সন্ধ্যা ০৬:২০, শুক্রবার, ১২ আগস্ট, ২০২২, ২৮ শ্রাবণ

তিন স্প্যানিশের গোলে জিতলো বার্সা

স্প্যানিশ লা লিগার ম্যাচে এলচের মুখোমুখি হয়েছিল বার্সেলোনা। শুরুতে ২-০ গোলে এগিয়ে গিয়েও চাপে পড়ে তারা। শেষ পর্যন্ত শেষ মুহূর্তের গোলে ৩-২ ব্যবধানের জয় তুলে নেয় কাতালানরা।

এই ম্যাচে বার্সার হয়ে গোল করেন ফেরান জুতগ্লা, গাভি ও নিকোলাস গঞ্জালেস। এর মধ্য দিয়ে ৭ বছর আগের এক রেকর্ড স্পর্শ করেন তারা। ২০০৪ সালে বার্সেলোনার হয়ে তিন স্প্যানিশ তারকা পেদ্রো রদ্রিগেজ, আন্দ্রেস ইনিয়েস্তা ও ক্রিশ্চিয়ান তেলো গোল করেছিলেন। তাদের পর শনিবার রাতে আবার তিন স্প্যানিশ তারকার গোলে জিতলো বার্সা।

ঘরের মাঠে এলচের বিপক্ষে ম্যাচের ১৬ ও ১৯ মিনিটে ২-০ গোলে এগিয়ে যায় বার্সা। এ সময় জুটগ্লা ও গাভি গোল করেন। তাদের গোলে ভর করে এগিয়ে থেকেই বিরতিতে যায় কাতালানরা।

২-০ গোলে পিছিয়ে পড়লেও হাল ছাড়েনি এলচে। বিরতির পর ৬২ ও ৬৩ মিনিটে তারা দুই-দুটি গোল করে সমতা ফেরায়। এ সময় হোসে অ্যান্তিনিও মরেন্তো ও পেরে মিল্লা গোল করেন।

এই সমতা নিয়ে ম্যাচ চলে ৮৪ মিনিট পর্যন্ত। সবাই ধরেই নিয়েছিল ম্যাচটি ২-২ গোলের সমতা নিয়েই শেষ হতে যাচ্ছে। কিন্তু না। ৮৫ মিনিটে বার্সেলোনার নিকোলাস গঞ্জালেস গোল করে এগিয়ে নেন দলকে। শেষ পর্যন্ত ৩-২ ব্যবধানের লড়াকু এক জয় নিয়ে মাঠ ছাড়ে জাভির শিষ্যরা।

এই জয়ে ১৭ ম্যাচ থেকে ২৭ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে উঠে এসেছে বার্সা। ১৮ ম্যাচ থেকে এলচের সংগ্রহ ১৫ পয়েন্ট। তারা রয়েছে পয়েন্ট টেবিলের ১৮তম অবস্থানে। ১৭ ম্যাচ থেকে ৪২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রিয়াল মাদ্রিদ।

 

Share This Article


ওয়েবিলের নামে বেশি ভাড়া নিলে রুট পারমিট বাতিল

‘যৌবনের মূল্যায়ন কর বার্ধক্যের আগে’

শ্রীলংকায় ১ কোটির বেশি রুপি দান করল অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা

হেরে গেলেও একে অন্যের পাশে থাকার ঘোষণা

শিল্পাঞ্চল এলাকায় সাপ্তাহিক ছুটি নির্ধারণ

বেট উইনারের সঙ্গে চুক্তি বাতিল করবেন সাকিব

বনানীতে সড়ক দুর্ঘটনায় অটোরিকশাচালক নিহত

কোভিডঃ বিশ্বে ২৪ ঘণ্টায় মৃত্যু কমলেও বেড়েছে শনাক্ত

নদীবন্দরে দুই নম্বর নৌ হুঁশিয়ারি সংকেত

ফতুল্লায় ২১ যাত্রীসহ ট্রলারডুবি

আন্তর্জাতিক যুব দিবস আজ

Video does not show 2022 fuel protests in Bangladesh, it dates to 2013

বিপিসির কাজ কি? তারা কেনো এফডিআর করে?

তিন দশক পর সেই সন্তানের অনুপ্রেরণায় ধর্ষকদের বিচার চেয়ে আদালতে মা

করোনায় ‘গুরুতর অসুস্থ’ ছিলেন কিম জং উন