সন্ধ্যা ০৭:০৫, শুক্রবার, ১২ আগস্ট, ২০২২, ২৮ শ্রাবণ

মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড বিজয়ী স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক

মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২১-এ তিনটি অ্যাওয়ার্ডে স্বীকৃত হয়েছে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক। অ্যাওয়ার্ডগুলো হলো; ‘এক্সিলেন্স ইন মাস্টারকার্ড ক্রেডিট বিজনেস (দেশীয়) ২০২০-২১’, ‘এক্সিলেন্স ইন মাস্টারকার্ড ক্রেডিট বিজনেস (আন্তর্জাতিক) ২০২০-২১’ এবং ‘এক্সিলেন্স ইন মাস্টারকার্ড কন্টাক্টলেস ২০২০-২১’।

জানা যায়, স্ট্যান্ডার্ড চার্টার্ড-ই বাংলাদেশের প্রথম ব্যাংক যারা, এটিএম, ইন্টারনেট ব্যাংকিং সল্যুশন, সম্পূর্ণ স্বয়ংক্রিয় ২৪-ঘণ্টা কল সেন্টার চালু করেছে। আর প্রথম ক্রেডিট কার্ডও চালু করেছে ব্যাংকটি। এর মাধ্যমে বাংলাদেশে রিটেইল ব্যাংকিং ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করছে তারা।

স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ-এর ব্যবস্থাপনা পরিচালক ও রিটেইল ব্যাংকিং-এর প্রধান সাব্বির আহমেদ বলেন, বাংলাদেশে প্রথম ক্রেডিট কার্ড চালুর মাধ্যমে শুরু থেকেই আমরা ব্যাংকিং খাতে অগ্রণী ভূমিকা পালন করে আসছি। আমাদের ক্লায়েন্টদের চাহিদা অনুযায়ী আমরা ক্রেডিট কার্ড-এর অফারগুলোকে বিস্তৃত পরিসরে সাজিয়েছি। আমি সত্যি আনন্দিত যে এই চ্যালেঞ্জিং বছরেও, আমরা আবারো আমাদের কাজের শ্রেষ্ঠত্বের স্বীকৃতি পেয়েছি।

মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২১ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের মন্ত্রী এম. এ. মান্নান, এমপি, বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ ব্যাংক-এর নির্বাহী পরিচালক মো: খুরশিদ আলম এবং গেস্ট অব অনর হিসেবে বাংলাদেশে অবস্থিত যুক্তরাষ্ট্র দূতাবাসের চার্জ ডি’অ্যাফেয়ার্স হেলেন লাফেভ উপস্থিত ছিলেন।

Share This Article


সব দলকে এক হয়ে সরকার হটাতে আন্দোলন করতে হবে: মান্না

রুশ বিমান বহরের ক্ষমতা কমেছে কৃষ্ণ সাগরে

নির্বাচন সামনে রেখে সরকার বিদেশি চাপে আছে: ফখরুল

ট্রাম্পের বাড়িতে হানা দিলো এফবিআই!

রাশিয়ানদের আস্থা বেড়েছে পুতিনের ওপর

অন্য দেশের তুলনায় বাংলাদেশের মানুষ সুখে আছে: পররাষ্ট্রমন্ত্রী

শিক্ষাপ্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি দুদিন করার চিন্তা

ইরানে ড্রোন প্রশিক্ষণ নিচ্ছে রাশিয়া: যুক্তরাষ্ট্র

ইউক্রেন ছাড়ল গমবাহী প্রথম জাহাজ

বিশ্ববাজারে জনসন বেবি পাউডার বিক্রি বন্ধের ঘোষণা

ওয়েবিলের নামে বেশি ভাড়া নিলে রুট পারমিট বাতিল

‘যৌবনের মূল্যায়ন কর বার্ধক্যের আগে’

শ্রীলংকায় ১ কোটির বেশি রুপি দান করল অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা

হেরে গেলেও একে অন্যের পাশে থাকার ঘোষণা

শিল্পাঞ্চল এলাকায় সাপ্তাহিক ছুটি নির্ধারণ