১১ লাখ টাকা খরচ করে মানুষ থেকে “কুকুর” হলেন যুবক

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ০১:০২, বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯

প্রত্যেক মানুষই নিজের শখের প্রতি বেশ শৌখিন। তবে এই শখ সবার একরকম হয়না, বিভিন্ন মানুষের বিভিন্ন রকমের শখ থাকে। আর এই শখের জন্য মানুষ খরচ করতে পারে অগুনতি টাকা।                                            

এই যে আমরা হাতে দামি ফোন কিনছি, ভালো লাইফস্টাইল লিড করতে চাই এটাও আমাদের এক প্রকার শখই। আবার অনেকে শরীরে ট্যাটু বানিয়ে ফেলেন সেটাও শখেরই কারনে। কেও কেও তো আবার শখ করে নিজের লিঙ্গই পরিবর্তন করে ফেলে। কিন্তু জাপানের এক যুবকের শখ ছাপিয়ে গেল এই সবকে। কিন্তু কি শখ ছিল তার?

জানা যাচ্ছে নিজের শখের জন্য তিনি মানুষ থেকে রূপান্তরিত হয়েছেন কুকুরে! শুনতে খুবই শুনতে খুবই অবিশ্বাস্য লাগলেও এটাই সত্যি। তাও আবার রীতিমত গাঁটের কড়ি খরচ করে সেই কাজ করেছেন তিনি। জাপানের ওই যুবকের নাম টাকো। ছোটবেলা থেকেই কুকুরদের প্রতি তার আকর্ষণ ছিল অত্যন্ত বেশী। এমনকি সর্বক্ষণ কুকুরদের সাথেই কাটাতে পছন্দ করতেন তিনি। এই মানব জীবনের প্রতি তেমন কোনো মোহ ছিল না তার। কিন্তু তাই বলে তিনি নিজের পুরো স্বত্বা পরিবর্তন করে অবশেষে পরিনত হলেন কুকুরে! কিন্তু কিভাবে করলেন তিনি এই অসাধ্য সাধন?

আসলে রূপান্তরকামিদের মত তিনি তার শরীরের কোনো পরিবর্তন ঘটাননি। এমনকি কোনো অস্ত্রোপচারও করতে হয়নি তাকে। তিনি এইসব রাস্তায় না হেঁটে অনুসরণ করেছেন এক অভিনব পদ্ধতির। তিনি যোগাযোগ করেন এক পোশাক কোম্পানীর সাথে, সেখানে গিয়ে হুবহু কুকুরের মত দেখতে একটি কস্টিউমের অর্ডার দেন তিনি। এজন্য প্রায় ১১ লক্ষ ৬৩ হাজার টাকা খরচ করতে হয় তাকে।

কিন্তু এই এত টাকা খরচ করবেন আর তা জলে যাবে তা তো আর হতে পারেনা সেইজন্য তিনি অর্ডার দেওয়ার সময় বলেই আসেন যে কস্টিউমটি বানাতে হবে একদম কুকুরের মত, যাতে আসল বা নকল কুকুরের মধ্যে কেও কোনো পার্থক্য করতে না পারে। অবশেষে সেই পোশাক হাতে পান তিনি, আর তারপরই সেই পোশাক পরে বেশ কুকুরের মত হাঁটাচলা করতে শুরু করেন তিনি। এমনকি জানা যাচ্ছে তার জীবনযাত্রার আমূল পরিবর্তন করে তিনি এখন কুকুরের মতো থাকতে শুরু করেছেন। বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে তার ওই ছবি এখন রীতিমতো ভাইরাল। ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি।

Share This Article


আন্দোলন নিয়ে ভারত সরকারকে ‘নোট’ দিয়েছে ঢাকা : পররাষ্ট্রমন্ত্রী

‘রাতেই বাসা-বাড়িতে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু হতে পারে’

চার দফা না মানলে আট দফা নিয়ে কথা বলার সুযোগ নেই

ইউনূসের বিবৃতি রাষ্ট্রবিরোধী

তালিকা হচ্ছে গা-ঢাকা দেওয়া আওয়ামী লীগ নেতাদের

আত্মগোপনে বিএনপি নেতা-কর্মীরা

কোটা পদ্ধতির যৌক্তিক সংস্কার আনা এখন সময়ের দাবি: আরেফিন সিদ্দিক

র‍্যাঙ্কিংয়ে অবনতি ব্রাজিলের, শীর্ষেই থাকছে আর্জেন্টিনা

আন্দোলনকারীদের থেকে ইতিবাচক বার্তা পেয়েছি: তথ্য প্রতিমন্ত্রী

নিরাপত্তার স্বার্থে শিক্ষার্থীদের নিজগৃহে অবস্থানের অনুরোধ শিক্ষা মন্ত্রণালয়ের

‘কোটা সংস্কার নিয়ে প্রয়োজনে সংসদে আইন পাস হতে পারে’

মহাসড়ক অবরোধ করে রাবি শিক্ষার্থীদের বিক্ষোভ