ছাগলের ম্যা ম্যা ডাকে ধরা পড়ল চোর

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:৪৮, শুক্রবার, ২ জুন, ২০২৩, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩০

সড়কের পাশেই ঘাস খাচ্ছিল তিনটি ছাগল। এ সময় পাশে গিয়ে চার চোর মিলে ছাগলগুলো ধরে সিএনজিচালিত অটোরিকশায় ওঠানোর সময় ‘ম্যা ম্যা’ স্বরে ডাকতে শুরু করে। ছাগলের এ ডাকেই ধরা পড়ে দুই চোর। খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের থানায় আনে।

বুধবার (৩১ মে) এ ঘটনার পর বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়। এমন ঘটনা ঘটেছে ময়মনসিংহের নান্দাইল উপজেলার সিংরুইল ইউনিয়নের সিংরুইল পূর্ব নদীর পাড় এলাকায়।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, বুধবার দুপুরে ওই গ্রামের সাহের উদ্দিনের ছেলে সাদ্দাম হোসেন (৩৫) একটি খাসি ও দুটি বকরি ছাগল নিয়ে বাড়ির পাশেই স্থানীয় মুশল্লী-সিংরুইল সড়কের পাশে ঘাস খাওয়ার জন্য ছেড়ে দেন। তিনি কিছু দূরে দাঁড়িয়ে থাকেন।


সাদ্দাম জানান, এ সময় ওই সড়ক দিয়ে যাচ্ছিল সিএনজিচালিত একটি অটোরিকশা। হঠাৎ সিএনজিটি দাঁড়িয়ে পড়ে। এক পর্যায়ে সিএনজির ভেতর থেকে বের হয় চার যুবক। তারা তিনটি ছাগল ধরে সিএনজিতে ওঠানো মাত্রই ছাগলগুলো ম্যা ম্যা ডাকতে শুরু করে।


এ সময় তিনি চোর চোর বলে চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে এসে দুই চোরকে হাতেনাতে ধরে ফেলে। বাকি দুজন পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ গিয়ে জনতার হাত থেকে চোর দুজনকে ধরে থানায় নিয়ে যাওয়ার সময় তাদের ব্যবহৃত সিএনজিটিও জব্দ করা হয়।

নান্দাইল থানার উপপরিদর্শক মো. সুজন মিয়া জানান, ধৃত দুই চোরকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা কিশোরগঞ্জ জেলার মোকছেদপুর এলাকার মৃত আব্দুল জলিলের পুত্র মো. মোস্তাকিম ওরফে রনি মিয়া (২০) ও একই এলাকার কাঞ্চন মিয়ার পুত্র আমিনুল ইসলাম ওরফে মুন্না (১৮)। পরে তাদের কাছ থেকে জানা যায়, পালিয়ে যাওয়া অপর দুজন হচ্ছে একই এলাকার মতি মিয়ার ছেলে শান্ত (১৮) ও তুষার (১৮)।

থানায় থাকা মুন্না জানায়, সিএনজিটি তার বাবা চালান। এ অবস্থায় বন্ধুদের নিয়ে ওই এলাকায় বেড়াতে এসেছিল। এ সময় ছাগল দেখে দুষ্টুমি করেছিল তারা, চুরি করার জন্য নয়।

 

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


কক্সবাজারে বাবা-ছেলেকে কুপিয়ে হত্যা

হাসপাতালে বেড়েছে গরমের রোগী

সাঁতার শিখতে গিয়ে পদ্মায় প্রাণ গেল ২ জনের

চট্টগ্রামে ভূমিকম্প, মাত্রা ৩ দশমিক ৭

নারায়ণগঞ্জে বাসচাপায় বাবা-ছেলে নিহত, আহত মা

চুয়াডাঙ্গাকে ছাড়িয়ে দেশের সর্বোচ্চ তাপমাত্রা যশোরে

স্থানীয় নির্বাচনে রাজনৈতিক পরিচয়ের প্রয়োজন নেই: ইসি আলমগীর

পছন্দের মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেতে পাগলা মসজিদের দানবাক্সে চিঠি

নাফ নদ দিয়ে বাংলাদেশে ঢুকল মিয়ানমারের ১৩ বিজিপি সদস্য

দাবদাহে বাড়ছে ডায়রিয়ার প্রকোপ, হাসপাতালে রোগীর চাপ

সিলেটে ৬০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া বয়ে যেতে পারে

চুয়াডাঙ্গায় হিট অ্যালার্ট জারি