সকাল ০৮:০২, শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২, ৪ ভাদ্র

দেশের ৫০ হল ও বিশ্বের ৫ দেশে মুক্তি পেলো 'মিশন এক্সট্রিম'

বাংলাদেশসহ বিশ্বের ৫টি দেশে আজ একইদিনে মুক্তি পেল আলোচিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’। 

দীর্ঘ প্রতীক্ষার অবশেষে বাংলাদেশসহ বিশ্বের ৫টি দেশে আজ একইদিনে মুক্তি পেল আলোচিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’। ধাপে ধাপে যোগ হবে আরও প্রায় ৮ থেকে ১০টি দেশ।

পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমাটি মুক্তির একদিন আগে বৃহস্পতিবার (০২ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা শপিং মলের স্টার সিনেপ্লেক্সে বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হলো প্রিমিয়ার শো।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, এমপি। বিশেষে অতিথি ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দীন; বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার); তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মো. মকবুল হোসেন; অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (অ্যাডিশনাল আইজিপি, এন্টি টেররিজম ইউনিট) মো. কামরুল আহসান বিপিএম(বার); স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের হেড অব অপারেশন্স মালিক মোহাম্মদ সাঈদ।

অনুষ্ঠানের সভাপতি ছিলেন অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (অ্যাডিশনাল আইজিপি, স্পেশাল ব্রাঞ্চ) মনিরুল ইসলাম বিপিএম(বার) পিপিএম(বার)।

এছাড়া ‘মিশন এক্সট্রিম’র দুই পরিচালক সানী সানোয়ার ও ফয়সাল আহমেদের সঙ্গে আরও উপস্থিত ছিলেন এর কেন্দ্রীয় চরিত্রের অভিনেতা ‘মাসলম্যান’খ্যাত চিত্রনায়ক আরেফিন শুভ, মিস ওয়ার্ল্ড বাংলাদেশে ২০১৮-এর জান্নাতুল ফেরদৌস ঐশী, অভিনেতা সুমিত সেনগুপ্ত, মাজনুন মিজান, সুদীপ দীপ ও দিপু ইমামসহ সিনেমাটির অন্যান্য শিল্পী ও কলাকুশলীরা।

অনুষ্ঠানে ‘মিশন এক্সট্রিম’র অন্যতম পরিচালক সানী সানোয়ার বলেন, ‘সিনেমা মানে স্বপ্ন। কিন্তু বর্তমান অবস্থার প্রেক্ষিতে সিনেমা মানে একটি যুদ্ধের প্রতিরূপ! পুরো ইন্ডাস্ট্রি এই যুদ্ধে লিপ্ত। ‘মিশন এক্সট্রিম’ সেই যুদ্ধ জয়ের স্বপ্ন নিয়ে মুক্তি পেল।’

চিত্রনায়ক আরিফিন শুভ বলেন, ‘আমাদের দীর্ঘ পরিশ্রমের ফসল ‘মিশন এক্সট্রিম’। এই সিনেমায় আমার এবং পুরো টিমের অনেক ত্যাগ রয়েছে। দর্শক আজ তা পর্দায় দেখছেন। দর্শকদের বলবো, সবাই ‘মিশন এক্সট্রিম’ দেখবেন এবং দেখে ভালো লাগলে অন্যদেরও দেখতে বলবেন।’

‘মিশন এক্সট্রিম’র আরেক পরিচালক ফয়সাল আহমেদ বলেন, ‘প্রথম সিনেমা, প্রথম সন্তানের মতো। মনের মধ্যে অন্যরকম একটা অনুভূতি কাজ করছে। কয়েকটা বছর রাত-দিন এক করে সিনেমাটার জন্য কাজ করেছি। এবার দর্শকদের মূল্যায়নের পালা।’

কপ ক্রিয়েশনের ব্যনারে নির্মিত ‘মিশন এক্সট্রিম’র প্রথম পর্ব মুক্তি পেতে যাচ্ছে ৩ ডিসেম্বর। এটি ৪টি মহাদেশের প্রায় ৫টি দেশে বাংলাদেশের সাথে একই দিনে একযোগে মুক্তি পেতে যাচ্ছে। 

চলতি বছর বাংলাদেশের বিজয়ের পঞ্চশ বছর পূর্তিতে ‘মিশন এক্সট্রিম’ মহাসমারহে মুক্তি পাচ্ছে দেশের পঞ্চাশ হলে। পুরো সিনেমা টিমের জন্য এটি গৌরবের বলে জানিয়েছেন নির্মাতা। 

Share This Article


বঙ্গবন্ধুকে হত্যায় জিয়াউর রহমান জড়িত না থাকলে ঘাতকরা সাহস পেত না : ওবায়দুল কাদের

গার্ডার দুর্ঘটনায় শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণে আপত্তি নেই চীনের

দুর্ঘটনার পর নাম আসা ১০ জন গ্রেফতার

ডলারে ‘অতিরিক্ত মুনাফা’র কারণে এবার ৬ ব্যাংকের এমডিকে শোকজ

কমতে শুরু করেছে ডিমের দাম

স্বস্তিতে ডলার

ফিলিস্তিনকে সামরিক সহযোগিতা দিতে আগ্রহী রাশিয়া

ওয়ানডে র‍্যাঙ্কিংয়ে সেরা দশে মুস্তাফিজ

সিন্ডিকেটের কারণে বাড়ছে ডিমের দাম

সীমানা পরিবর্তন নিয়ে বিতর্কে জড়াবে না ইসি

ফিটনেসবিহীন ক্রেনটি চালাচ্ছিল চালকের সহকারী: র‍্যাব

এবার শিরোপা জিতবে বার্সেলোনা: লেওয়ানডস্কি

যুক্তরাষ্ট্রের ইতিহাসে সর্ববৃহৎ অর্থ বিলে স্বাক্ষর বাইডেনের

শিগগিরই ঢাকা-নিউইয়র্ক রুটে চলবে বিমানের ফ্লাইট

হঠাৎ অসুস্থ খালেদা জিয়া