ডিএমপির ঊর্ধ্বতন ৮ কর্মকর্তার পদায়ন

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ০৯:৫৫, মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১, ৬ পৌষ ১৪২৮
ডিএমপির ঊর্ধ্বতন ৮ কর্মকর্তার পদায়ন
ডিএমপির ঊর্ধ্বতন ৮ কর্মকর্তার পদায়ন

রাজধানী প্রতিবেদক: ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) পদমর্যাদার দুই ও সহকারী পুলিশ কমিশনার (এসি) পদমর্যাদার ছয় কর্মকর্তাকে পদায়ন করা হয়েছে। সোমবার (২০ ডিসেম্বর) ডিএমপি পুলিশ কমিশনার মোহা. শফিকুল ইসলাম সই করা এক অফিস আদেশে এ পদায়ন করা হয়।

আদেশে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মোহাম্মদ আলাউদ্দিনকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সিটি-অ্যাডমিন অ্যান্ড লজিস্টিকস বিভাগ) এবং অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) সামিয়া সুলতানাকে ওয়েলফেয়ার অ্যান্ড ফোর্স বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ওয়েলফেয়ার অ্যান্ড স্পোর্টস) হিসেবে পদায়ন করা হয়।

 

 

একই আদেশে ডিএমপির সহকারী পুলিশ কমিশনার (এসি) জুয়েল রানাকে সহকারী পুলিশ কমিশনার (ডিবি-সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগ), সহকারী পুলিশ কমিশনার (এসি) খন্দকার আবু হাসানকে সহকারী পুলিশ কমিশনার (লজিস্টিকস বিভাগ), সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. মনিরুল হককে সহকারী পুলিশ কমিশনার (পরিবহন বিভাগ), সহকারী পুলিশ কমিশনার (এসি) এএইচএম হুমায়ুন কবীরকে সহকারী পুলিশ কমিশনার (প্রটেকশন বিভাগ), সহকারী পুলিশ কমিশনার (এসি) মোহাম্মদ মিজানুর রশিদকে সহকারী পুলিশ কমিশনার (প্রফেশনাল স্টার্ন্ডাড অ্যান্ড ইন্টারনাল ইনভেস্টিগেশন বিভাগ) এবং সহকারী পুলিশ কমিশনার (এসি) তৈয়াবুর রহমানকে সহকারী পুলিশ কমিশনার (পেট্রোল-ক্যান্টনমেন্ট) হিসেবে পদায়ন করা হয়।

Share This Article