ভোগান্তি ছাড়াই দৌলতদিয়া ফেরিঘাট দিয়ে কর্মস্থলে ফিরছে মানুষ

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ০১:০০, শুক্রবার, ৬ মে, ২০২২, ২৩ বৈশাখ ১৪২৯

ঈদ শেষে কোনও রকম ভোগান্তি ছাড়াই দৌলতদিয়া ফেরিঘাট দিয়ে কর্মস্থলে ফিরছে মানুষ। যাত্রী ও যানবাহনের চাপ না থাকার কারণে মানুষ স্বস্তিতে ফিরছে বলে যাত্রী ও যানবাহন চালকদের সাথে কথা বলে জানা গেছে।

 

শুক্রবার সকালে দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় দেখা যায়, দৌলতদিয়া প্রান্তের জিরো পয়েন্ট থেকে ঢাকা-খুলনা মহাসড়কে ফেরিপারের অপেক্ষায় রয়েছে অর্ধশত যানবাহন। আধা ঘণ্টার মতো অপেক্ষা করে ফেরিতে যেতে পারছে এসব যানবাহন। তবে দেশের বিভিন্ন স্থান থেকে ত্রি হুইলারে আসা যাত্রীরা সরাসরি ফেরি ও লঞ্চে পদ্মা পাড়ি দিচ্ছেন।

জেলা পুলিশ কন্ট্রোল রুমের তথ‌্যমতে, দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ঈদ শেষে কর্মস্থলে ফেরা যাত্রী ও যানবাহন পারাপারে ১৯টি ফেরি ও ২৩টি লঞ্চ চলাচল করছে। যাত্রী ও যানবাহনের নিরাপত্তায় দৌলতদিয়া ফেরিঘাট ও ঢাকা-খুলনা মহাসড়কে শতাধিক পুলিশ সদস‌্য কাজ করছেন।
ঈদে ফেরিঘাটে আসা যাত্রীদের সাথে কথা বলে জানা যায়, শুক্রবার সকাল পর্যন্ত ফেরিঘাট দিয়ে স্বস্তিতে যাত্রীরা পদ্মা পাড়ি দিতে পারছেন। তবে দেশের বিভিন্নস্থান থেকে ছেড়ে আসা বাসযাত্রীদের কিছু সময় অপেক্ষা করতে হচ্ছে। তাছাড়া দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় এবার নিরাপত্তা পরিস্থিতি ভাল ছিল।

পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, সবার আন্তরিকতায় এবার স্বস্তিতে কর্মস্থলে ফিরতে পারছে মানুষ। পুলিশ সদস‌্যরা শুভকর ঈদযাত্রা উপহার দিতে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন। তবে ফেরিঘাটে আসা যাত্রীদের ধৈর্য‌্য ধরে ফেরি পার হওয়ার আহ্বান জানান জেলা পুলিশের শীর্ষ এই কর্মকর্তা।

বিষয়ঃ উন্নয়ন

Share This Article


নির্বাচন নিয়ে কোনো শঙ্কা নেই: অশোক কুমার দেবনাথ

মোটরযানে হুটার-হাইড্রোলিক হর্ন ব্যবহার করলেই ব্যবস্থা

সৌদিতে চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

৮০ কিমি বেগে ঝড়ের আভাস, ২ নম্বর হুঁশিয়ারি সংকেত

আবারও হিট অ্যালার্ট জারি

আমি হাওয়া ভবনের মতো কোনো ‘খাওয়া ভবন’ করিনি: প্রধানমন্ত্রী

ঋণখেলাপি বিএনপির সময় বেশি ছিল: আইনমন্ত্রী

১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য

গণভবনে ফুলেল শুভেচ্ছা সিক্ত শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশে ফিরে আসা

ফিলিস্তিনি আহতদের চিকিৎসায় আন্তর্জাতিক সংস্থাগুলোর ভূমিকা চাইলেন প্রধানমন্ত্রী