শাকিব-বুবলী ইস্যুতে মুখ খুললেন অপু বিশ্বাস

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:৪০, শনিবার, ১৩ মে, ২০২৩, ৩০ বৈশাখ ১৪৩০


ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা শাকিব খান। প্রেম, বিয়ে, বিচ্ছেদ ও ঢালিউডে নিচের অবস্থান নিয়ে বিভিন্ন সময়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন। তাকে নিয়ে জল কম ঘোলা হয়নি। অপু বিশ্বাস থেকে শুরু করে পূজা চেরি- নানা ইস্যুতে সরগরম ছিল মিডিয়া পাড়া। সম্প্রতি নতুন করে আলোচনায় এসেছে তার দ্বিতীয় স্ত্রী চিত্রনায়িকা শবনম বুবলীর সঙ্গে সম্পর্কচ্ছেদের নতুন ইস্যু।

 

 

শাকিব-বুবলীর পাল্টাপাল্টি মন্তব্য যখন তুঙ্গে ঠিক তখন নতুন করে আলোচনায় এসেছে শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাসের মন্তব্য। গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে অপু বিশ্বাস বলেন, “আমি এই বিষয়ে কোনও মন্তব্য করতে চাই না। এটুকুই বলব কী হচ্ছে আর কী হবে তা সময়ই বলে দেবে।”

এরআগে গত ৯ মে দেশের প্রথম সারির একটি গণমাধ্যমকে শাকিব খান বলেন, ‘‘বুবলীর সঙ্গে আমি আর কোনো ছবিতে কাজ করব না, এটা চূড়ান্ত সিদ্ধান্ত। বুবলীকে আমার সঙ্গে আর অনস্ক্রিন-অফস্ক্রিন কোথাও দেখা যাবে না। আপনারা যদি ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবির ‘সুরমা সুরমা’ গানটি দেখে থাকেন, তাহলে খেয়াল করবেন, একটা রোমান্টিক গান; তবে দুই শিল্পীর একটা দূরত্ব ছিল। কাছাকাছি দেখা যায়নি তাঁদের। আমার পুরো অভিনয়জীবনে এমনটা কখনো ঘটেনি। কারণ, আমি আর কোনো দিন বুবলীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চাই না।’’

শাকিবের এমন মন্তব্যে চুপ করে থাকেননি বুবলী। পরের দিন ১০ মে নিজের ফেসবুকে শাকিবকে উদ্দেশ্য করে কড়া স্ট্যাটাস লিখেন বুবলী। শাকিব খানকে ‘মিস্টার শাকিব খান’ সম্বোধন করে বুবলী শুরুতেই লিখেছেন, ‘আপনার বিশেষ কিছু সাক্ষাৎকার খুব অপরিচিত লাগে, কেমন যেন! বাস্তবে দেখা আপনার সঙ্গে মেলে না।’ বুবলী সরাসরি শাকিব খানকে বলেছেন, ‘শেহজাদের মুখের দিকে তাকিয়ে আপনাকে নিয়ে অনেক কিছুই বলতে চাই না, এড়িয়ে যাই; কিন্তু আমার ছেলের সম্মানের জন্য যদি মা হয়ে আমাকে কথা বলতে হয়, সময় হলে আমি অবশ্যই বলব।’

বুবলী শাকিবকে প্রশ্ন রেখে বলেন, ‘কিছুদিন পরপর কী উদ্দেশ্যে আপনি আপনার স্ত্রী (এখনো আপনার সঙ্গে আমার ডিভোর্স হয়নি) এবং আপনার সন্তানের মাকে নিয়ে আপত্তিকর ইঙ্গিতপূর্ণ কথা বলে সংবাদ করে ক্ষীণ চিন্তা প্রকাশ করেন?’

বুবলীর ওই পোস্টের মাধ্যমে শাকিব ও তার ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলেছেন। তার লেখায় উঠে এসেছে নানান তথ্য। সেখান থেকে পাঁচটি প্রশ্নও রেখেছেন শাকিব খানের কাছে।

প্রসঙ্গত, ২০০৮ সালের ১৮ এপ্রিল অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব খান। এরপর ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর তাদের একমাত্র ছেলে আব্রাহাম খান জয়ের জন্ম হয়। সেই ছেলেকে নিয়ে ২০১৭ সালে একটি টিভি চ্যানেলের লাইভে এসে বিয়ে-সন্তানের খবর প্রকাশ করেন অপু।

একই ঘটনা ঘটে বুবলীর ক্ষেত্রেও। ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে করেন শাকিব-বুবলী। আগের মতো এই বিয়েও থাকে গোপন। এরপর ২০২০ সালের ২১ মার্চ তাদের ছেলে শেহজাদ খান বীরের জন্ম হয়। অনেকটা অপুর কায়দায় ২০২২ সালের সেপ্টেম্বরে সন্তানসহ বিয়ের খবর প্রকাশ্যে আনেন বুবলী। মাধ্যম হিসেবে বেছে নেন ফেসবুক।

বিষয়ঃ তারকা

Share This Article