সন্তানকে হত্যার ভয় দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ!

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ১২:৪৬, বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১, ৩০ অগ্রহায়ণ ১৪২৮
ফাইল ফটো
ফাইল ফটো

বা‌গেরহাট প্রতি‌নি‌ধি :

বাগেরহাটে শিশু সন্তানকে হত্যার ভয় দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ মামলার প্রধান আসামি রুবেল হাওলাদারকে (২৫) গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাত ১০টায় ফকিরহাট উপজেলার লখপুর এলাকায় র‍্যাব ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে রুবেলকে গ্রেফতার করে।

 

এর আগে, সন্ধ্যায় নির্যাতিত ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে রুবেল ও সজলকে আসামি করে বাগেরহাট মডেল থানায় ধর্ষণ মামলা করেন। মামলার পরেই রুবেলকে গ্রেফতার করতে বাগেরহাট সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদ হাসানের নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই তকিবুর রহমান পুলিশ নিয়ে অভিযান শুরু করেন।

অন্যদিকে, র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলামের নেতৃত্বে র‍্যাবের একটি টিমও রুবেলকে ধরতে অভিযানে নামে। পরে যৌথ অভিযানের মুখে পালিয়ে যাওয়ার সময় লখপুর এলাকা রুবেল হাওলাদারকে গ্রেফতার করা হয়। তাকে বর্তমানে র‍্যাব-৬ এর হেফাজতে রাখা হয়েছে।

জানা গেছে, গ্রেফতার রুবেল হাওলাদার বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার পোলেরহাট গ্রামের মৃত জাকির হাওলাদারের ছেলে। সে দীর্ঘদিন ধরে বাদেকাড়াপাড়া এলাকায় নানা বাড়িতে থাকতেন। নির্যাতনের স্বীকার ওই গৃহবধূর প্রতি তার লোলুপ দৃষ্টি ছিল।

গ্রেফতারকৃত অপর আসামি সজল মল্লিকের সহযোগিতায় সোমবার দিবাগত গভীর রাতে কৌশলে ভিকটিমের ঘরে ঢুকে সন্তানকে হত্যার ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে রুবেল।

পরবর্তীতে মঙ্গলবার সকালে নির্যাতিতা গৃহবধূর স্বামীর অভিযোগের ভিত্তিতে সজল মল্লিককে আটক করা হয়। গ্রেফতারকৃত সজল মল্লিক বাদেকাড়াপাড়া এলাকার মফিজ মল্লিকের ছেলে।

বাগেরহাট সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ মাহমুদ হাসান বলেন, বিষয়টি শুনে সকালেই আমরা ঘটনাস্থল পরিদর্শন করে একজনকে গ্রেফতার করি। পরে রাতে যৌথ অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি রুবেল হাওলাদারকে গ্রেফতার করা হয়।

Share This Article


বসতঘরে ঢুকে প্রবাসীর মাকে গলা কেটে খুন

পুঠিয়ায় বিরল রোগে একই পরিবারের ছয়জন আক্রান্ত

ঈশ্বরদীতে দুর্ঘটনা: সাড়ে ৬ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

হবিগঞ্জে গণপিটুনিতে ডাকাত নিহত

সাবেক সংসদ সদস্য বাবলু ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা

ঈদ সামনে রেখে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তৎপর হাইওয়ে পুলিশ

ভালো দাম পাওয়ায় খুশি আলু চাষিরা, রপ্তানি হচ্ছে বিদেশে

প্রবেশনে থাকা ৩৫ কিশোরকে ফুল-পতাকা দিয়ে মুক্তি দিলেন আদালত

রাজধানীর শাহজাহানপুরের আলোচিত মাংস বিক্রেতা খলিল

মাংস ব্যবসায়ী খলিলের কাছে আছে একে-৪৭

রাতেই ৮০ কিমি বেগে ঝড়ের আভাস, বন্দরে সতর্কতা

শ্রদ্ধা-ভালোবাসায় সিক্ত হতে প্রস্তুত জাতীয় স্মৃতিসৌধ

বাংলাদেশকে জানতে এসেছেন ৩৪ জাপানি শিক্ষক-শিক্ষার্থী