বাংলাদেশকে হারাতে প্রয়োজনে বল হাতে তুলে নেবেন অজি অধিনায়ক

  স্পোর্টস ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ০৯:৪৮, বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

আগামীকাল সুপার এইটের প্রথম ম্যাচে মাঠে নামছে অস্ট্রেলিয়া। অ্যান্টিগায় যেখানে তাদের প্রতিপক্ষ বাংলাদেশ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল সাড়ে ৬ টায়। সেই ম্যাচের আগে নিজেকে সম্পূর্ণ ফিট বলে বোলিং করার ঘোষণা দিয়েছেন মার্শ।

আইপিএলে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ার পর এখন পর্যন্ত বল হাতে দেখা যায়নি অস্ট্রেলিয়ার অধিনায়ক মিচেল মার্শকে। গ্রুপপর্বের চার ম্যাচের কোনটিতেই বোলিং করেননি তিনি। তাই স্বাভাবিকভাবেই প্রশ্ন ছিল সুপার এইটের ম্যাচে কি বোলিংয়ে দেখা যাবে তাকে। চোটের বর্তমান অবস্থায় বা কি, নাকি ব্যাট করাতেই আপাতত তার সকল মনোযোগ। অজি অধিনায়ক অবশ্য নিজেকে প্রস্তুত বলেই ঘোষণা দিয়েছেন। জানিয়েছেন প্রয়োজনে সুপার এইটের প্রথম ম্যাচে বাংলাদেশের বিপক্ষে বল হাতে তুলে নেবেন তিনি।

গ্রুপপর্বের সবকটি ম্যাচ জয়ের পর আগামীকাল সুপার এইটের প্রথম ম্যাচে মাঠে নামছে অস্ট্রেলিয়া। অ্যান্টিগায় যেখানে তাদের প্রতিপক্ষ বাংলাদেশ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল সাড়ে ৬ টায়। সেই ম্যাচের আগে নিজেকে সম্পূর্ণ ফিট বলে বোলিং করার ঘোষণা দিয়েছেন মার্শ।

বোলিং করা নিয়ে ডানহাতি এই পেসার বলেন, ‘আমি বোলিং করার জন্য প্রস্তুত আছি। আমরা যে বোলিং লাইন আপ পেয়েছি তাতে সত্যিই আমার বোলিং করার প্রয়োজন দেখছি না, তবে আমি মনে করি এই ফরম্যাটে বিকল্প থাকা সত্যিই গুরুত্বপূর্ণ। আর আমরা সেগুলির প্রচুর পরিমাণে আশীর্বাদ পেয়েছি।’

গ্রুপপর্বে মার্শ বোলিং না করলেও তার ক্ষতি বেশ ভালোভাবেই পুষিয়ে দিয়েছেন মার্কাস স্টয়নিস। বিশ্বকাপে দারুণ পারফর্ম করে অলরাউন্ডার র‌্যাঙ্কিংয়ের শীর্ষস্থান দখলে নিয়েছেন এই পেস বোলিং অলরাউন্ডার। যা নিয়েও নিজের মুগ্ধতার কথা জানিয়েছেন মার্শ। সেই সঙ্গে এটাও জানিয়েছেন বোলিং করার জন্য প্রস্তুত আছেন তিনিও।

মার্শ বলেন, ‘শারীরিকভাবে ভালো লাগছে এখন। বোলিং থেকে কিছুটা বিরতি পাওয়া সবসময়ই ভালো। আমি প্রায়শই এটি নিয়ে রসিকতা করি। কিন্তু স্টয়নিস এবং আমি প্রায়ই অলরাউন্ডার হিসাবে এটি সম্পর্কে কথা বলি। কারণ আমরা খেলায় থাকতে পছন্দ করি।’

Share This Article

এ যুগের রাজাকারদের পরিণতি ওই যুগের রাজাকারদের মতই হবে : শিক্ষামন্ত্রী

যাঁরা ‘আমি রাজাকার’ বলেন, তাঁদের শেষ দেখে ছাড়বে ছাত্রলীগ

কোটা আন্দোলনকারীদের হটাতে অ্যাকশনে পুলিশ

পারলে সশরীরের ঢাকায় যেতাম, আন্দোলন নিয়ে কবীর সুমন

আর্জেন্টিনার ইতিহাস গড়া জয়, কোপার শিরোপা মেসিদের

ঢাবি হলের কক্ষে কক্ষে কোটাব্যবস্থা নিয়ে প্রচারপত্র দিলেন ছাত্রলীগের শীর্ষ নেতারা

শিক্ষার্থীরা বঙ্গবন্ধুকন্যাকে কটূক্তি করেনি, কেউ শিখিয়ে দিয়েছে

জামিন পেলেন সেই সেই মিল্টন সমাদ্দার

প্রাণহানির প্রতিটি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত হবে : প্রধানমন্ত্রী

ছাত্রলীগের উপর বিনা উসকানিতে হামলা চালানো হয়েছে : ওবায়দুল কাদের