সকাল ০৯:৩১, বুধবার, ১৭ আগস্ট, ২০২২, ২ ভাদ্র

সারার পাগলামিতে অতিষ্ট জাহ্নবী !

সারা আলি খান জাহ্নবি কাপুর
সারা আলি খান জাহ্নবি কাপুর

বিনোদন ডেস্ক: সমসাময়িক দুই অভিনেত্রী কখনও ভাল বন্ধু হতে পারে না! এমন কথা প্রচলিত আছে সিনেমা জগতে। তাদের মধ্যে নাকি সর্বস্বই ‘ক্যাটফাইট’ চলতে থাকে, ইন্ডাস্ট্রিতে এমন একটি গুনজন প্রায় শোনা যায়।

তবে সারা আলি খান ও জাহ্নবী কাপুরের বন্ধুত্ব কিন্তু অন্য কথাই বলে। মাঝেমধ্যে শুটিংয়ের ব্যস্ত শিডিউল থেকে ফাঁকা পেলেই দুই তারকা একসঙ্গে বেরিয়ে পড়েন ট্যুরে। কখনও কেদারনাথে তীর্থ করতে দেখা যায় দুজনকে। আবার কখনও বা দিল্লির রাস্তায় আইসক্রিম খেয়ে ঘুরে বেড়ান দুই বন্ধু।

সারা আলি খান এবং জাহ্নবী কাপুর বলিউডের এই দুই স্টার-কিডই একই বছরে ডেবিউ করেছিলেন। অনেকেই সাইফ-কন্যা এবং শ্রীদেবী-কন্যার মধ্যে তুলনা টানার চেষ্টা করেছেন একাধিকবার। প্রতিযোগিতায় ফেলারও চেষ্টা করেছেন দুই নায়িকাকে। কিন্তু বন্ধুত্ব তাঁদের অটুট। এবারও মিলল সেই প্রমাণ।

সারা আলি খান বর্তমানে দিল্লিতে। বেশিরভাগ সময়েই এখন সেখানে থাকছেন। জাহ্নবীকেও দেখা গেল সেখানে নবাব-কন্যার সঙ্গে। বলিউডের দুই সংস্কারি কন্যা পুজো দিয়ে এলেন নিউ দিল্লির বাংলা সাহিব গুরুদ্বারে। দু’জনেরই পরনে ট্র্যাডিশনাল পোশাক। চিকনের কাজ করা সাদা সালোয়ার পরেছেন সারা, সঙ্গে গোলাপি ওড়না। ওদিকে, জাহ্নবীকে দেখা গেল বেইজ রঙের সালোয়ারে।

সারা আলি খানের শেয়ার করা স্টোরিতেই দেখা মিলল দুজনের। ইন্ডিয়া গেটের সামনে আইসক্রিম খেতে ব্যস্ত নবাব-কন্যা। পাশে দাঁড়িয়ে বান্ধবীর পাগলামিতে অতিষ্ট জাহ্নবী। আর বি-টাউনের দুই অভিনেত্রীর এমন ছবি দেখেই শোরগোল নেটমাধ্যমে। সঙ্গে ছিলেন সারা মা অমৃতা সিং-ও।

প্রসঙ্গত, সামনেই সারা অভিনীত ‘আতরঙ্গী’ রিলিজ করবে। সদ্য যে ছবির ‘চকাচক’ গানটি মুক্তি পেয়েছে। দিল্লিতে সিনেমার ক্রিউ মেম্বারদের সঙ্গেও দেখা করলেন সারা। এদিন তাঁদের সঙ্গে মধ্যাহ্নভোজনও সেরে এসেছেন।

উল্লেখ্য, গত মাসেই সারা আলি খান ও জাহ্নবী কাপুর কেদারনাথ তীর্থে গিয়েছিলেন। বলিউডের নবীন প্রজন্ম যেখানে বেশিরভাগ সময়েই কাজের বাইরে পার্টিতে মশগুল থাকেন, সেখানে এই দুই অভিনেত্রীকে তীর্থ করতে দেখে তাঁদের প্রশংসায় একেবারে পঞ্চমুখ হয়ে গিয়েছিলেন নেটিজেনরা। 

Share This Article


রান্নার সরঞ্জাম সরানোর নির্দেশ: মধ্যরাতে বিক্ষোভ খুবির ছাত্রীদের

গার্ডার দুর্ঘটনায় নিহতদের লাশ হস্তান্তর

ডলার নিয়ন্ত্রণে কমেছে বিলাসি পণ্য আমদানি!

ডলার অর্থায়নে কমলো সুদহার

নতুন ১২ ট্রাস্টি পেল নর্থ সাউথ

দুঃস্থদের মাঝে খাদ্যপণ্য বিতরণ করল শাহ্জালাল ইসলামী ব্যাংক

শুদ্ধাচার পুরস্কার প্রদান করেছে ইউসিবি

ছাত্রলীগ নেতাকর্মীদের পেটানোর ঘটনায় তদন্ত কমিটি

সিআইডি প্রধান হলেন মোহাম্মদ আলী মিয়া

যুক্তরাষ্ট্র চাইছে ইউক্রেনের দ্বন্দ্ব বাড়াতে: পুতিন

আলিয়া-কারিনা

আলিয়া অন্তঃসত্ত্বা, যা বললেন কারিনা...

ওয়াসার পানির শুল্ক নির্ধারণের ব্যাখ্যা চান হাইকোর্ট

ঠিকাদারি প্রতিষ্ঠানের গাফিলতি পেয়েছে তদন্ত কমিটি

যুক্তরাষ্ট্র ও জাতিসংঘের চুক্তির উপর ভিত্তি করে আলোচনা চলছে: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রতিমাসে বিল দিলেও গ্যাস না পাওয়ায় সিদ্ধিরগঞ্জে মানববন্ধন