পরকীয়া প্রেমিক ছাত্রলীগ নেতাকে বিয়ে করলেন দুই সন্তানের জননী

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ১২:২৪, শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১, ৩ পৌষ ১৪২৮
ফাইল ফটো
ফাইল ফটো

দুই সন্তানের জননীর কান্ডে অবাক সবাই। স্বামীকে ছেড়ে ছাত্রলীগ নেতাকে বিয়ে করলেন তিনি। ঢাকার ধামরাইয়ে বালিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাজীব হোসেনের বাড়িতে বিয়ের দাবিতে গত বুধবার অবস্থান নেন তার প্রেমিকা দুই সন্তানের জননী ফারজানা চৌধুরী।

 

জানা যায়, রাজীব ঐ ইউনিয়নের বাস্তা গ্রামের হেলাল উদ্দিনের পুত্র এবং প্রেমিকা ফারজানা চৌধুরী একই গ্রামের ফরিদ উদ্দিন চৌধুরীর মেয়ে এবং একই উপজেলার রাজাপুর গ্রামের এক আইনজীবীর স্ত্রী। ফারজানা তার দুই সন্তান নিয়ে স্বামীর সঙ্গে ঢাকায় বসবাস করতেন।

রাজীব তাকে বিয়ে করে ঘরে তোলার আশ্বাস দেওয়ায় তিনি স্বামীকে ডিভোর্স দিয়ে বুধবার রাতে রাজীবের বাড়িতে চলে আসেন। কিন্তু তিনি সেখানে যাওয়ার পর রাজীব গা ঢাকা দেন। অবশেষে অনেক বাঁধা-বিপত্তির পর গতকাল রাতে প্রেমিক রাজীবকে বিয়ে করতে সক্ষম হন ফারজানা।

তবে বিয়ের আগে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় সরেজমিনে গিয়ে ফারজানাকে রাজীবদের বাড়ির বাইরে অবস্থান করতে দেখা যায়। সেখানে ছিল উৎসুক জনতার ভিড়।

ফারজানা গণমাধ্যমকে জানান, দীর্ঘদিন ধরে তাদের দুই জনের মধ্যে গভীর প্রেম ও শারীরিক সম্পর্ক চলে আসছিল। রাজীব তাকে বিয়ে করে ঘরে তোলার আশ্বাস দেওয়ায় তিনি তার স্বামীকে ডিভোর্স দিয়ে দুইটি সন্তান ফেলে বুধবার রাতে রাজীবদের বাড়িতে চলে আসেন।

কিন্তু এর পর পরই রাজীব গা ঢাকা দেন। রাজীবের বাবা-মা পরদিন একটা ব্যবস্থা করার আশ্বাস দিয়ে ফারজানাকে তার বাবার বাড়ি পৌঁছে দিয়ে আসেন। কিন্তু কোনো ব্যবস্হা না নেওয়ায় ফারজানা পরদিন আবার রাজীবদের বাড়িতে চলে আসেন।

ঠিক এ সময় রাজীবের স্বজনরা তাকে নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেন বলে অভিযোগ করেন ফারজানা। ফারজানার দাবি, যেহেতু তিনি রাজীবের আশ্বাসে স্বামী সন্তান ছেড়ে চলে এসেছেন, কাজেই তাকে বিয়ে করে ঘরে তুলতেই হবে।

রাজীবের বাবা হেলাল উদ্দিন জানান, চেয়ারম্যান-মেম্বার ও সমাজের গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে বিষয়টি সমাধান করার চেষ্টা চলছে। তবে ফারজানাকে নির্যাতনের বিষয়টি তিনি অস্বীকার করেন।

জানা যায়,  ফারজানার নিরাপত্তার বিষয় বিবেচনা করে সাংবাদিকরা পুলিশকে খবর দিলে কাওয়ালীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই রাসেল মোল্লা ঘটনাস্হলে গিয়ে ফারজানা এবং রাজীবের বাবার সঙ্গে কথা বলে এলাকাবাসীর উপস্হিতিতে ফারজানাকে রাজীবের পরিবারের জিম্মায় রেখে আসেন। পরে গতকাল রাতেই তাদের শুভবিবাহ সম্পন্ন হয়েছে।
 

Share This Article

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়

ইসরায়েলবিরোধী বিক্ষোভ: মার্কিন বিশ্ববিদ্যালয়ে স্নাতক অনুষ্ঠান বাতিল

চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড

তাপপ্রবাহ নিয়ে সুখবর দিলো আবহাওয়া অফিস

নিজের প্রচারের স্বার্থে অন্যকে ব্যবহার ব্যক্তিত্ব বিলিয়ে দেওয়া: অপু

থাইল্যান্ডের সঙ্গে ৫ নথি সই, চিকিৎসা খাতে বিনিয়োগ চান প্রধানমন্ত্রী

যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

চলতি বছরই থাইল্যান্ডের সঙ্গে বাণিজ্য চুক্তির আশা প্রধানমন্ত্রীর

দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, বিএনপি দেখে না: কাদের

মার্কিন চাপ নয়, যুদ্ধ পুরোপুরি বন্ধ হলেই জিম্মি মুক্তি দেবে হামাস