দুপুর ০১:৩১, বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২, ২৩ আষাঢ়

ঢাবি সমাজকল্যাণ এলামনাই ফোরামের ত্রাণ-উপকমিটি গঠিত

ফাইল ফটো
ফাইল ফটো

বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানানোর মধ্য দিয়ে সিলেট, সুনামগঞ্জ, নেত্রকোনাসহ দেশের উত্তরাঞ্চলে ত্রাণ কার্যক্রম পরিচালনার জন্য গঠিত হয়েছে ঢাবি সমাজকল্যাণ এলামনাই ফোরামের ত্রাণ-উপকমিটি।

 

সেই লক্ষে ফোরামের প্রেসিডিয়াম মেম্বার ও সিনিয়র সাংবাদিক মোহাম্মদ আবদুল অদুদকে আহ্বায়ক ও ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক আনিসুর রহমান মীরকে সদস্য সচিব করে ২১ সদস্যের একটি ত্রাণ-উপকমিটি গঠন করা হয়েছে।

এ উপলক্ষে ফোরামের সভাপতি প্রকৌশলী মোহাম্মদ নওশাদুল হকের সংসদ ভবনস্থ অফিসে অনুষ্ঠিত এক জরুরী সভা রবিবার সন্ধ্যায় তার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জোবায়দুর রহমান সৌরভের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত গৃহীত হয়েছে। কমিটিতে যুগ্ম আহবায়ক হিসেবে মনোনীত হয়েছেন আলাউদ্দিন জসিম, নাসিরুদ্দিন মুন্সি, ওয়ারেস আলী। যুগ্ম সদস্য সচিব হিসেবে মনোনীত হয়েছেন সোনিয়া লতা, ত্বন্বী সোম, পালোয়ান রনি, মোশাররফ হোসেন অন্তর, মৃদুলা মিতু প্রমুখ।

উপকমিটির সদস্য করা হয়েছে মো. জুবায়দুর রহমান সৌরভ, মো. সাজ্জাদ হোসেন, নূরুল আলম মীর সবুজ, জান্নাতুল ফেরদৌস, শাওন আহমেদ, রাহাত খান, শালুক, রেজাউল করিম, নজরুল ইসলাম, সাদ্দাম হোসেন মিশু, মিজানুর রহমান জনি, রফিকউল্লাহ শামিম প্রমুখকে।

২১ সদস্যের কমিটির সকলেই ব্যক্তিগতভাবে অনুদান দেবেন এবং শুভাকাঙ্খীদের থেকে সাধ্যমত অনুদান সংগ্রহ করে দেবেন এবং ত্রাণ বিতরণ কাজে সময় ও সহায়তাদান করবেন মর্মে সিদ্ধান্ত হয়।

সভায় কেউ বন্যার্তদের সাহায্য করতে চাইলে নিচের দুটি বিকাশ নম্বরে  (০১৯৩৪২০১৩১৮,  ০১৮২২৫০১০৯৪)টাকা/অনুদান পাঠানোর জন্য সভায় অনুরোধ জানান ত্রাণ কমিটির আহবায়ক মোহাম্মদ আবদুল অদুদ। প্রতিদিন প্রাপ্ত অনুদানের পরিমানের আপডেট জানোনো হবে মর্মেও সভায় সিদ্ধান্ত গৃহীত হয়।

Share This Article


যে ৭ ট্রেন থামবে না বিমানবন্দর স্টেশনে

প্রেস ক্লাবে নিজের শরীরে আগুন দেওয়া সেই ব্যবসায়ী আর নেই

বাসার কোথাও পানি জমে নেই নিশ্চিত করে ঈদে বাড়ি যান : মেয়র আতিক

পাওনা টাকা না পেয়ে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা

ঈদুল আজহায় ডিএমপির ১২ নির্দেশনা

বাস-ট্রাকের ধাক্কায় রাজধানীতে ২ জনের মৃত্যু

জঙ্গি দমনে বাংলাদেশ ঘুরে দাঁড়িয়েছে: ডিএমপি কমিশনার

প্যারোলে মুক্তি পেলেন হাজি সেলিম

দক্ষিণ এশিয়ায় সবচেয়ে ব্যয়বহুল শহর ঢাকা

ফাইল ফটো

কেমন আছে রেনুর পরিবার

ফাইল ফটো

একদিনে ৩৫ ডেঙ্গু রোগী হাসপাতালে

ফাইল ফটো

‘মন ভালো নেই’ লেখা শিক্ষার্থীকে ডেকেছে বিভাগ

পুরোন ঢাকায় লুকিয়ে আছে খ্যাতিমানদের আশ্রয়!

১ সেপ্টেম্বর ঢাকায় তিন রুটে শুধু নগর পরিবহনের বাস চলবে: মেয়র তাপস

ফাইল ফটো

রাজধানীতে যানবাহন নিয়ন্ত্রণে লাগবে না ট্রাফিক পুলিশ!