স্বামী-সন্তানকে কোপালেন স্ত্রী

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:৪৬, সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১, ৫ পৌষ ১৪২৮

কুড়িগ্রামের রৌমারীতে পারিবারিক কলহের জেরে শিশু সন্তান ও স্বামীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগে শারমিন খাতুন নামে এক গৃহবধূকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

১৮ ডিসেম্বর রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের কাউনিয়ারচর মধ্যপাড়া শালুর মোড় নামক এলাকায় স্বামী সোহেল রানার বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার পর রাতে গ্রামবাসী ওই গৃহবধূকে আটক করে রৌমারী থানায় সোপর্দ করে।

জানা গেছে, উপজেলার কাউনিয়ার চর মধ্যপাড়া গ্রামের সোহেল রানার সঙ্গে শৌলমারী ইউনিয়নের বাউসমারী গ্রামের শারমিন খাতুনের গত দুই বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের দাম্পত্য জীবন ভালোই চলছিল। তাদের ঘরে শান্ত মিয়া নামে ৮ মাস বয়সের একটি ছেলে সন্তানও রয়েছে।

কিন্তু গত কয়েক দিন থেকে স্বামী ও স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের সৃষ্টি হয়। এরই জেরে গতকাল সন্ধ্যার দিকে গৃহবধূ শারমিন তার সন্তান শান্তকে হত্যার উদেশ্যে দেশিয় ধারালো ছুরি দিয়ে শরীরের বিভিন্ন অংশে আঘাত করতে থাকেন। পরে তার স্বামী সোহেল রানা সন্তানকে বাচাঁতে এগিয়ে আসলে তাকেও এলোপাতাড়িভাবে কোপাতে থাকেন। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে সোহেল রানা ও শান্তকে আহত অবস্থায় উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করেন। আহতদের অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

এ বিষয়ে রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ বলেন, গৃহবধূ শারমিন খাতুনের নামে মামলা দিয়ে  কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়েছে।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


নাটোরের লালপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

বৃষ্টির জন্য খুলনায় ইসতিসকার নামাজ আদায়

বৃষ্টির জন্য বিভিন্ন স্থানে নামাজ আদায়

কক্সবাজারে বাবা-ছেলেকে কুপিয়ে হত্যা

হাসপাতালে বেড়েছে গরমের রোগী

সাঁতার শিখতে গিয়ে পদ্মায় প্রাণ গেল ২ জনের

চট্টগ্রামে ভূমিকম্প, মাত্রা ৩ দশমিক ৭

নারায়ণগঞ্জে বাসচাপায় বাবা-ছেলে নিহত, আহত মা

চুয়াডাঙ্গাকে ছাড়িয়ে দেশের সর্বোচ্চ তাপমাত্রা যশোরে

স্থানীয় নির্বাচনে রাজনৈতিক পরিচয়ের প্রয়োজন নেই: ইসি আলমগীর

পছন্দের মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেতে পাগলা মসজিদের দানবাক্সে চিঠি

নাফ নদ দিয়ে বাংলাদেশে ঢুকল মিয়ানমারের ১৩ বিজিপি সদস্য