ্ট করা যাবে না, সবাই ক্লাসে যাও। পড়াশোনা করে দেশ ও দেশের কল্যাণে নিবেদিত হও। মনে রাখতে হবে, তোমাদের মা-বাবা তোমাদের কষ্ট করে পড়াশোনা করাচ্ছেন। নিজে মানুষের মতো মানুষ হয়ে মা-বাবাদের সর্বোচ্চ সেবা করবে। আদর্শ মানুষ হয়ে নিজেকে গড়বে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মো. মোজাফফর হোসেন বলেন, গণমাধ্যমে সাব-এডিটরসদের গুরুত্বও অপরিসীম। রিপোর্টারদের সংবাদগুলো অলংকার করে তুলেন তারা। তাদের কল্যাণেও সরকার এগিয়ে আসবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণমাধ্যমকর্মীদের সহায়তা করছেন।

অনুষ্ঠানে ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের আয়োজনে সংগঠনটির সদস্যদের সন্তানদের মধ্যে মেধাবৃত্তির পুরস্কার দেওয়া হয়। সংগঠনের সভাপতি মামুন ফরাজীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বিশেষ অতিথি ছিলেন- আওয়ামী লীগের উপকমিটির সাবেক সহসভাপতি অ্যাডাভোকেট বলরাম পোদ্দার, সাম্প্রতিক দেশকাল সম্পাদক ইলিয়াস উদ্দিন পলাশ, কেএসবি গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান ড. মোহাম্মদ এ হোসাইন দীপু।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন- প্রবীণ সাংবাদিক তরুণ তপন চক্রবর্তী, কায়কোবাদ মিলন, মোতাসিন বিল্লাহ, গাজী আবদুল হাই, আবু হাসান হৃদয়।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের মধ্যে গান পরিবেশন করেন সিফাত আহমেদ, কবিতা পাঠ করেন ফাহমিদা নওশিন মোনতাহা। শুভেচ্ছা বক্তব্য দেন- শিক্ষার্থী সিয়াম, ঋতি রহমান প্রমুখ।

Share This Article

শান্তিতে নোবেল বিজয়ী কে এই আলেস বিলিয়াতস্কি?

আধুনিক প্রযুক্তিসম্পন্ন নিরবচ্ছিন্ন গ্রিড পেতে কাজ করছে সরকার : জ্বালানি প্রতিমন্ত্রী

রাসুলের আদর্শ অনুসরণেই মানবজাতির মুক্তি : ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির

সেনা অভ্যুত্থান : ১০ লাখের বেশি মানুষ বাস্তুচ্যুত মিয়ানমারে

মুক্তিপণ দেওয়ার পরও বাঁচলেন না বাঁচতে পারলেন না সোহেল

বাংলাদেশ,শ্রীলংকা নাকি আমেরিকা: মাথাপিছু ঋণ কার বেশি

বিশ্ববাজারে কমেছে চিনি-মাংস-দুধের দাম, বেড়েছে ধান-গমের : জাতিসংঘ

বিদেশে পাঠানোর নামে কোটি কোটি টাকা হাতিয়েছে চক্রটি

দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় বিএনপির ৪ নেতাকে নোটিশ

শিক্ষকের পা ছুঁয়ে শ্রদ্ধা জানালেন তথ্যমন্ত্রী


চতুর্থবারের মতো পদ্মা সেতু পাড়ি দিয়ে বাড়ি যাচ্ছেন প্রধানমন্ত্রী

ছবি: সংগৃহীত

আচরণবিধি লঙ্ঘন না করতে আ.লীগকে বার্তা দেওয়া হয়েছে: ইসি আলমগীর

শেখ হাসিনা

র‌্যাবকে যুক্তরাষ্ট্র যেমন প্রশিক্ষণ দিয়েছে তারা সেভাবেই কাজ করেছে: প্রধানমন্ত্রী

ছবি: সংগৃহীত

পাম তেলের দাম কমল, বাড়ল চিনির

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ

টুঙ্গিপাড়া যাচ্ছেন রাষ্ট্রপতি

শেখ হাসিনা

রোহিঙ্গা প্রত্যাবাসনে মিয়ানমারের সদিচ্ছার অভাব: প্রধানমন্ত্রী

শেখ হাসিনা

নেতৃত্ব নিয়ে নিজের অবস্থান জানালেন শেখ হাসিনা

অক্টোবরেই খুলছে টঙ্গী থেকে উত্তরা পর্যন্ত উড়ালসড়কের একাংশ

আন্ডার ফ্রিকোয়েন্সির জন্য বিদ্যুৎ বিপর্যয়: নসরুল হামিদ

বিশ্বে শান্তিরক্ষায় ১৪২ বাংলাদেশি সৈন্যের আত্মত্যাগ

মিনিকেট নামে কোনো চাল বিক্রি করা যাবে না: মন্ত্রিপরিষদ সচিব

শুক্রবার থেকে ২২ দিন ইলিশ ধরা বন্ধ