বিষয়টি দলকে অবগত করা হবে জানিয়েছেন মুক্তিযোদ্ধা মন্ত্রী

‘রাজাকার সন্তানদের আওয়ামী লীগে মনোনয়ন দেওয়া দুঃখজনক এবং বিব্রতকর’

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৪:১৩, শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১, ৩ পৌষ ১৪২৮
মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক (এমপি)
মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক (এমপি)

রাজাকারের কোনো সন্তানদের আওয়ামী লীগে মনোনয়ন দেওয়াটা দুঃখজনক এবং বিব্রতকর বলে জানিয়েছেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক (এমপি)। বিষয়টি দলকে অবগত করা হবে বলে জানান তিনি।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বীরমুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি। এ সময় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সকল মুক্তিযোদ্ধাদের জন্য নানা পদক্ষেপ হাতে নিয়েছেন বলেও জানিয়েছেন মুক্তিযোদ্ধা মন্ত্রী।

১৮ ডিসেম্বর শনিবার ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন তিনি। এদিনে বরগুনার আমতলী ও তালতলী উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্ভোধন, বীর মুক্তিযোদ্ধাগণ, দুস্থ ও অসুস্থ ব্যাক্তিদের চিকিৎসা সহায়তা প্রদান, অসচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান এবং শিক্ষার্থীদের মাঝে ৫০ হাজার চারাগাছ বিতরণ করা হয়।

এ সময় সেখানে আরও উপস্থিত ছিলেন বরগুনা ১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নাদিরা সুলতানা (এমপি), বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমান, পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,আলহাজ্ব জাহাঙ্গীর মল্লিক, বরগুনা পৌর মেয়র ও জেলা যুবলীগের সভাপতি- এ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা মোতালেব হোসেন মৃধা, বেতাগী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র আলহাজ্ব এবি এম গোলাম কবির, বেতাগী, বামনা পাথরঘাটা,তালতলী, আমতলী ও বরগুনা সদর উপজেলা চেয়ারম্যান, সকল উপজেলা নির্বাহী কর্মীকর্তাগণ, জেলার সকল মুক্তিযোদ্ধাগন, জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ

‘স্বনির্ভর দেশ গড়তে প্রাণিসম্পদের উৎপাদন বাড়াতে হবে’

এক বন্ধুকে খুশি করতে অন্যের বিরাগভাজন হতে পারি না: সেনাপ্রধান

ঢাকায় ভিসা সেন্টার খুলল চীন

দুঃসংবাদ দিল আবহাওয়া অফিস

থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

বিশ্বের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় স্থান, কে এই বাংলাদেশি নারী?

টাইমের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা

তৃতীয় ধাপে যেসব উপজেলায় ভোট অনুষ্ঠিত হবে

তীব্র গরমে হাসপাতালে বাড়ছে শিশু রোগী

এমভি আবদুল্লাহর ২৩ নাবিকের ভয়ঙ্কর ৩২ দিন!

ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুতি নেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর