সিরাজগঞ্জে গৃহবধূকে চুল ও ভ্রু কেটে নির্যাতন, স্বামীসহ গ্রেপ্তার ৩

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ১২:২৯, মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১, ৬ পৌষ ১৪২৮

সিরাজগঞ্জের শাহজাদপুরে গৃহবধূর চুল ও ভ্রু কেটে নির্যাতন করা চাঞ্চল্যকর ঘটনার মূল আসামি ভোক্তভুগীর স্বামীসহ ৩ জন আটক করেছে র‌্যাব-১২।

র‌্যাব-১২ এর প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার (২১ ডিসেম্বর) ভোর ৫টা ৪৫ মিনিটে যৌথ অভিযানে আধুনিক তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা নজরদারীর মাধ্যমে সিরাজগঞ্জের শাহজাদপুর এবং ঢাকার সাভার এলাকায় অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত আসামিদের গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১২ এর উপ-অধিনায়ক মেজর মোঃ মুশফিকুর রহমান এর নেতৃত্বে র‌্যাব-১২ এবং র‌্যাব-৪ এর যৌথ অভিযান পরিচালনা করেন।

গ্রেপ্তারকৃত আসামিরা হলো- ১। মোঃ মেহেদী হাসান সুজন(৪৩), ২। মোঃ সুমন(৩৫), উভয় পিতা- মৃত আব্দুর রশিদ, ৩। মোছাঃ ময়না (৫৫), স্বামী- মৃত আব্দুর রশিদ, সর্ব সাং- খাস সাতবাড়িয়া, থানা-শাহজাদপুর, জেলা-সিরাজগঞ্জ।

ভোক্তভুগী মোছাঃ গুলনাহার পারভিন মিনু (৩০) ১৫ বছর পূর্বে আসামি মোঃ মেহেদী হাসান সুজনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বর্তমানে তাদের ২টি কন্যা সন্তান রয়েছে। সংসার জীবনে মেহেদী হাসান সুজন একজন গার্মেন্টস কর্মী। চাকুরির সুবাদে স্ব-পরিবারে ঢাকায় বাসবাস করতেন। গত ৩ ডিসেম্বর ২০২১ তারিখে গ্রামের বাড়ি শাহজাদপুরে স্ব-পরিবারে বেড়াতে আসেন। মিনু বিবাহের পর থেকেই বিভিন্নভাবে স্বামীর সংসারে নির্যাতিত হয়ে আসছিলো।

উল্লেখ্য, গত ১৫ ডিসেম্বর ২০২১ তারিখে ভিকটিমের স্বামী মেহেদী হাসান সুজন ভিকটিম মোছাঃ গুলনাহার পারভিন মিনুর সঙ্গে পারিবারিক কলহের জের ধরে ভোক্তভুগীকে মধ্যযুগীয় কায়দায় শারিরীকভাবে নির্যাতন করে মাথার চুল এবং চোখের ভ্রু কেটে দেয়। পরবর্তীতে মিনু সিরাজগঞ্জের শেখ ফজিলাতুন্নেছা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। উক্ত ঘটনাটি স্থানীয়রা এবং সর্বস্থলে চাঞ্চল্য সৃষ্টি করে। পরবর্তীতে তার পরিবার শাহজাদপুর থানায় একটি মামলা দায়ের করেন এবং র‌্যাব-১২ এর নিকট আসামিকে গ্রেপ্তারের জন্য অভিযোগ দায়ের করেন।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


আন্দোলন নিয়ে ভারত সরকারকে ‘নোট’ দিয়েছে ঢাকা : পররাষ্ট্রমন্ত্রী

‘রাতেই বাসা-বাড়িতে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু হতে পারে’

চার দফা না মানলে আট দফা নিয়ে কথা বলার সুযোগ নেই

ইউনূসের বিবৃতি রাষ্ট্রবিরোধী

তালিকা হচ্ছে গা-ঢাকা দেওয়া আওয়ামী লীগ নেতাদের

আত্মগোপনে বিএনপি নেতা-কর্মীরা

কোটা পদ্ধতির যৌক্তিক সংস্কার আনা এখন সময়ের দাবি: আরেফিন সিদ্দিক

র‍্যাঙ্কিংয়ে অবনতি ব্রাজিলের, শীর্ষেই থাকছে আর্জেন্টিনা

আন্দোলনকারীদের থেকে ইতিবাচক বার্তা পেয়েছি: তথ্য প্রতিমন্ত্রী

নিরাপত্তার স্বার্থে শিক্ষার্থীদের নিজগৃহে অবস্থানের অনুরোধ শিক্ষা মন্ত্রণালয়ের

‘কোটা সংস্কার নিয়ে প্রয়োজনে সংসদে আইন পাস হতে পারে’

মহাসড়ক অবরোধ করে রাবি শিক্ষার্থীদের বিক্ষোভ