সিরাজগঞ্জে গৃহবধূকে চুল ও ভ্রু কেটে নির্যাতন, স্বামীসহ গ্রেপ্তার ৩

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ১২:২৯, মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১, ৬ পৌষ ১৪২৮

সিরাজগঞ্জের শাহজাদপুরে গৃহবধূর চুল ও ভ্রু কেটে নির্যাতন করা চাঞ্চল্যকর ঘটনার মূল আসামি ভোক্তভুগীর স্বামীসহ ৩ জন আটক করেছে র‌্যাব-১২।

র‌্যাব-১২ এর প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার (২১ ডিসেম্বর) ভোর ৫টা ৪৫ মিনিটে যৌথ অভিযানে আধুনিক তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা নজরদারীর মাধ্যমে সিরাজগঞ্জের শাহজাদপুর এবং ঢাকার সাভার এলাকায় অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত আসামিদের গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১২ এর উপ-অধিনায়ক মেজর মোঃ মুশফিকুর রহমান এর নেতৃত্বে র‌্যাব-১২ এবং র‌্যাব-৪ এর যৌথ অভিযান পরিচালনা করেন।

গ্রেপ্তারকৃত আসামিরা হলো- ১। মোঃ মেহেদী হাসান সুজন(৪৩), ২। মোঃ সুমন(৩৫), উভয় পিতা- মৃত আব্দুর রশিদ, ৩। মোছাঃ ময়না (৫৫), স্বামী- মৃত আব্দুর রশিদ, সর্ব সাং- খাস সাতবাড়িয়া, থানা-শাহজাদপুর, জেলা-সিরাজগঞ্জ।

ভোক্তভুগী মোছাঃ গুলনাহার পারভিন মিনু (৩০) ১৫ বছর পূর্বে আসামি মোঃ মেহেদী হাসান সুজনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বর্তমানে তাদের ২টি কন্যা সন্তান রয়েছে। সংসার জীবনে মেহেদী হাসান সুজন একজন গার্মেন্টস কর্মী। চাকুরির সুবাদে স্ব-পরিবারে ঢাকায় বাসবাস করতেন। গত ৩ ডিসেম্বর ২০২১ তারিখে গ্রামের বাড়ি শাহজাদপুরে স্ব-পরিবারে বেড়াতে আসেন। মিনু বিবাহের পর থেকেই বিভিন্নভাবে স্বামীর সংসারে নির্যাতিত হয়ে আসছিলো।

উল্লেখ্য, গত ১৫ ডিসেম্বর ২০২১ তারিখে ভিকটিমের স্বামী মেহেদী হাসান সুজন ভিকটিম মোছাঃ গুলনাহার পারভিন মিনুর সঙ্গে পারিবারিক কলহের জের ধরে ভোক্তভুগীকে মধ্যযুগীয় কায়দায় শারিরীকভাবে নির্যাতন করে মাথার চুল এবং চোখের ভ্রু কেটে দেয়। পরবর্তীতে মিনু সিরাজগঞ্জের শেখ ফজিলাতুন্নেছা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। উক্ত ঘটনাটি স্থানীয়রা এবং সর্বস্থলে চাঞ্চল্য সৃষ্টি করে। পরবর্তীতে তার পরিবার শাহজাদপুর থানায় একটি মামলা দায়ের করেন এবং র‌্যাব-১২ এর নিকট আসামিকে গ্রেপ্তারের জন্য অভিযোগ দায়ের করেন।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


ফিলিস্তিনকে স্বীকৃতি দিল জ্যামাইকা

আগামীকাল ৪৬তম বিসিএস প্রিলির পরীক্ষা, মানতে হবে যেসব নির্দেশনা

সৌদি বাদশাহ সালমান হাসপাতালে ভর্তি

আরও ৩ দিন হিট অ্যালার্ট জারি

বাংলাদেশে আশ্রয় নেয়া মিয়ানমারের ২৮৮ সেনা ও বিজিপি সদস্যদের হস্তান্তর

রোহিঙ্গা ইস্যুতে ভারত বাংলাদেশের পাশে আছে: ত্রাণ প্রতিমন্ত্রী

সাহিত্য চর্চার আড়ালে নিষিদ্ধ পর্নগ্রাফির কারিগর টিপু কিবরিয়া

বিএনপির ৫ নেতা বহিষ্কার

জাপায় হুটহাট বহিষ্কার-অব্যাহতির ধারা বাতিল: রওশন

সাজেকে শ্রমিকবাহী ট্রাক খাদে, নিহত ৬

‘অনাহারে’দিন কাটছে গাজার অর্ধেক জনসংখ্যার: জাতিসংঘ

ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী