ডিএনসিসি’র গাড়িচাপায় নিহত কবিরের দুই সন্তানের দায়িত্ব নিলেন মেয়র আতিক

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১১:২৫, রবিবার, ২৮ নভেম্বর, ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

নিউজ ডেস্ক: রাজধানীর পান্থপথ এলাকায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) গাড়িচাপায় নিহত আহমেদ কবিরের দুই সন্তানের লেখাপড়ার দায়িত্ব নিয়েছেন মেয়র মো. আতিকুল ইসলাম। ইতোমধ্যে ডিএনসিসি মেয়রের পক্ষ থেকে নিহতের পরিবারকে নগদ ৫০ হাজার টাকা, নিহতের নিজ বাড়ি পিরোজপুরে মরদেহ পরিবহন ও যাতায়াতের জন্য একটি ফ্রিজারভ্যান এবং একটি মাইক্রোবাস দেওয়া হয়েছে।

উত্তর সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা আবুল বাসার মুহাম্মদ তাজুল ইসলাম বৃহস্পতিবার (২৬ নভেম্বর) এ তথ্য জানান।

তিনি জানান, ডিএনসিসি মেয়র নিহত কবিরের নবম ও চতুর্থ শ্রেণিতে অধ্যায়নরত দুই সন্তানের লেখাপড়ার দায়িত্বভার গ্রহণ করেছেন।

এর আগে, বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে একটি ময়লার গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী আহমেদ কবির নামে এক ব্যক্তি নিহত হয়।

এ বিষয়ে ডিএনসিসির পক্ষ থেকে ডিএনসিসির পক্ষ থেকে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী তিন কার্যদিবসের মধ্যে সুস্পষ্ট মতামতসহ প্রতিবেদন দাখিলের জন্য বলা হয়েছে কমিটিকে।

ডিএনসিসি সচিব (যুগ্ম সচিব) মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক স্বাক্ষরিত অফিস আদেশে প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা কমডোর এস এম শরিফ-উল ইসলামকে আহ্বায়ক এবং মহাব্যবস্থাপক (পরিবহন) মো. মিজানুর রহমানকে সদস্য সচিব করে তদন্ত কমিটিটি গঠন করা হয়।

Share This Article