দুপুর ০২:৪৮, শনিবার, ২ জুলাই, ২০২২, ১৮ আষাঢ়

৭ তলা থেকে লাফ দিয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যা

রাজধানীর গ্রিন রোডে অবস্থিত বেসরকারি বিশ্ববিদ্যালয় এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটির ৭ তলা থেকে পড়ে ইমাম হোসেন (২৩) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তিনি লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন বলে দাবি কর্তৃপক্ষের।

বৃহস্পতিবার (১৯ মে) সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক সকাল ১০টায় তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শিক্ষার্থীর বাড়ি ভোলা লালমোহন উপজেলায়। বাবার নাম আক্তার হোসেন। কয়েকজন শিক্ষার্থীর সঙ্গে ৯৮নং পূর্ব রাজাবাজারে একটি মেসে থাকতেন। ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন তিনি। আজ সকালে তার তৃতীয় বর্ষের ফাইনাল পরীক্ষা ছিল।

 বিশ্ববিদ্যালয়টির অ্যাসিস্টেন্ট অ্যাডমিন অফিসার ফয়সেলুজ্জামান জানান, সকালে তিনি যখন ভার্সিটিতে ঢুকছিলেন তখন শুনতে পান ভবন থেকে এক শিক্ষার্থী নিচে পড়ে গেছে। সঙ্গে সঙ্গে তিনি তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল, পরে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে যান। সেখানেই তার মৃত্যু হয়।

তিনি জানান, ভার্সিটির সিসিটিভি ক্যামেরায় দেখা গেছে ওই শিক্ষার্থী ৯ তলা ভবনটির ৭ তলা থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন।

ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ভার্সিটি কর্তৃপক্ষ দাবি করছে তিনি লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন। তদন্তের জন্য ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে। 

Share This Article


কুড়িগ্রামে আবারও পানিবন্দি ৪০ হাজার মানুষ

গরুর মাংস খাওয়ার শীর্ষে যুক্তরাষ্ট্র, ২য় চীন ৩য় ইইউ

ফোনের ব্যবহার কমিয়ে জীবন উপভোগ করতে বললেন মোবাইলের আবিষ্কারক

স্ত্রী ছেড়ে চলে যাওয়ায় স্বামীর আত্মহত্যা!

গ্রাহকদের আবারও দুঃসংবাদ দিলো গ্রামীণফোন

ভারতীয় রুপির রেকর্ড পতন

পাগলা মসজিদের দানবাক্সে ১৬ বস্তা টাকা, গণনায় ২০০ মানুষ

লিভারপুলের সঙ্গে সালাহর নতুন চুক্তি

ভূমিকম্পে কাঁপলো মধ্যপ্রাচ্যসহ আট দেশ

বিশ্বকাপে অফসাইড ধরতে নতুন প্রযুক্তি

কুড়িগ্রামে ১২৭ কোটি টাকার ফসলের ক্ষতি বন্যায়

উদাসীনতায় ভয়ংকর রূপ নিতে পারে করোনা, আশঙ্কা বিশেষজ্ঞদের

দেশে সরাসরি বাড়ছে বিদেশি বিনিয়োগ

নড়াইলে শিক্ষাপ্রতিষ্ঠানে মুঠোফোন আনায় নিষেধাজ্ঞা

সামাজিক অবক্ষয়ের কারণে শিক্ষককে পিটিয়ে মেরেছে ছাত্র: আইজিপি