আবারও ময়লার গাড়ির ধাক্কায় গেল প্রাণ

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ১২:২৮, বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১, ৮ পৌষ ১৪২৮

নিউজ ডেস্কঃ পুরান ঢাকার ওয়ারী থানার রাজধানী সুপার মার্কেটের সামনে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় স্বপন কুমার সরকার (৬২) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সকাল ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

ওয়ারী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) উজ্জল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, আমরা খবর পেয়ে রাজধানী সুপার মার্কেটের সামনে তাকে রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখি। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের (মিটফোর্ড) মর্গে পাঠানো হবে। এখন মরদেহ থানায় রাখা হয়েছে।

তিনি আরও জানান, লোকমুখে জানতে পারি, রাজধানী সুপার মার্কেটের সামনে দক্ষিণ সিটির একটি ময়লার গাড়ি ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলেই প্রাণ হারান। দুর্ঘটনার পর গাড়ি নিয়ে চালক পালিয়ে যায়। দক্ষিণ সিটির ওই গাড়িটি ও চালককে আটকের চেষ্টা চলছে।

পুলিশের এই সদস্য জানান, নিহতের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানায়। বর্তমানে ঢাকার গেন্ডারিয়া এলাকায় থাকতেন তিনি।

এর আগে, গত ২৪ নভেম্বর বেলা সাড়ে ১১টার দিকে গুলিস্তান হল মার্কেটের সামনে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় প্রাণ হারায় নটর ডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসান। পরদিনই পান্থপথ এলাকায় ডিএনসিসির ময়লার গাড়ির ধাক্কায় নিহত হন কবির খান নামের আরেক ব্যক্তি। দুই দুর্ঘটনাতেই চালকদের গ্রেফতার করা হয়। ঘটনার পর দুই সিটি করপোরেশনই গঠন করেছে তদন্ত কমিটি।

Share This Article