সন্ধ্যা ০৬:৩৬, শুক্রবার, ১২ আগস্ট, ২০২২, ২৮ শ্রাবণ

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায়, প্রেমিককে গুলি করলো প্রেমিকা!

ফাইল ফটো
ফাইল ফটো

প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেয়ায় তরুণীর ওপর নির্যাতনের ঘটনা নতুন নয়। মাঝেমধ্যেই শিরোনামে জায়গা করে নেয় এই ধরনের ঘটনা। তবে বিয়ের প্রস্তাব ফেরানোয় প্রেমিকের ওপর পাল্টা হামলার ঘটনা কিছুটা হলেও বিরল।

 

এমনই ঘটনার সাক্ষী ভারতের পশ্চিমবঙ্গের কাটোয়া অঞ্চলের সার্কাস ময়দান। বিয়ে করতে রাজি না হয় প্রায় ৩-৪ বছরের প্রেমিককে লক্ষ্য করে গুলি চালাল তরুণী। ঘটনার পর পালিয়ে যাওয়ার চেষ্টাও করে সে। তবে শেষরক্ষা হয়নি। পুলিশ ওই তরুণীকে আটক করেছে। কোথা থেকে বন্দুক পেল সে, তা খতিয়ে দেখা হচ্ছে। খবর সংবাদ প্রতিদিনের।

প্রতিবেদন সূত্রে জানা যায়, গুলিবিদ্ধ যুবকের নাম লালচাঁদ শেখ। পেশায় রং মিস্ত্রি। গত ৩-৪ বছর যাবত স্থানীয় এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তার। দুই পরিবারই সম্পর্কের কথা জানত। সাবির এবং ওই তরুণীর যে বিয়ে হবে, তা মোটামুটি দুই বাড়ি থেকে ঠিকঠাকও ছিল। ইতোমধ্যেই কর্মসূত্রে ভারতের ঝাড়খণ্ডে চলে যান তরুণী। সেই সময় যদিও দু’জনের যোগাযোগ ছিল। ফোনে কথা হত নিয়মিত। তবে ঝাড়খণ্ড থেকে ফেরার পর থেকেই লালচাঁদ এবং ওই তরুণীর সম্পর্কের অবনতি হয়।

গত মঙ্গলবার (১৪ ডিসেম্বর) ঝাড়খণ্ড থেকে নিজের বাড়িতে ফেরে তরুণী। প্রেমিক লালচাঁদ শেখের দাবি, ওই তরুণীর বুধবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় তার সঙ্গে দেখা করতে চায়। সার্কাস পাড়ায় দু’জনে দেখা করার সিদ্ধান্ত নেয়। নির্দিষ্ট সময়ে দু’জনেই সার্কাস পাড়ায় চলে আসে। দেখা হওয়ার পর প্রেমিকা তাকে চুম্বন করে বলেই দাবি যুবকের। এরপর কিছু বুঝে ওঠার আগেই তরুণীর তার পেটের কাছে গুলি চালায় বলেই অভিযোগ যুবকের।

গুলির শব্দে স্থানীয়রা বাড়ি থেকে বেরিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন ওই যুবক। ততক্ষণে অবশ্য ওই তরুণী ঘটনাস্থল ছেড়ে চলে যায়। পরবর্তীতে লালচাঁদকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে তার শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল।

এদিকে, প্রেমিককে গুলি চালানোর পরই বাড়ি ফিরে আসে তরুণী। এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ারও চেষ্টা করে সে। তবে শেষরক্ষা হয়নি। পুলিশ তাকে আটক করে। তরুণীকে জেরা করে এই ঘটনা সম্পর্কে বিস্তারিত তথ্য জানার চেষ্টা করছে পুলিশ।

Share This Article


রাশিয়ানদের আস্থা বেড়েছে পুতিনের ওপর

অন্য দেশের তুলনায় বাংলাদেশের মানুষ সুখে আছে: পররাষ্ট্রমন্ত্রী

শিক্ষাপ্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি দুদিন করার চিন্তা

ইরানে ড্রোন প্রশিক্ষণ নিচ্ছে রাশিয়া: যুক্তরাষ্ট্র

ইউক্রেন ছাড়ল গমবাহী প্রথম জাহাজ

বিশ্ববাজারে জনসন বেবি পাউডার বিক্রি বন্ধের ঘোষণা

ওয়েবিলের নামে বেশি ভাড়া নিলে রুট পারমিট বাতিল

‘যৌবনের মূল্যায়ন কর বার্ধক্যের আগে’

শ্রীলংকায় ১ কোটির বেশি রুপি দান করল অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা

হেরে গেলেও একে অন্যের পাশে থাকার ঘোষণা

শিল্পাঞ্চল এলাকায় সাপ্তাহিক ছুটি নির্ধারণ

বেট উইনারের সঙ্গে চুক্তি বাতিল করবেন সাকিব

বনানীতে সড়ক দুর্ঘটনায় অটোরিকশাচালক নিহত

কোভিডঃ বিশ্বে ২৪ ঘণ্টায় মৃত্যু কমলেও বেড়েছে শনাক্ত

নদীবন্দরে দুই নম্বর নৌ হুঁশিয়ারি সংকেত