আম কুড়াতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল স্কুলছাত্রীর!

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:৩৮, সোমবার, ২২ মে, ২০২৩, ৮ জ্যৈষ্ঠ ১৪৩০

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নের আইতন গ্রামে আম কুড়াতে গিয়ে সানিয়া জান্নাত লিমা (১৫) নামে এক ৯ম শ্রেণির ছাত্রীর মৃত্যু হয়েছে। গতকাল রবিবার সন্ধ্যায় এই ঘটনা ঘটে। 

নিহত সানিয়া জান্নাত ওই গ্রামের আব্দুল জলিলের কন্যা ও চুনারুডিসিপি স্কুলের নবম শ্রেণির ছাত্রী। স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রবিবার সন্ধ্যার পর আকস্মিক ঝড় বৃষ্টি শুরু হয়।

ওইসময় ঝড়ে পড়া আম কুড়াতে গেলে বজ্রপাতে সানিয়া জান্নাতের মৃত্যু হয়। খবর পেয়ে রাত সাড়ে ৮টায়  চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  রাশেদুল হক ঘটনার স্থল পরিদর্শন করেন।

তিনি  বলেন, সন্ধ্যার পর ঝড় শুরু হওয়ার আগে সানিয়া জান্নাত বাড়ির পাশে আম কুড়াতে যান। ওই সময় ঝড় ও বিদুৎ চমকানো শুরু হলে একটি গাছের নিচে দাঁড়ালে শুরু হওয়া বজ্রপাতে ঘটনার স্থলেই মারা যায় ওই ছাত্রী। তবে তার শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে বজ্রপাতের ভয়ে স্ট্রোক করে সে মারা গেছে।

এদিকে লাখাই উপজেলার বুল্লা গ্রামে ঝড়ে শতাধিক ঘরবাড়ী ক্ষতিগ্রস্থ হয়েছে। ভেঙ্গে পড়েছে অনেক গাছ। রবিবার সন্ধ্যায় ঝড় শুরু হলে এই ক্ষতি হয় বলে জানান স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এডভোকেট খোকন গোপ।

Share This Article