মুরাদের বিরুদ্ধে এবার ঢাকার মামলার আবেদনও খারিজ

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:০০, সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১, ২৮ অগ্রহায়ণ ১৪২৮
ডা: মুরাদ হাসান
ডা: মুরাদ হাসান

নিজস্ব প্রতিবেদক:
বিএনপি নেতা তারেক রহমানের মেয়ে জাইমা রহমান সম্পর্কে অশ্লীল ভাষায় বক্তব্যের অভিযোগে সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানসহ দুজনের বিরুদ্ধে করা মামলার আবেদন খারিজ করা হয়েছে। সোমবার ঢাকার ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক আসসামছ জগলুল হোসেন এ আদেশ দেন।

এদিন আদালতে বাদীপক্ষের আইনজীবী মাসুদ আহমেদ তালুকদার শুনানি করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করেন। এরপর মামলা গ্রহণ করার মতো কেনো উপাদান না থাকায় বিচারক মামলার আবেদনটি খারিজের আদেশ দেন।

এর আগে রোববার জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নেতা ওমর ফারুক বাদী হয়ে ট্রাইব্যুনালে মামলার এ আবেদন করেন। সেখানে মুরাদ হাসানের সঙ্গে মহিউদ্দিন হেলাল নাহিদকেও আসামি করা হয়েছিল।

অভিযোগে বলা হয়, বিএনপি নেতা তারেক রহমানের মেয়ে জাইমা রহমান যুক্তরাজ্যে আইনি পেশায় নিয়োজিত আছেন। জাইমা রহমানের দাদা প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও দাদী তিন বারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।

গত ১ ডিসেম্বর আসামি নাহিদ অপর আসামি ডা. মুরাদের সাক্ষাৎকার গ্রহণ করেন। যা পরবর্তী সময়ে মুরাদের ভেরিভাইড ফেসবুক পেজে প্রচার ও প্রকাশ করা হয়। সেখানে মুরাদ উদ্দেশ্যেপ্রণোদিত হয়ে জিয়া পরিবার, জাইমা রহমান সম্পর্কে কুরুচিপূর্ণ, মিথ্যা ও অশ্লীল মন্তব্য করেন।

আসামিদের এমন হীন কর্মকাণ্ড সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে। যা জাইমা রহমান ও তার পরিবারের জন্য মানহানিকর ও অপমানজনক। আসামিরা এমন অসত্য তথ্য প্রচার ও প্রকাশ করে ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫/২৯/৩১/৩৫ ধারার অপরাধ করেছেন।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


পদে থাকতে বাধা নেই পররাষ্ট্রমন্ত্রীর, হাইকোর্টে রিট খারিজ

সারাদেশের আদালতে নিরাপত্তা বাড়ানোর নির্দেশ সুপ্রিম কোর্টের

বুয়েট শিক্ষার্থী সানি হত্যা মামলার প্রতিবেদন ১৫ ডিসেম্বর

ইউপি নির্বাচনেও প্রার্থীদের হলফনামা দিতে হবে: হাইকোর্ট

জি এম কাদেরের ওপর নিষেধাজ্ঞা বহাল, আবেদন খারিজ

বুয়েট শিক্ষার্থী ফারদিনের বান্ধবী কারাগারে

দুদকের মামলায় চীনা নাগরিকসহ ৬ জনের কারাদণ্ড

রিজার্ভ চুরির মামলার প্রতিবেদন ১ জানুয়ারি

আদালতে সাক্ষ্য দিয়েছেন সজীব ওয়াজেদ জয়

আদালতে সাক্ষ্য দিলেন প্রধানমন্ত্রীপুত্র জয়

রিমান্ড শেষে কারাগারে বাবুল আক্তার

বাড়ির মালিককে হত্যার দায়ে ভাড়াটিয়ার যাবজ্জীবন