হাসপাতালেই বিজয় দিবসে বিয়ে প্রেমিক যুগলের!

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:৫৮, শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১, ২ পৌষ ১৪২৮

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের একটি হাসপাতালে বিয়ে হয়েছে প্রেমিক যুগলের। বৃহস্পতিবার মহান বিজয় দিবসের বিকালে দুই পরিবারের সম্মতিতে বিয়ে হয় তাদের। জানা গেছে, সিদ্ধিরগঞ্জের তরুণী খাদিজার সঙ্গে প্রবাসী এক যুবকের বিয়ে ঠিক করে পরিবার। কিন্তু বিয়েতে রাজি না ওই তরুণী। কারণ খাদিজার সঙ্গে ওয়ালীউল্লাহ নামের এক যুবকের প্রেমের সম্পর্ক রয়েছে। তাকেই বিয়ে করতে চান তিনি।

এজন্য হার্টে ব্যথার নাটক করেন খাদিজা। তাকে হাজী ইব্রাহীম খলিল শপিং কমপ্লেক্স অ্যান্ড প্রিয়ম নিবাসস্থ মা হাসপাতালে ভর্তি করলে কোনো সমস্যা না পেয়ে চিন্তিত হয়ে পড়েন কর্তব্যরত চিকিৎসক ডা. মাহফুজুর রহমান। পরে তিনি খাদিজার সঙ্গে একান্তে কথা বলে আসল বিষয় জানতে পারেন।

ডা. মাহফুজুর রহমান প্রেমিক ওয়ালীউল্লাহ ও তার পরিবারকে হাসপাতালে ডাকেন। পরে উভয় পরিবারের সঙ্গে কথা বলে, তাদের সম্মতি আদায় করে হাসপাতালেই বিয়ের ব্যবস্থা করেন ডা. মাহফুজুর।

রোগী ও চিকিৎসা নিয়ে ব্যস্ত থাকা হাসপাতালের নার্স, ডাক্তাররাও যোগ দেন ভিন্ন এ বিয়ের আয়োজনে। নার্স এবং খাদিজার স্বজনরা কনেকে বধূবেশে সাজিয়ে দেন। সম্পন্ন হয় বিয়ে। বিয়ে সম্পন্ন হলে অনেক নার্সকে দেখা যায় এ দম্পতির সাথে ছবি তুলতে।

হাসপাতালের কর্তব্যরত ডাক্তার মাহফুজুর রহমান জানান, কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে তিনি অভিভাবকদের ঘটনা খুলে বলেছেন, স্বজনদের বুঝিয়েছেন। স্বজনরা তার কথা শুনে, পরিস্থিতি বুঝে কাজী ডেকে হাসপাতালেই বিয়ে সম্পন্ন করান।

Share This Article


ঈদে শপিংয়ের টাকা কম দেওয়ায় কলেজছাত্রীর আত্মহত্যা

বিটিএসের জন্য ঘর ছাড়ল ফতুল্লার কিশোরী!

সাগরে ভাসতে থাকা বাংলাদেশি ২৭ জেলেকে উদ্ধার করে ফেরত দিল ভারত

রামপাল বিদ্যুৎকেন্দ্রে ডাকাতির ঘটনায় মামলা, গ্রেপ্তার ১২

রাজশাহীর তাপমাত্রা উঠল ৩৯ ডিগ্রি সেলসিয়াসে

কক্সবাজারেই থেমে যাচ্ছে রেলপথ

ঈদে চট্টগ্রামের যেসব জায়গায় ঘুরতে যেতে পারেন

তাপদাহে গলে যাচ্ছে সড়ক-মহাসড়ক!

কৃষককে অফিস থেকে বের করে দেওয়ার ঘটনায় যে শাস্তি পেলেন সেই ২ কর্মকর্তা

গভীর রাতে আলীকদমেও সন্ত্রাসী হামলা

প্রকাশ্যে দুজনকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

ফোর্বসের ধনীদের তালিকায় বাংলাদেশের আজিজ খান