স্ত্রীর নামে কুকুরের নাম রাখায় প্রতিবেশীর শরীরে আগুন দিলেন যুবক!

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:২৫, বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১, ৮ পৌষ ১৪২৮
স্ত্রীর নামে কুকুরের নাম
স্ত্রীর নামে কুকুরের নাম

বাড়িতে সন্তানের মতো করেই পোষা কুকুর পালন করেছিলেন এক গৃহবধূ। কিন্তু পোষা প্রাণীর নাম নিয়েই যত বিপত্তি। কারণ তার কুকুরের ও প্রতিবেশী যুবকের স্ত্রীর নাম একই। 

নাম পরিবর্তন না করায় ওই গৃহবধূর গায়ে আগুন দিয়ে খুনের চেষ্টা করে প্রতিবেশী যুবক। ঘটনাটি ঘটেছে ভারতের গুজরাটের ভাবনগরে। গৃহবধূর নাম নীতাবেন সারভাইয়া। খবর নিউজ বাজের।

 

খবরে বলা হয়, নিজের স্ত্রীর নামে প্রতিবেশী কুকুরকে ডাকেন, তা মোটেও সহ্য হচ্ছিল না ওই যুবকের। তাই অপমানের বদলা নিতে মোক্ষম আঘাত হানলেন ওই যুবক। ওই নারীকে রীতিমতো খুন করার চেষ্টা করলেন তিনি।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে জানিয়েছে, গুজরাটের ভাবনগরের বাসিন্দা নীতাবেন তার পোষা কুকুরকে আদর করে ডাকতেন সনু নামে। তার প্রতিবেশী সুরাভাই ভারওয়াদের স্ত্রীর ডাকনামও সনু। স্থানীয় সময় সোমবার বিকালে নীতাবেনের স্বামী এবং বড় ছেলে বাড়িতে ছিলেন না। ছোট ছেলে এবং পোষা কুকুরটিকে নিয়ে বাড়িতে ছিলেন নীতাবেন।

সেই সময় সুরাভাই আরও পাঁচ জনকে সঙ্গে নিয়ে নীতাবেনের বাড়িতে গিয়ে তাকে তার পোষ্য কুকুরের নাম বদলের কথা বলেন। কিন্তু নীতাবেন তাতে রাজি না হওয়ায় দুপক্ষের কথা কাটাকাটি হয়। এ সময় সুরাভাই অভিযোগ করেন যে, নীতাবেন ইচ্ছা করে তার কুকুরের নাম সনু রেখেছেন। এরপর নীতাবেন রান্নাঘরে গেলে তিন জন তাকে অনুসরণ করে সেখানে যান। একজন তার গায়ে কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এরপর তারা সেখান থেকে পালিয়ে যান।

নীতাবেনের চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন। এ সময় তার স্বামীও বাড়িতে পৌঁছান। স্বামীর গায়ে থাকা কোট দিয়ে নীতাবেনের শরীরের আগুন নেভানো হয়। এরপর নীতাবেনকে নিকটস্থ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

এদিকে, সুরাভাই ও বাকি পাঁচজনের বিরুদ্ধে হত্যা চেষ্টা, অনুমতি ছাড়া কারো বাড়িতে প্রবেশ, সম্মানহানিসহ একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

বিষয়ঃ ভারত

Share This Article


খরায় শুকিয়ে গেল হ্রদ, বিপুল মাছের মৃত্যু

সৌদি যুবরাজের সঙ্গে বৈঠক করলেন জেলেনস্কি

কুয়েতে অগ্নিকাণ্ডে মৃত ৪০ ভারতীয়র মধ্যে ২৪ জনই কেরালার

ভেঙে ফেলা হবে ইউরোপের একমাত্র জগন্নাথ মন্দির

ইসলামের প্রকৃত চিত্র ছড়িয়ে দিতে ৫০ ভাষায় অনুবাদ হবে হজের খুতবা

‘কান্নার জন্য প্রস্তুত হও ইসরায়েল’

ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা, শিশুসহ নিহত ৯

আরো ৭০ কোটি ডলার ক্ষতিপূরণ দিচ্ছে জনসন

কঙ্গোতে নৌকা ডুবে ৮০ জনের বেশি মৃত্যু

জম্মু-কাশ্মিরে সংঘর্ষে নিহত ১২, পাকিস্তানকে দুষছে ভারত

কুয়েতে আগুনে নিহতদের ৪০ জনই ভারতীয়, মোদির শোকপ্রকাশ

কমান্ডার হত্যার জবাবে ইসরায়েলে রকেট হামলা হিজবুল্লাহর