পাঞ্জাব আদালতে ভয়াবহ বোমা বিস্ফোরণ

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৩:২০, বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১, ৮ পৌষ ১৪২৮

আন্তর্জাতিক ডেস্কঃ ভারতের পাঞ্জাবের লুধিয়ানায় জেলা আদালতে বোমা বিস্ফোরণে দুই জন নিহত হয়েছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি।

এদিকে বিস্ফোরণের এই ঘটনায় অন্তত চার জন গুরুতর আহত হয়েছে বলে জানিয়েছে এনডিটিভি। বৃহস্পতিবার( ২৩ ডিসেম্বর) স্থানীয় সময় ১২টা ২২ মিনিটে জেলা আদালতের দ্বিতীয় তলায় বাথরুমে এই বিস্ফোরণের ঘটনা ঘটে। 

 বিস্ফোরণের কারণে বাথরুমের ওয়াল এবং পার্শ্ববর্তী রুমের গ্লাস একেবারেই চূর্ণ বিচূর্ণ হয়ে গেছে। এনডিটিভি জানায়, আদালতে শুনানি চলার সময় বিস্ফোরণ ঘটে। পাঞ্জাব পুলিশ পুরো জেলা আদালত ঘিরে রেখেছে।

 সেই সঙ্গে দমকল বিভাগের গাড়ি আদালত প্রাঙ্গণে দেখা গেছে । লুধিয়ানা শহরের মূল কেন্দ্রে জেলা কমিশনার অফিসের সামনে জেলা আদালত অবস্থিত বলে জানিয়েছে এনডিটিভি।

বিস্ফোরণের ঘটনার তদন্তে  ভারতের  ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি(এনআইএ) এর একটি দল আদালতে পৌঁছছে জানিয়েছে এনডিটিভি। পাঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং একটি টুইটার পোস্টে, পাঞ্জাব পুলিশকে বিস্ফোরণের ঘটনা পুঙ্খানুপুঙ্খভাবে তদন্ত করতে বলেছেন।

এনডিটিভি জানায়, এর আগে মুখ্যমন্ত্রী থাকার সময় অমরিন্দর সিং পাকিস্তান-সমর্থিত মিলিশিয়া বাহিনীর কাছ থেকে পাঞ্জাবে বিস্ফোরণের হুমকির বিষয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন।

 সেই সঙ্গে পাঞ্জাবের জন্যে  ২৫ কোম্পানি সেন্ট্রাল আর্মড পুলিশ ফোর্সেস (সিএপিএফ) এবং বর্ডার সিকিউরিটি ফোর্সের (বিএসএফ) জন্য অ্যান্টি-ড্রোন গ্যাজেট চেয়েছিলেন। 

Share This Article


ইসরায়েলি আগ্রাসনে ৬ মাসে নিহত ৩৩৬৩৪

খুশিমনে কারাগারে যাবেন ট্রাম্প, হবেন আধুনিক নেলসন ম্যান্ডেলা!

এবার পাকিস্তানের ‘অভ্যন্তরে ঢুকে’ হামলার হুমকি ভারতের

সৎ মানুষ অনলাইনে বেশি ফাঁদে পড়ে: গবেষণা

ইসরাইলকে যুদ্ধাপরাধে দায়ী করার আহ্বান জানিয়ে প্রস্তাব পাশ

ইসরাইলের পর এবার যুক্তরাষ্ট্রকে হুঁশিয়ারি দিল ইরান

যেকোনো সময় ইসরায়েলে হামলা হতে পারে, সেনাদের ছুটি বাতিল

অনাহার-পানিশূন্যতায় গাজায় ৩১ শিশুর মৃত্যু

ঈদের কেনাকাটা শেষে ফেরার পথে ৮ বছরের ছেলের সামনে বাবাকে হত্যা

এবার জাপানে শক্তিশালী ভূমিকম্প

জার্মানিতে ২০ হাজার হাতি পাঠানোর হুমকি দিলো বতসোয়ানা

৩৩ বছরের সংসদীয় ইনিংস শেষ করলেন মনমোহন সিং