এবার শাকিবের ওপর যে ক্ষোভ ঝাড়লেন বুবলী

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ০৯:৪৩, শনিবার, ২০ মে, ২০২৩, ৬ জ্যৈষ্ঠ ১৪৩০

ঢালিউডের জুটি শাকিব খান ও শবনম বুবলীর ব্যক্তিগত জীবন নিয়ে রসায়ন যেন শেষ হচ্ছে না। চলছে একের পর এক কথা চালাচালি। তারা কখনো একে অপরের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলছেন; কখনো একে অপরকে পাল্টা জবাব দিচ্ছেন। এবার শাকিব খানকে যে প্রশ্নের মুখে দাঁড় করালেন বুবলী।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে দেওয়া শাকিব খানের সাক্ষাৎকার বুবলীর বিরুদ্ধে ‘অবৈধ সম্পর্কের’ অভিযোগ আনেন নায়ক শাকিব খান। সেখানে বুবলী কীভাবে সাড়ে তিন কোটি টাকার ফ্ল্যাট এবং ৫৬ লাখ টাকার গাড়ির মালিক হলেন, সে বিষয় নিয়ে কথা বলেন শাকিব। এসবের পাল্টা জবাবে গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ক্ষোভ ঝেড়েছেন বুবলী।

বুবলী বলেন, শাকিব নিজের সন্তানের মাকে বিভিন্ন ধরনের ভুয়া, মিথ্যা ও বানোয়াট অভিযোগে অভিযুক্ত করেছেন। এভাবে সাহসী হতে চেয়েছেন তিনি। সেই সঙ্গে পুরুষত্ব প্রমাণ করতে চেয়েছেন। এতে কী তার পৌরুষ প্রমাণিত হয়?

তিনি বলেন, শাকিব বলেছেন— উনি আমাকে তার বাসা থেকে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দিয়েছেন। এ কথা কী কোনো পুরুষের পুরুষত্ব? আমি সংসার করতে চেয়েছি, এটিই কী আমার ভুল?

ফ্ল্যাট, গাড়ি কেনা প্রসঙ্গে অভিনেত্রী বলেন, গত আট বছর ধরে আমি সিনেমা করছি। এর আগে সংবাদ উপস্থাপিকা ছিলাম। এরও আগে এয়ারলাইন্সে চাকরি করেছি। এ ছাড়া আমার পারিবারিক ব্যাকগ্রাউন্ড ভালো। সব মিলিয়ে আমার আয়-রোজগার দিয়ে, কিছু ঋণ নিয়ে এগুলো করেছি। এসবের কাগজপত্রও আমার আছে।

বুবলী বলেন, এসব নিয়ে শাকিব যে প্রশ্ন তুলেছেন, তাতে তিনিই বিদ্ধ। কারণ সবাই বলবে তা হলে স্বামী হিসেবে আমার প্রতি কোনো দায়িত্ব পালন করেননি উনি। এসবের উত্তর নিজেই দিক।

নায়িকা বলেন, আরও অনেক অভিযোগ করেছেন শাকিব। বিভিন্ন বিষয়ে তিনি নিজেকে কী প্রমাণ করতে চান? সব বিষয়ে কী উনাকে সবাই ফোর্স করেন? এসব বিষয়ে উনিই জবাব দিক।

তিনি জানান, ২০১৭ সালে একইভাবে কিছু অভিযোগ করেছিলেন শাকিব। এখন ঠিক একই রকমভাবে আমাকে আক্রমণ করছেন। উনি আমার সঙ্গে সম্পর্ক রাখবেন কিনা, সেটি ব্যক্তিগত বিষয়। এ নিয়ে পারিবারিকভাবে বসে সিদ্ধান্ত নেওয়া যাবে।

উল্লেখ্য, ২০১৮ সালের ২০ জুলাই শাকিবের সঙ্গে বিবাহবন্ধনে আবন্ধ হন বুবলী। ২০২০ সালের ২১ মার্চ সন্তানের বাবা-মা হন এই জুটি। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর।

বিষয়ঃ তারকা

Share This Article


হত্যাচেষ্টা মামলার তদন্ত প্রতিবেদন দাখিল, জেলে যেতে পারেন পরী

মার্কিন মডেল কেলসির সঙ্গে শাকিব খানের রসায়ন

আমার ছেলে ঈদের নামাজ পরার জন্য মুখিয়ে আছে: অপু বিশ্বাস

চুমুকাণ্ড: সেই নিপুণের দলে যোগ দেয়া নিয়ে মুখ খুললেন পীরজাদা হারুন

যে কারণে সিনেমা থেকে দূরে আছেন ববিতা

চয়নিকা-বুবলীকে নিয়ে এবার বিস্ফোরক মন্তব্য পরীমনির

নুসরাতকে খোঁচা দিয়ে মিমির প্রশংসায় পঞ্চমুখ অঙ্কুশ

মাহির ছেলের জন্মদিনে পরীমনির শুভেচ্ছা

ভোটার তালিকায় নাম নেই অনেকের, ব্যক্তি আক্রোশ না অন্য কিছু?

১৯ এপ্রিলই হবে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন

শাকিবের ‘রাজকুমার’-এর ফার্স্ট লুক প্রকাশ

শাকিবের জন্মদিনে বুর্জ খলিফায় ‘রাজকুমার’ প্রচারে খরচ কত কোটি