দুই ভাইয়ের ঐক্য: বরিশাল সিটি নির্বাচনে এগিয়ে গেলো আওয়ামী লীগ!

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:৩৯, সোমবার, ৫ জুন, ২০২৩, ২২ জ্যৈষ্ঠ ১৪৩০

বরিশাল সিটি নির্বাচনে দলীয় মনোনয়ন নিয়ে আওয়ামী লীগের অভ্যন্তরীণ দ্বন্দ্ব প্রকাশ্য রূপ নিয়েছিলো, তবে এ দৃশ্য পাল্টে গেছে গত ০৩ জুন শীর্ষ নেতাদের বিশেষ সভায়। সব দ্বন্দ্বের অবসান ঘটিয়ে নৌকার প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ’র পক্ষে ভোটের মাঠে নেমেছেন তার ভাই বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ। দুই ভাই ও তাদের অনুসারীদের মিলিত হওয়াতে বিসিসি নির্বাচনে আওয়ামী লীগ আরেক ধাপ এগিয়ে গেছে বলে মনে করছেন বিশ্লেষকরা।

জানা গেছে, গত ৩ জুন, বিভাগের পাঁচ জেলার শীর্ষ নেতাদের নিয়ে বিশেষ সভা হয় গৌরনদী পৌরসভা মাঠে। সভায় আবুল হাসনাত আবদুল্লাহর পাশের চেয়ারে বসেন নৌকার প্রার্থী ছোট ভাই খোকন সেরনিয়াবাত। দুই ভাইয়ের মান-অভিমান নিয়ে যখন আলোচনা-সমালোচনা চলছিলো, তখন এ দৃশ্য সবকিছুর ঊর্ধ্বে উঠে ম্লান করে দেয় সকল সমালোচনাকে, যা ভোটারদের মাঝে ভিন্ন মাত্রা যোগ করতে সহায়ক হয়েছে। এ সভার মধ্য দিয়ে অভ্যন্তরীণ দ্বন্দ্ব কেটে দলের পুরো শক্তি একত্রিত হয়েছে বলেও দাবি কেন্দ্রীয় নেতাদের।

সভায় আবুল হাসানাত আব্দুল্লাহ বলেন, ‘আপনার সবাই একত্র হয়ে ঐক্যবদ্ধভাবে আমার ছোট ভাই আবুল খায়ের আব্দুল্লাহকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন। এই আশাবাদ ব্যক্ত করি।’ এ সময় ছোট ভাইয়ের হাত উঁচিয়ে ধরে তাকে বিজয়ী করতে অনুষ্ঠানস্থলে উপস্থিত সবাইকে ওয়াদা করতে বলেন আবুল হাসানাত আব্দুল্লাহ।

আওয়ামী লীগের নেতারা জানান, বরিশালের উন্নয়নে নৌকার কোনো বিকল্প নেই। প্রধানমন্ত্রী যাকে মনোনয়ন দিয়েছেন তার জন্যই কাজ করবেন সবাই। তিনি বিজয়ী হলে বিজয়ী হবেন শেখ হাসিনা। তাই একত্রিত হয়ে মাঠে কাজ করতে সবাই ঐক্যবদ্ধ।

এদিকে দুই ভাইয়ের মিলিত হওয়াতে সাধারণ মানুষের মাঝে ইতিবাচক প্রভাব পড়তে শুরু করেছে। সবাই বলছেন, এর মাধ্যমে ভোটের মাঠে অনেকটাই এগিয়ে থাকবেন খোকন সেরনিয়াবাত।

Share This Article


গ্রামীণ ফোনের ইনকামিং কল চার্জ বন্ধ করলেও বিদেশী বন্ধুদের দ্বারা সরকারকে থ্রেট দিয়েছিলেন ইউনুস!

পোশাকের নতুন বাজার: আওয়ামীলীগ সরকারের শাসনামলে ১০ গুণ বেড়েছে রপ্তানি!

পাহাড়ে ‘কেএনএফ’ সন্ত্রাসী গোষ্ঠী আসলে কারা?

বিশ্ব খাদ্য নিরাপত্তায় শঙ্কা: বাংলাদেশের অবস্থান কোথায়

প্রধানমন্ত্রীর মুখে গ্রামীন ফোন নিয়ে ধোঁকাবাজির গল্প!

কেমন আছে ইউনুসবিহীন গ্রামীন ব্যাংক?

ইউনূসের ক্ষুদ্র ঋণের ‘সাপ্তাহিক কিস্তি’ চক্র যখন ফাঁদ

ইজরাইলি ভাস্কর্য শিল্পী মিজ হেদভা সের স্বারক পুরস্কারকে কেন ইউনেস্কোর বলে চালালেন ইউনুস?

গ্রেফতার হবার আগেই যেভাবে স্বাধীনতার ঘোষণা দিলেন বঙ্গবন্ধু

ইউনূসের বিরুদ্ধে যত মামলা: কারা, কবে,কেন করেছে

ইউনূসের সমঝোতার প্রস্তাবে কেন সাড়া দেয়নি সরকার

জ্বালানীর চাপ কমাতে ৪৫ হাজার সোলার সেচ পাম্প স্থাপনের পরিকল্পনা!