নারীকে ‘মধ্যম আঙুল’ দেখিয়ে ছয় মাসের কারাদণ্ড যুবকের

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:৩২, বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১, ৩০ অগ্রহায়ণ ১৪২৮

অনলাইন ডেস্ক:
ভারতের মুম্বাইতে অঙ্কিত পাটিল (৩৩) নামে ওই যুবককে রাস্তায় এক নারীর সঙ্গে অশোভন আচরণ করে মধ্যম আঙুল দেখানো এবং গালি দেয়ার অপরাধে গিরগাঁও ম্যাজিস্ট্রেট আদালত চলতি বছরের ডিসেম্বরে ছয়মাসের কারাদণ্ড দেন। রাস্তায় এক নারীর সঙ্গে তর্কে জড়ানোর পর তাকে ‘মধ্যম আঙুল’ দেখান ওই যুবক। খবর টাইমস নাউ নিউজের।

খবরে আরও বলা হয়, ২০১৮ সালের সেপ্টেম্বরে এই ঘটনা ঘটে। ঘটনার দিন ওই নারী তার ছেলের সঙ্গে গাড়িতে অফিসে যাচ্ছিলেন। এ সময় এক লাল গাড়ি তাদের গাড়িকে ধাক্কা দিয়ে সড়ক বিভাজনের দিকে নিয়ে যায়। এরপর গাড়িটি তাদের পাশ কাটিয়ে চলে যায়। কিছুদূর যাওয়ার পর ওই নারী আবার সেই লাল গাড়িটিকে দেখতে পান। সে সময় গাড়িটি তাদের ওভারটেক করার চেষ্টা করে। এর কিছু দূর যাওয়ার পর দুই গাড়িই পাশাপাশি একটি সিগন্যালে আটকে যায়। এ সময় লাল গাড়ির চালক অঙ্কিত জানালার কাঁচ নামিয়ে ওই নারীকে মধ্যম আঙুল দেখান।

এ সময় ওই নারী অঙ্কিতকে শান্ত হতে বলেন। কিন্তু তাতে কান না দিয়ে অঙ্কিত তাকে গালিগালাজ করতে থাকেন। সিগন্যাল ছাড়ার পর অঙ্কিত চলে যাওয়ার চেষ্টা করলে ওই নারীর ছেলে অঙ্কিতের গাড়ির সামনে তাদের গাড়িটি দাঁড় করিয়ে অঙ্কিতকে আটকান। এরপর সেখানকার দায়িত্বরত ট্রাফিক পুলিশের সহায়তায় তাকে স্থানীয় থানায় নিয়ে যাওয়া হয়।

আদালতে বিচার চলাকালে অঙ্কিত তার বিরুদ্ধে মিথ্যা মামলা করা হয়েছে বলে দাবি করেন। কিন্তু ঘটনাস্থলে থাকা ট্রাফিক পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের বয়ানে তিনি দোষী সাব্যস্ত হন। এরপর অঙ্কিত ভালো হয়ে যাওয়ার প্রতিশ্রুতি দিয়ে তার সাজা মাফের জন্য আবেদন জানান। কিন্তু একজন নারীর সঙ্গে অবমাননাকর আচরণের কোনো মাফ নেই উল্লেখ করে আদালত তার সাজা বহাল রাখে।

Share This Article


কুয়েতে অগ্নিকাণ্ডে মৃত ৪০ ভারতীয়র মধ্যে ২৪ জনই কেরালার

ভেঙে ফেলা হবে ইউরোপের একমাত্র জগন্নাথ মন্দির

ইসলামের প্রকৃত চিত্র ছড়িয়ে দিতে ৫০ ভাষায় অনুবাদ হবে হজের খুতবা

‘কান্নার জন্য প্রস্তুত হও ইসরায়েল’

ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা, শিশুসহ নিহত ৯

আরো ৭০ কোটি ডলার ক্ষতিপূরণ দিচ্ছে জনসন

কঙ্গোতে নৌকা ডুবে ৮০ জনের বেশি মৃত্যু

জম্মু-কাশ্মিরে সংঘর্ষে নিহত ১২, পাকিস্তানকে দুষছে ভারত

কুয়েতে আগুনে নিহতদের ৪০ জনই ভারতীয়, মোদির শোকপ্রকাশ

কমান্ডার হত্যার জবাবে ইসরায়েলে রকেট হামলা হিজবুল্লাহর

ইসরায়েলি হামলায় হিজবুল্লাহর জ্যেষ্ঠ কমান্ডার নিহত

রাশিয়ার হয়ে যুদ্ধ করতে গিয়ে দুই ভারতীয় নিহত