ঢাবি ম্যানেজমেন্ট এফবিএস ক্লাবের প্রথম বর্ষপূর্তি উদযাপন

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:২৯, সোমবার, ২৯ নভেম্বর, ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮

ঢাকা বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের সামাজিক সংগঠন ও এলামনাই এসোসিয়েশন ‘ম্যানেজমেন্ট এফবিএস ক্লাব’র প্রথম বর্ষপূর্তি অনুষ্ঠান উদযাপিত হয়েছে। ২৭ নভেম্বর রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের বলরুমে একটি বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে এটি উদযাপিত হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের ক্লাব সদস্যদের সকল সুযোগ সুবিধা নিশ্চিত করার পাশাপাশি সামাজিক কর্মকাণ্ড করে থাকে এই সংগঠনটি। অনুষ্ঠানে কেক কেটে ক্লাবের অফিশিয়াল ওয়েবসাইট ‘managementfbsclub.com’ এর শুভ উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রতিষ্ঠিত সংগীত দল ‘জলের গান’ ব্যান্ড মনোজ্ঞ গান ও ধৃতি নর্তানালয় নাচ পরিবেশন করে।

সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব শাহ কামাল অনুষ্ঠানে উপস্থিত হয়ে সংগঠনের সাফল্য কামনা করেন। তিনি বলেন, এটি যেকোন বিশ্ববিদ্যালয়ের একটি বিভাগের উদ্যোগে গড়া প্রথম কোন ক্লাব। সে ক্ষেত্রে সামাজিক কর্মকাণ্ড পালনে এই ক্লাবের যে দায়িত্ব তা যথাযথভাবে পালন করা উচিৎ।

ঢাকা বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগ প্রতিষ্ঠার সুবর্ণজয়ন্তীতে ২০২০ সালে ক্লাবটি প্রতিষ্ঠিত হয় প্রাক্তন শিক্ষার্থীদের এলামনাই এসোসিয়েশন হিসেবে। ক্লাবটিতে ইনডোর ও আউটডোর খেলাধুলার সুযোগ-সুবিধা, সুবিশাল লাইব্রেরি, জিমনেসিয়াম, সুইমিং পুল ও রেস্টুরেন্ট সার্ভিসসহ অন্যান্য অত্যাধুনিক সেবার পরিকল্পনা রয়েছে।

এতে উপস্থিত ছিলেন সাবেক ইউজিসি চেয়ারম্যান ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর আব্দুল মান্নান চৌধুরি, ওয়ার্ল্ড ইউনিভার্সিটির ভিসি ও ম্যানেজমেন্ট বিভাগের সাবেক চেয়ারম্যান ড. আব্দুল মান্নান চৌধুরি, পল্লি সঞ্চয় ব্যাংকের এমডি খন্দকার আতাউর রহমান, রূপালী ব্যাংকের এমডি ওবায়েদ উল্লাহ আল মাসুদ, বাংলাদেশ জাতীয় ক্রিকেট টিমের সাবেক ক্যাপ্টেন গাজী আশরাফ হোসেন লিপু, ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন প্রফেসর মোহাম্মদ আব্দুল মঈন প্রমূখ। 
 

Share This Article


বইয়ে কোন বিষয়ে বিতর্ক বা ভুল থাকলে তা অবশ্যই পরিবর্তন করা হবে : শিক্ষামন্ত্রী

পাঠ্যবই প্রণয়নে মন্ত্রণালয়ের নির্দেশনা মানা হয়নি: শিক্ষামন্ত্রী

জেলা, ধর্ম বা শিক্ষা প্রতিষ্ঠানের নাম জিজ্ঞেস করা যাবে না ভাইভায়!

ভাইভায় নিজ জেলা, ধর্ম বা বিশ্ববিদ্যালয়ের নাম জিজ্ঞেস করা যাবে না

প্রশ্নপত্র ফাঁসের সাজা ১০ বছরের কারাদণ্ডের বিধান রেখে বিল পাস

আর হচ্ছে না জেএসসি-জেডিসি পরীক্ষা

মাল্টিমিডিয়া ক্লাসরুম স্থাপন: প্রযুক্তিনির্ভর শিক্ষায় যুক্ত হবে মাদ্রাসা!

ঢাবির ভর্তি পরীক্ষা শুরু ২৯ এপ্রিল

এসএসসি পরীক্ষার ফরম পূরণের সময় বাড়ল

বই উৎসবে পৃথিবীতে অনন্য দৃষ্টান্ত বাংলাদেশ: শিক্ষামন্ত্রী

একাদশে ভর্তির ফল প্রকাশ

২০২৩ সালে মাধ্যমিকের ছুটি ৭৬ দিন