রাত ০৪:৩৯, শনিবার, ২ জুলাই, ২০২২, ১৮ আষাঢ়

ঢাবি ম্যানেজমেন্ট এফবিএস ক্লাবের প্রথম বর্ষপূর্তি উদযাপন

ঢাকা বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের সামাজিক সংগঠন ও এলামনাই এসোসিয়েশন ‘ম্যানেজমেন্ট এফবিএস ক্লাব’র প্রথম বর্ষপূর্তি অনুষ্ঠান উদযাপিত হয়েছে। ২৭ নভেম্বর রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের বলরুমে একটি বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে এটি উদযাপিত হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের ক্লাব সদস্যদের সকল সুযোগ সুবিধা নিশ্চিত করার পাশাপাশি সামাজিক কর্মকাণ্ড করে থাকে এই সংগঠনটি। অনুষ্ঠানে কেক কেটে ক্লাবের অফিশিয়াল ওয়েবসাইট ‘managementfbsclub.com’ এর শুভ উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রতিষ্ঠিত সংগীত দল ‘জলের গান’ ব্যান্ড মনোজ্ঞ গান ও ধৃতি নর্তানালয় নাচ পরিবেশন করে।

সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব শাহ কামাল অনুষ্ঠানে উপস্থিত হয়ে সংগঠনের সাফল্য কামনা করেন। তিনি বলেন, এটি যেকোন বিশ্ববিদ্যালয়ের একটি বিভাগের উদ্যোগে গড়া প্রথম কোন ক্লাব। সে ক্ষেত্রে সামাজিক কর্মকাণ্ড পালনে এই ক্লাবের যে দায়িত্ব তা যথাযথভাবে পালন করা উচিৎ।

ঢাকা বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগ প্রতিষ্ঠার সুবর্ণজয়ন্তীতে ২০২০ সালে ক্লাবটি প্রতিষ্ঠিত হয় প্রাক্তন শিক্ষার্থীদের এলামনাই এসোসিয়েশন হিসেবে। ক্লাবটিতে ইনডোর ও আউটডোর খেলাধুলার সুযোগ-সুবিধা, সুবিশাল লাইব্রেরি, জিমনেসিয়াম, সুইমিং পুল ও রেস্টুরেন্ট সার্ভিসসহ অন্যান্য অত্যাধুনিক সেবার পরিকল্পনা রয়েছে।

এতে উপস্থিত ছিলেন সাবেক ইউজিসি চেয়ারম্যান ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর আব্দুল মান্নান চৌধুরি, ওয়ার্ল্ড ইউনিভার্সিটির ভিসি ও ম্যানেজমেন্ট বিভাগের সাবেক চেয়ারম্যান ড. আব্দুল মান্নান চৌধুরি, পল্লি সঞ্চয় ব্যাংকের এমডি খন্দকার আতাউর রহমান, রূপালী ব্যাংকের এমডি ওবায়েদ উল্লাহ আল মাসুদ, বাংলাদেশ জাতীয় ক্রিকেট টিমের সাবেক ক্যাপ্টেন গাজী আশরাফ হোসেন লিপু, ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন প্রফেসর মোহাম্মদ আব্দুল মঈন প্রমূখ। 
 

Share This Article


অনুমোদন পেল আরও ৩ নিউজ পোর্টাল ও ১৫ পত্রিকার অনলাইন

প্রতি ১০ তলা ভবনে অন্তত ১ ডজন সাদিয়া!

জাতিসংঘের তিন সংস্থার নির্বাহী বোর্ডের বাংলাদেশ সফর

বিকেল হতেই চাপহীন এক্সপ্রেসওয়ের টোলপ্লাজা

দুর্ভোগের দিন শেষ গরু ব্যবসায়ীদের

করোনায় আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ১৮৯৭

অধ্যাপক রতন সিদ্দিকীর বাসায় ‘হামলা‌’

উখিয়া-টেকনাফ রোহিঙ্গা ক্যাম্পগুলোতে চর্মরোগের প্রকোপ দেখা দিয়েছে

জঙ্গি দমনে বাংলাদেশ ঘুরে দাঁড়িয়েছে: ডিএমপি কমিশনার

জঙ্গি দমনে বাংলাদেশের ভূমিকা প্রশংসনীয়: মার্কিন রাষ্ট্রদূত

জঙ্গি ও সন্ত্রাসবাদ দমনে বাংলাদেশের সাফল্য ঈর্ষণীয়: র‍্যাব ডিজি

রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় ওদেসা অঞ্চলে নিহত ১৮: ইউক্রেন

বুমরাহর নেতৃত্বে টস হেরে ব্যাটিংয়ে ভারত

ইংল্যান্ডের নতুন অধিনায়ক বাটলার

প্রথম নারী কৃষ্ণাঙ্গ বিচারপতি পেলো মার্কিন সুপ্রিম কোর্টে