মানিকগঞ্জে ১৬ লাখ টাকার মাদকসহ গ্রেফতার ৫

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:১৮, রবিবার, ২১ মে, ২০২৩, ৭ জ্যৈষ্ঠ ১৪৩০

মানিকগঞ্জে দুইটি উপজেলায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ১৬০ গ্রাম হেরোইনসহ পাঁচজনকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।  শনিবার জেলা পুলিশ সুপার কার্যালয় থেকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

আটকরা হলেন- জেলার শিবালয় উপজেলার মহাদেবপুর এলাকার মো. সিরাজ মিয়ার ছেলে মো. আনোয়ার হোসেন ওরফে আনু (৩৯), মো. ফজর আলীর ছেলে মো. নাঈম মিয়া (৩০), ঘিওর উপজেলার পুখুরিয়া এলাকার মো. ফজর আলী, শাহজাহান মিয়ার ছেলে মো. মিলন মিয়া (৩২), সিংগাইর উপজেলার বাড্ডা এলাকার মৃত আশোক আলীর ছেলে মহিদুর (৩১), দেওয়ান মফিজুল ইসলামের ছেলে দেওয়ান মামুন (৩৫)।  

বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, গোপন তথ্যে ভিত্তিতে জেলার দুইটি উপজেলায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ওই পাঁচজনকে আটক করা হয়। আটকদের কাছ থেকে ১৬০ গ্রাম হেরোইন জব্দ করা হয়েছে। আটক আসামিদের বিরুদ্ধে আদালতে একাধিক মামলা বিচারাধীন। নতুন করে শিবালয় ও সিংগাইর থানায় তাদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলমান রয়েছে।

শিবালয় উপজেলার মহাদেবপুর গ্রামের মো. সিরাজের ছেলে আনোয়ার হোসেন আনু (৩৯) উপজেলার শীর্ষ মাদক ব্যবসায়ী, যার বিরুদ্ধে এক ডজনের মতো মাদক মামলা রয়েছে। মাদকসহ গ্রেফতারের পর কয়েকমাস হাজতবাসের পর ফের সক্রিয় হয় মাদক কারবারিতে।

মানিকগঞ্জ গোয়েন্দা পুলিশের (ডিবি) হাতে আনুসহ তার অপর দুই সহযোগেীকে ৭ লাখ ৮০ হাজার টাকার হেরোইনসহ গ্রেফতার করে। আরো যে দুজনকে গ্রেফতার করা হয়েছে তার মধ্যে একজনের বিরুদ্ধে ১০টি ও আরেকজনের বিরুদ্ধে দুটি মাদক মামলা রয়েছে। এরা সবাই পেশাদার মাদক কারবারি। এছাড়া সিংগাইরে পৃথক অভিযানে ৮ লাখ ২০ হাজার টাকার মাদকসহ আরো দুইজনকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

মানিকগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান জানান, জেলায় মাদক কারবারিদের বিরুদ্ধে প্রতিদিনই অভিযান অব্যাহত রয়েছে।

 

বিষয়ঃ অভিযান

Share This Article


চুয়াডাঙ্গাকে ছাড়িয়ে দেশের সর্বোচ্চ তাপমাত্রা যশোরে

স্থানীয় নির্বাচনে রাজনৈতিক পরিচয়ের প্রয়োজন নেই: ইসি আলমগীর

পছন্দের মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেতে পাগলা মসজিদের দানবাক্সে চিঠি

নাফ নদ দিয়ে বাংলাদেশে ঢুকল মিয়ানমারের ১৩ বিজিপি সদস্য

দাবদাহে বাড়ছে ডায়রিয়ার প্রকোপ, হাসপাতালে রোগীর চাপ

সিলেটে ৬০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া বয়ে যেতে পারে

চুয়াডাঙ্গায় হিট অ্যালার্ট জারি

চুয়াডাঙ্গায় তীব্র তাপদাহ: হিট এলার্ট জারি

ধান শুকানো নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় সংঘর্ষ, আহত অর্ধশত

জ্যান্ত কই গলায় ঢুকে কৃষকের মৃত্যু

ফরিদপুরে দুর্ঘটনায় নিহতদের ৪ জন একই পরিবারের

স্ত্রী-সন্তানদের নিয়ে ঢাকায় ফেরার পথে শেষ পুরো পরিবার