রামপুরায় নিহত শিক্ষার্থীর ময়নাতদন্ত সম্পন্ন

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ০২:০৪, মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮
নিহত শিক্ষার্থী মো. মাইনউদ্দিন
নিহত শিক্ষার্থী মো. মাইনউদ্দিন

নিউজ ডেস্কঃ রাজধানীর রামপুরায় গ্রিন অনাবিল পরিবহনের বাসচাপায় নিহত শিক্ষার্থী মো. মাইনউদ্দিন ইসলামের মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (৩০ নভেম্বর) দুপুর ১টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে তার মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়। এরপর তার পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়।  

পরে, পরিবারের সদস্যরা মাঈন উদ্দিনের মরদেহ রামপুরায় তাদের বাসায় নিয়ে যান। সেখানে যোহরের নামাজের পর তার প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এরপর গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার হালুয়াপাড়া গ্রামে নিয়ে দাফন করা হবে বলে জানিয়েছেন নিহতের বড় ভাই মনির হোসেন।

নিহতের বাবার নাম আব্দুর রহমান ও মা রাশিদা বেগম। দুই ভাই ও এক বোনের মধ্যে সবার ছোট সে মাঈন উদ্দিন। পরিবার নিয়ে থাকতো রামপুরা তিতাস রোড ১৮০/৫ নম্বর বাসায়। তিতাস রোডে পরিবারের একটি চায়ের দোকান আছে। মাঈন উদ্দিনও তাদেরকে দোকানে সাহায্য করত।

নিহতের বড় ভাই মনির হোসেন জানান, ঘটনার পর থেকেই তার বাবা-মা অসুস্থ হয়ে পড়েছে। তারা দুজন বাসাতেই আছে।

নিহত মাঈন উদ্দিনের দুলাভাইয়ের ভাই মো. বাদশা জানান, গতকাল মাঈন উদ্দিনের ১৮তম জন্মদিন ছিল। রাত সাড়ে ১১টার দিকে বাসায়ই কেক কাটার কথা ছিল। দোকানে থাকার সময় রাত ৯টার দিকে তার মোবাইলে একটি কল আসে। তখন সে তার বাবা-মাকে বলে, তার এক বন্ধুর সাথে দেখা করতে রামপুরা আটারমিলের পাশে যাচ্ছে।

Share This Article