সকাল ০৮:৩২, রবিবার, ২৬ জুন, ২০২২, ১২ আষাঢ়

ব্লাউজ নয় মেহেদি, ভাইরাল নারী

অনলাইন ডেস্কঃ নারী অঙ্গে শাড়ি যেন নিবিড় ভালোবাসার মতো জড়িয়ে থাকে। তাতে যদি হয় ম্যাচিং ব্লাউজ, তাহলে তো আর কথাই নেই! তবে সেই ব্লাউজ যদি মেহেদী দিয়ে আঁকা হয়, তাহলে? হ্যাঁ, ব্লাউজের মতো ডিজাইন করেই মেহেদী পরেছেন এক তরুণী, সঙ্গে শাড়িও।

কিন্তু প্রথম ঝলকে দেখে বোঝা দায়। কিন্তু একটু ভালো করে দেখলেই বোঝা যাবে তরুণীর শরীরের ওপরের অংশ মেহেদী দিয়েই ঢাকা। সাদা শাড়ির সঙ্গে এই গাঢ় খয়েরি রঙের মেহেদী বেশ মানিয়েছেও।

বিয়ের সাজে মেহেদী একটি গুরুত্বপূর্ণ বিষয়। কনের পাশাপাশি বাড়ির অন্যরাও হাতে আর পায়ে মেহেদী দিয়ে নিজেদের সুন্দর করে সাজিয়ে তোলেন। এমনকি বরের হাতে-পায়েও মেহেদী দেওয়ার ব্যবস্থা করা হয়ে থাকে। কিন্তু হাতে বা পায়ে মেহেদীই যদি ব্লাউজের বিকল্প হয়ে ওঠে তাহলে তো সমস্যাই বটে!

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্মে মেহেদী দিয়ে ব্লাউজ বানিয়ে শাড়ি পরা তরুণীর ভিডিও ভাইরাল হয়েছে। অবশ্য আলোড়ন তোলা ওই তরুণীর পরিচয় জানা যায়নি। এই ভিডিওতে প্রথমে তরুণীর পিঠের অংশটি দেখা যাচ্ছে। মাথায় সুন্দর খোপা করা। তাতে সাদা ফুল জড়ানো। আর পুরো পিঠ জুড়ে মেহেদী দিয়ে ব্লাউজ আঁকা। সামনের দিকে যেতে যেতে হাসি মুখে পেছন ফিরে তাকান তরুণী। ক্যামেরাম্যানের দিকে ফ্লাইং কিস ছুড়ে দেন।

ভিডিওতে দেখা যাচ্ছে, এক তরুণীর পরনে দুধসাদা চিকন শাড়ি। কানে বড় দুল আর ভরাট খোঁপা ঘিরে সাদা ফুল। সবই আছে, নেই শুধু ব্লাউজ। তার বদলে আছে মেহেদী। মেহেদীর জাদুতে নিপুণভাবে ফুটিয়ে তোলা হয়েছে আধুনিক নকশার কাঁধখোলা ব্লাউজ।

অজ্ঞাত পরিচয় এই তরুণীর ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। মেহেদী দিয়ে ব্লাউজ বানানো নিয়ে কেউ প্রশংসা করেছেন, কেউ আবার সমালোচনায় মুখর হয়েছেন। এমনকি বিস্ময়ও প্রকাশ করেছেন অনেকে। আবার এক নজর দেখে এটি কি ব্লাউজ নাকি অন্য কিছু; বোঝা যাচ্ছে না বলেও মন্তব্য করেছেন অনেকে।

অনেকে আবার বেশ কড়া সমালোচনাও করেছেন। ‘ফ্যাশনের নামে যা খুশি তাই করবে নাকি! লজ্জা একটুও নেই’, এমন মন্তব্যও করা হয়েছে। কেউ কেউ আবার তরুণীকে দেখে মেহেদী শিল্পী হওয়ার ইচ্ছেও প্রকাশ করেছেন।

অবশ্য ‘মেহেদী ব্লাউজে’র এই ট্রেন্ড একেবারে নতুন নয়। সোশাল মিডিয়ায় খোঁজ করলে একাধিক ‘মেহেদী ব্লাউজে’র ডিজাইন দেখতে পাওয়া যায়। তবে আর যাই হোক, বিয়ের এই মৌসুমে তরুণীর এই স্টাইল অনেকের নজর কেড়েছে।

Share This Article


২৮ জুন থেকে প্রাথমিক বিদ্যালয়ে ছুটি

আগামী প্রজন্মের সুরক্ষায় মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে

বেলারুশ ভূখণ্ড থেকে ইউক্রেনে ব্যাপক বোমাবর্ষণ: সেনাবাহিনী

পদ্মা সেতু উদ্বোধনের পর হাজারো জনতা হেঁটে বেড়িয়েছে

আগামীকাল থেকে রাজধানীর ৫ স্থানে দেওয়া হবে কলেরা টিকা

পদ্মা সেতু উপ অঞ্চলিক সংযোগ বাড়াবে: দোরাইস্বামী

করোনা পজিটিভ হওয়ায় গৌরবময় মাহেন্দ্রক্ষণের সাক্ষী হতে পারলেন না তিন এমপি

তিনিও একজন মা

প্রধানমন্ত্রীকে পা ছুঁয়ে সালাম করলেন আবুল হোসেন

মুক্তিযুদ্ধ না দেখলেও আমরা পদ্মা সেতু দেখেছি: শাওন

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে জাতীয় মসজিদে দোয়া

টানা ১৯ দিন বন্ধ থাকবে প্রাথমিক বিদ্যালয়

গুগল ম্যাপেও স্বপ্নের পদ্মা সেতু

পেঁয়াজের দাম কেজিতে বাড়ল ২০ টাকা

নিঃস্ব আমি রিক্ত আমি দেবার কিছু নেই, আছে শুধু ভালোবাসা দিয়ে গেলাম তাই