সকাল ১১:১৯, রবিবার, ২৬ জুন, ২০২২, ১২ আষাঢ়

কে, কী বললো সেসব ভাবার সময় আমার নেই : বুবলী

বিনোদন ডেস্ক: সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী। একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এ ছাড়াও ঈদে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘বিদ্রোহী’ সিনেমাটি। শাহীন সুমনের পরিচালনায় এতে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক শাকিব খান। সিনেমা ও সমসাময়িক বিষয় নিয়ে কথা বলেছেন বুবলী।

 

প্রথমেই জানতে চাই ঈদ কেমন কাটলো?

ঈদের আগের দিন পর্যন্ত টানা শুটিং ছিল। সবশেষ কক্সবাজারে ৭-৮ দিন ‘বিট্রে’র কাজ করলাম। এরপর থেকেই শরীরটা ভালো নেই, ঠান্ডা জ্বর। তাই ঈদের আমেজে কিছুটা বেঘাত হয়েছে। তারপরও বলবো ভালো কেটেছে। সারাদিন বাসাতেই ছিলাম, পরিবারের সঙ্গে সময় কাটিয়েছি।

যতটুকু জানি, আপনি খেতে খুব পছন্দ করেন। কিন্তু সিনেমায় আসার পর তা জলাঞ্জলি দিয়েছেন। ঈদের দিনটি কি খাবারে বাধাহীনভাবে কাটিয়েছেন?

তা আর বলতে। ঈদের দিন পছন্দের দ্বার খুলে দিয়েছি। যা ইচ্ছে হয়েছে সব খেয়েছি। কোনো বাধা রাখিনি। এখন আবার নিয়মের মধ্যে চলে আসবো। কারণ তো সবারই জানা।

কী খেতে বেশি পছন্দ করেন?

পছন্দের তালিকায় অনেক খাবার আছে। নাম ধরে বলা শুরু করলে শেষ হবে না। শুধু এটুকু বলি, আমি একটু ঝালজাতীয় খাবর খেতে বেশি পছন্দ করি।

ঈদের সিনেমা ‘বিদ্রোহী’ নিয়ে কেমন সাড়া পাচ্ছেন?

বেশ ভালো। পরিচিত সবাই ফোন করে ছবির প্রশংসা করছেন। আর ছবিটিও কিন্তু সব থেকে বেশি হলে চলছে। যতটুকু শুনেছি, প্রতিটি শো হাউজফুল। এটা আমাদের সিনেমা ইন্ড্রাষ্টির জন্য ভালো খবর।

আপনি হলে গিয়েছিলেন?

না, যাওয়া হয়নি। শরীর ভালো ছিল না বলে যেতে পারিনি। তবে বিভিন্ন সিনেমা হলে খোঁজখবর নিচ্ছি। এদিকে ‘বিদ্রোহী’ পরিচালক ও টিমের সঙ্গে কথা বলছি, ছবিটি ঘিরে কোনো একটি আয়োজন করার। যাতে আমরা সবাই মিলে দারুণ কিছু সময় কাটাতে পারি।

এর মধ্যে তো মা দিবস গেল। মাকে কি উপহার দিলেন?

আমার জন্য প্রতিদিনই মা দিবস। নির্দিষ্ট কোনো একটি দিন আমি মায়ের জন্য বরাদ্দ রাখবো- তা হবে না। আম্মু ছাড়া আমি অচল। আম্মুকে আমি ভীষণ ভালোবাসি। হয়তো সে কথাও বলা হয়ে উঠে না। মাকে আমি যতো উপহারই দেই না কেন, তাদের ভালোবাসার কাছে এটা তুচ্ছ। আমার ভূবন পুরোটা জুড়েই আছে বাবা-মা। আমি সবসময়ই তাদের জন্য দোয়া করি।

কাজের ব্যস্ততা এখন কেমন?

হাতে অনেকগুলো ছবির শুটিং আছে। এর মধ্যে ‘কয়লা’, লিডার, আমিই বাংলাদেশ’-এর গানের শুটিং বাকি আছে। ‘মায়া’র শুটিংও বাকি আছে। এর পাশাপাশি কিছু ছবির ডাবিংও আছে। ক’দিনের মধ্যেই ব্যস্ততা শুরু হবে। এর মধ্যে নতুন কিছু ছবির বিষয়েও কথা চলছে।

কাজে ব্যস্ত হওয়ার আগে কী পরিবারের সঙ্গে ঘুরতে যাওয়ার পরিকল্পনা আছে?

হাতে আপাতত সেসময় নেই। আর এবার এমন কোনো পরিকল্পনাও করা হয়নি। তাই বলা যায়, এবার মনে হয় কোথাও যাওয়া হবে না। আর যদিও যাই, তাও দু’একদিনের জন্য।

আপনার পছন্দের জায়গাগুলো কোথায়?

আমি একটু নিরিবিলি ও সবুজ প্রকৃতি পছন্দ করি। কাজের সুবাদে অনেক দেশেই যাওয়া হয়েছে। তার মধ্যে সবচেয়ে বেশি ভালো লেগেছে সুইজারল্যান্ড। দারুণ এক দেশ। সেখানকার প্রতিটি স্থানই খুব সুন্দর। পছন্দের তালিকায় আমেরিকায়ও আছে। সেখানে কিছুদিন আগেই আমি কাজের সুবাদে গিয়েছিলাম। কাজের পাশাপাশি সেখানকার অনেক স্থানে ঘুরে বেড়িয়েছি।

এবার আসি ব্যক্তি জীবন নিয়ে, বিয়ে নিয়ে কিছু ভাবছেন?

না। যেদিন আল্লাহ’র হুকুম হবে সেদিন বিয়ের বাজনা বাজবে।

কিন্তু আপনার বিয়ে নিয়ে তো শোবিজপাড়ায় নানা গুঞ্জন রয়েছে?

আমি এসব কান দেই না। যখন হবে তখন সবাইকে ফলাও করে বলবো। কে, কী বললো সেসব ভাবার সময় আমার নেই। আমি আমার পরিবারের পছন্দেই বিয়ে করব-এটা নিশ্চিত। আর আমার বিয়ের খবর আমি নিজেই সবাইকে দেবো।

Share This Article


ফাইল ফটো

বাংলাদেশ একটি গুরুত্বপূর্ণ দেশ: বাইডেন

ফাইল ফটো

একদিনে ৩৫ ডেঙ্গু রোগী হাসপাতালে

পদ্মা সেতু পার হয়ে উচ্ছ্বসিত চালক ও যাত্রীরা

ফাইল ফটো

সর্ব সাধারণের জন্য খুলে দেওয়া হলো পদ্মা সেতু, যানবাহনের দীর্ঘ সারি

ফাইল ফটো

‘যতবার পদ্মা পাড়ি দেব, ততবার প্রধানমন্ত্রীকে স্যালুট জানাব’

বিশ্ব গণমাধ্যমে পদ্মা সেতুর উদ্বোধনের খবর

শুরুতেই খালেদের জোড়া আঘাত

সাঁতরে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বললো কিশোরী

পাকিস্তানে তীব্র জ্বালানি ও বিদ্যুৎ সংকট দারণ করছে

২৮ জুন থেকে প্রাথমিক বিদ্যালয়ে ছুটি

আগামী প্রজন্মের সুরক্ষায় মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে

বেলারুশ ভূখণ্ড থেকে ইউক্রেনে ব্যাপক বোমাবর্ষণ: সেনাবাহিনী

পদ্মা সেতু উদ্বোধনের পর হাজারো জনতা হেঁটে বেড়িয়েছে

আগামীকাল থেকে রাজধানীর ৫ স্থানে দেওয়া হবে কলেরা টিকা

পদ্মা সেতু উপ অঞ্চলিক সংযোগ বাড়াবে: দোরাইস্বামী