নারায়ণগঞ্জে চলন্ত বাসে যেভাবে তরুণীকে দল বেঁধে ধর্ষণ

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৪:৩৯, মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১, ৬ পৌষ ১৪২৮
ফাইল ফটো
ফাইল ফটো

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের বন্দরে চলন্ত বাসে তরুণীকে (২১) দল বেঁধে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে বাসটির চালক, হেলপার ও কন্ডাকটরকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (১৯ ডিসেম্বর) রাতে জরুরি সেবা ৯৯৯ থেকে প্রাপ্ত সংবাদের ভিত্তিতে পুলিশ বন্দর থানার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুরের জাহিন গার্মেন্টের সামনে থেকে ওই তিনজনকে আটক করতে সক্ষম হয়।

 

আটকরা হলো- রূপগঞ্জ থানার যাত্রামুড়া এলাকার মানিক মিয়ার বাড়ির ভাড়াটিয়া হাছেন আলী মিয়ার ছেলে বাসচালক নুরুল হক (২১), ঢাকার খিলগাঁও থানার মীরেরটেক এলাকার আল আমিন মিয়ার ছেলে বাসের কন্ডাকটর শান্ত (১৬) ও রূপগঞ্জ থানার চনপাড়া এলাকার আবু হোসেন মিয়ার ছেলে বাসের হেলপার বুলেট (১৪)।  

অভিযোগ সূত্রে জানা গেছে, ১৯ ডিসেম্বর রবিবার রাত ১০টায় গৃহবধূ রূপগঞ্জের গাউছিয়া যাওয়ার উদ্দেশে ঢাকার যাত্রাবাড়ী  থেকে সায়েদাবাদ টু গাউছিয়া মুক্তিযোদ্ধা পরিবহনে ওঠেন। বাসটি চিটাগং রোডে আসার পর সব যাত্রী বাস থেকে নেমে গেলে ওই গৃহবধূ একাই রয়ে যান। পরে বাসটি বন্দর থানার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জাহিন গার্মেন্টের সামনে এলে বাসচালক, কন্ডাকটর ও হেলপার বাসের মধ্যে উচ্চৈঃস্বরে গান বাজিয়ে বাসযাত্রী গৃহবধূর ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে।

ওই সময় ধর্ষিতা কৌশলে প্রস্রাব করার কথা বলে বাস থেকে নেমে জরুরি সেবা ৯৯৯-এ ফোন দিয়ে বিষয়টি পুলিশকে অবগত করেন। পুলিশ সংবাদ পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে এসে তিন ধর্ষককে আটক করতে সক্ষম হয়। এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা জানান, ৯৯৯-এ জরুরি সেবা মাধ্যমে সংবাদ পেয়ে তিন ধর্ষককে আটক করতে সক্ষম  হয়েছি। সেই সঙ্গে ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার পর রবিবার সকালে ২২ ধারায় আদালতে প্রেরণ করেছি। দুপুরে আটককৃত তিন ধর্ষককে সাত দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।
 

Share This Article


নোয়াখালীর পুকুরে মিলল ইলিশ

সালথায় লক্ষ্যমাত্রার চেয়ে বেশি জমিতে পেঁয়াজের আবাদ

নেত্রকোণায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন, কৃষকের মুখে হাসি

ফেসবুকে পরিচয়, বিয়ে করতে এসে ধরা দুই সমকামী কিশোরী

পিরোজপুরে নৌকার এজেন্টকে কুপিয়ে যখম

‘বলার অনেক কিছু ছিল’ লিখে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

অনাবাদি পাহাড় এখন আয়ের উৎস, মিশ্র ফলের আবাদে বদলে গেছে ভাগ্য

সরকারি গাছ কাটতে বাধা দেয়ায় হাত-পা বেঁধে সাংবাদিক নির্যাতন

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত

ঢাবির ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা কাল, আসন প্রতি লড়বেন ৪২ জন

তেহরানে কোরআন প্রতিযোগিতায় প্রথম বাংলাদেশের হাফেজ বশির

ডেমরা ও ওয়ারীতে ১৪ ছিনতাইকারী আটক