ডিজিটাল বাংলাদেশ আজ দৃশ্যমান: স্পিকার

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:৪১, শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১, ৩ পৌষ ১৪২৮
স্পিকার শিরিন শারমিন চৌধুরী
স্পিকার শিরিন শারমিন চৌধুরী

নিজস্ব প্রতিবেদক: জাতির পিতাকে হত্যা করে জাতিকে, জাতির অস্তিত্বকে ধ্বংস করার অপপ্রয়াস চালিয়েছিল চিহ্নিত অপশক্তি। জাতির পিতার যোগ্য উত্তরসূরি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যুদ্ধাপরাধীদের বিচার ও বঙ্গবন্ধুর হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি কার্যকর হয়েছে বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। 

১৮ ডিসেম্বর (শনিবার) স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে হলিক্রস কলেজ আয়োজিত বর্ণাঢ্য অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি এসব কথা বলেন।
 


এ সময় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। ডিজিটাল বাংলাদেশ আজ দৃশ্যমান। নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মিত হচ্ছে। 

বঙ্গবন্ধু টানেল, বঙ্গবন্ধু স্যাটেলাইট, মেট্রোরেলসহ বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে এগোচ্ছে বাংলাদেশ। ২১০০ সালের ব-দ্বীপ পরিকল্পনার মাধ্যমে এদেশ জলবায়ুর বিরূপ প্রতিক্রিয়া মোকাবিলা করতে সমর্থ হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। হলিক্রস কলেজের গভর্নিং বডির সভাপতি ঢাকা মহাধর্মপ্রদেশের আর্চবিশপ বিজয় এন ডি ক্রুজ, ওএমআই এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠানের আহ্বায়ক ও হলিক্রস কলেজের অধ্যক্ষ সিস্টার শিখা গোমেজ, সিএসসি। 
 

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article