দুপুর ০২:৪৩, শনিবার, ২ জুলাই, ২০২২, ১৮ আষাঢ়

১১ লাখ টাকা খরচ করে মানুষ থেকে “কুকুর” হলেন যুবক

প্রত্যেক মানুষই নিজের শখের প্রতি বেশ শৌখিন। তবে এই শখ সবার একরকম হয়না, বিভিন্ন মানুষের বিভিন্ন রকমের শখ থাকে। আর এই শখের জন্য মানুষ খরচ করতে পারে অগুনতি টাকা।                                            

এই যে আমরা হাতে দামি ফোন কিনছি, ভালো লাইফস্টাইল লিড করতে চাই এটাও আমাদের এক প্রকার শখই। আবার অনেকে শরীরে ট্যাটু বানিয়ে ফেলেন সেটাও শখেরই কারনে। কেও কেও তো আবার শখ করে নিজের লিঙ্গই পরিবর্তন করে ফেলে। কিন্তু জাপানের এক যুবকের শখ ছাপিয়ে গেল এই সবকে। কিন্তু কি শখ ছিল তার?

জানা যাচ্ছে নিজের শখের জন্য তিনি মানুষ থেকে রূপান্তরিত হয়েছেন কুকুরে! শুনতে খুবই শুনতে খুবই অবিশ্বাস্য লাগলেও এটাই সত্যি। তাও আবার রীতিমত গাঁটের কড়ি খরচ করে সেই কাজ করেছেন তিনি। জাপানের ওই যুবকের নাম টাকো। ছোটবেলা থেকেই কুকুরদের প্রতি তার আকর্ষণ ছিল অত্যন্ত বেশী। এমনকি সর্বক্ষণ কুকুরদের সাথেই কাটাতে পছন্দ করতেন তিনি। এই মানব জীবনের প্রতি তেমন কোনো মোহ ছিল না তার। কিন্তু তাই বলে তিনি নিজের পুরো স্বত্বা পরিবর্তন করে অবশেষে পরিনত হলেন কুকুরে! কিন্তু কিভাবে করলেন তিনি এই অসাধ্য সাধন?

আসলে রূপান্তরকামিদের মত তিনি তার শরীরের কোনো পরিবর্তন ঘটাননি। এমনকি কোনো অস্ত্রোপচারও করতে হয়নি তাকে। তিনি এইসব রাস্তায় না হেঁটে অনুসরণ করেছেন এক অভিনব পদ্ধতির। তিনি যোগাযোগ করেন এক পোশাক কোম্পানীর সাথে, সেখানে গিয়ে হুবহু কুকুরের মত দেখতে একটি কস্টিউমের অর্ডার দেন তিনি। এজন্য প্রায় ১১ লক্ষ ৬৩ হাজার টাকা খরচ করতে হয় তাকে।

কিন্তু এই এত টাকা খরচ করবেন আর তা জলে যাবে তা তো আর হতে পারেনা সেইজন্য তিনি অর্ডার দেওয়ার সময় বলেই আসেন যে কস্টিউমটি বানাতে হবে একদম কুকুরের মত, যাতে আসল বা নকল কুকুরের মধ্যে কেও কোনো পার্থক্য করতে না পারে। অবশেষে সেই পোশাক হাতে পান তিনি, আর তারপরই সেই পোশাক পরে বেশ কুকুরের মত হাঁটাচলা করতে শুরু করেন তিনি। এমনকি জানা যাচ্ছে তার জীবনযাত্রার আমূল পরিবর্তন করে তিনি এখন কুকুরের মতো থাকতে শুরু করেছেন। বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে তার ওই ছবি এখন রীতিমতো ভাইরাল। ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি।

Share This Article


স্ত্রী ছেড়ে চলে যাওয়ায় স্বামীর আত্মহত্যা!

গ্রাহকদের আবারও দুঃসংবাদ দিলো গ্রামীণফোন

ভারতীয় রুপির রেকর্ড পতন

পাগলা মসজিদের দানবাক্সে ১৬ বস্তা টাকা, গণনায় ২০০ মানুষ

লিভারপুলের সঙ্গে সালাহর নতুন চুক্তি

ভূমিকম্পে কাঁপলো মধ্যপ্রাচ্যসহ আট দেশ

বিশ্বকাপে অফসাইড ধরতে নতুন প্রযুক্তি

কুড়িগ্রামে ১২৭ কোটি টাকার ফসলের ক্ষতি বন্যায়

উদাসীনতায় ভয়ংকর রূপ নিতে পারে করোনা, আশঙ্কা বিশেষজ্ঞদের

দেশে সরাসরি বাড়ছে বিদেশি বিনিয়োগ

নড়াইলে শিক্ষাপ্রতিষ্ঠানে মুঠোফোন আনায় নিষেধাজ্ঞা

সামাজিক অবক্ষয়ের কারণে শিক্ষককে পিটিয়ে মেরেছে ছাত্র: আইজিপি

বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্কের ৫০ বছর নিয়ে নিউইয়র্কে বৈঠক

টিকিট পেতে কমলাপুরে দ্বিতীয় দিনেও ভিড়

বাইডেনের ক্ষমতা সীমিত করলো মার্কিন সুপ্রিম কোর্ট