হেলিকপ্টার বিধ্বস্ত, ১২ ঘণ্টা সাঁতরে নিরাপদে মাদাগাস্কারের মন্ত্রী

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১১:৪৫, বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১, ৭ পৌষ ১৪২৮

আন্তর্জাতিক ডেস্কঃ মাদাগাস্কারের পুলিশ বিষয়ক মন্ত্রীকে বহনকারী হেলিকপ্টারটি দেশটির উত্তর-পূর্বাঞ্চলের এক দ্বীপের উপকূলে বিধ্বস্ত হয়। এতে বেঁচে যান মন্ত্রী। দুর্ঘটনার পর প্রায় ১২ ঘণ্টা সাঁতার কেটে নিরাপদে পৌঁছান তিনি। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে দ্য গার্ডিয়ান।

প্রতিবেদনে বলা হয়, গত সোমবার (২০ ডিসেম্বর) হেলিকপ্টারটি বিধ্বস্ত হয়। এই ঘটনার কারণ এখনও পরিষ্কার নয় বলে জানিয়েছ পুলিশ ও বন্দর কর্তৃপক্ষ।

দুর্ঘটনার পর মঙ্গলবার (২১ ডিসেম্বর) স্থানীয় সময় সকালে মাদাগাস্কারের পুলিশ বিষয়ক মন্ত্রী সের্গে গেলে এবং এক পুলিশ কর্মকর্তা আলাদাভাবে সমুদ্র পাড়ের শহর মাহামবোতে পৌঁছান। এর আগে তারা বিধ্বস্ত হওয়া হেলিকপ্টারটি থেকে নিজেদের বের করে নিতে সক্ষম হন বলে জানিয়েছেন বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান জেন এডমন্ড রান্দ্রিয়ানানতেনিয়া।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যায়, ৫৭ বছরের সের্গে গেলে একটি ডেক চেয়ারে ক্লান্ত অবস্থায় শুয়ে রয়েছেন।

তিন দশক পুলিশে কাজ করার পর গত আগস্টে মন্ত্রিসভায় রদবদল হলে তাতে স্থান পান সের্গে গেলে। নিরাপদে পৌঁছানোর তিনি বলেন, ‘আমার মৃত্যুর সময় এখনও আসেনি।’

Share This Article