২০০ পরিবার অসহায় পরিবারের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:৩৩, বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩, ২ চৈত্র ১৪২৯

আসন্ন মাহে রমজান উপলক্ষে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার দুস্থ, অসহায় ও সুবিধাবঞ্চিত ২০০ পরিবারের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

 

বুধবার (১৫ মার্চ) বিকেলে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির উদ্যোগে জীবননগন থানা হাইস্কুলের মাঠে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করেন জীবননগর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রোকুনুজ্জামান।

সরেজমিনে দেখা যায়, পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে জীবননগর উপজেলার বিভিন্ন ইউনিয়নের ২০০ পরিবারের মাঝে দুস্থ, অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে চাল, ডাল, তেল, খেজুর, দুধ, চিনিসহ বিভিন্ন ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি।

প্রধান অতিথির বক্তব্যে জীবননগর জীবননগর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রোকুনুজ্জামান বলেন, ইউক্রেন ও রাশিয়ার যুদ্ধের কারণে সারাবিশ্বে অস্থিরতা বিরাজ করছে। সে ধাক্কা বাংলাদেশেও লেগেছে। যার কারণে পুরো বিশ্বে দ্রব্যমূল্য উর্ধ্বমুখী। দোস্ত এইড আসন্ন মাহে রমজানে ২০০ পরিবারের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করেছে। এতে অসহায় মানুষের কষ্ট কিছুটা লাঘব হবে।

ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জীবননগর উপজেলার সমাজসেবা অফিসার মো. জাকির উদ্দিন মোড়ল।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির এডমিন অফিসার কহিনুর আলম, দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির নির্বাহী সদস্য সাব্বির আহমেদ মুহিত। এছাড়াও দোস্ত এইড বাংলাদেস সোসাইটির স্বেচ্ছাসেবকগণ উপস্থিত ছিলেন।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article